ভারতের বুকে লঞ্চ হল এবার ফ্যামিলি স্কুটি ! এক জন নয় দুজন নয় এবার  একসাথে বসতে পারবেন

ভারতের বুকে লঞ্চ হল এবার ফ্যামিলি স্কুটি ! এক জন নয় দুজন নয় এবার  একসাথে বসতে পারবেন

 

ভারতের বুকে লঞ্চ হল

এবার ফ্যামিলি স্কুটি !

 

এক জন নয় দুজন নয় !

 

এবার  একসাথে বসতে

পারবেন চার চার জন !

 

দুর্দান্ত ফিচারে ভরা এই স্কুটি !

 

সাথে রয়েছে আপনার

মনের মতন দাম !

 

কি কি সুবিধা রয়েছে ?

কত পড়বে দাম ?

 

দেখে নিন চট জলদি

 

অবশেষে দীর্ঘ প্রতীক্ষার অবসান ঘটিয়ে ভারতে লঞ্চ হল ফ্যামিলি স্কুটি । এবার আর একা একা নয় গোটা ফ্যামিলিকে নিয়ে হলিডে কাটান । আর গার্লফ্রেন্ডকে নিয়ে ওলা কিংবা ট্যাক্সিতে যেতে হবে না । এবার দুচাকায় চড়ে চলে যান ঘুরতে। এমনকি মধ্যবিত্তরা যারা গাড়ি কিনতে চাইলেও কিনতে পারেন না ……শুধুমাত্র অর্থের জেরে । তাদের জন্য রইল দুর্দান্ত খবর ! এবার আপনারও গাড়ির স্বপ্ন পূরণ হতে চলেছে ! আর এই স্বপ্ন পূরণের দায়িত্ব নিয়েছে Ather এনার্জির CEO তরুন মেহেতা। বাজারে তিনি এমনই এক অভিনব স্কুটি লঞ্চ করেছেন যা নজর কাড়ার মতো। এই দুচাকা হার মানাবে চারচাকাকেও । এতদিন বড় গাড়িতেই একমাত্র চার- পাঁচজন একসাথে যাতায়াত করতে পারতেন। তবে এবার এই দুচাকার স্কুটিতেও অনায়াসে ধরে যাবে চারজন মানুষ । কি শুনে বিশ্বাস হচ্ছে না তো ! তবে একথা একেবারেই সত্যি । তরুন মেহেতার উদ্যোগে তৈরি এই স্কুটিটির নাম হচ্ছে  *Ather 450S*। এই স্কুটিতে রয়েছে অত্যাধুনিক ফিচার, যা দেখলে আপনার তাক লেগে যাবে ।

এই স্কুটির ফিচারস গুলি কি কি জেনে নেওয়া যাকঃ

প্রথমেই জানিয়ে রাখি,

দুই , এটি পুরোপুরি ডিজেল ফ্রি অর্থাৎ এর জন্য টাকা খসিয়ে আর তেল ভরতে হবে না । শুধু চার্জ দিলেই কাজ করা শুরু হয়ে যাবে।

তিন , এছাড়াও এর মধ্যে রয়েছে স্মার্ট ফোন কানেকশন , ডিপ ভিউ ডিসপ্লে, নেভিগেশন সহ আরও বিভিন্ন সুবিধা ।

চার , সবচেয়ে আকর্ষনীয় বিষয়টি হচ্ছে এতে রয়েছে চারটি সিটের সুবিধা। অনায়াসে এই স্কুটিতে চারজন ফিট হয়ে যাবে ।  অর্থাৎ আপনি চাইলেই আপনার ফুল ফ্যামিলিকে নিয়ে লং ড্রাইভে যেতে পারেন । এমনকি এর সিট গুলি অত্যন্ত নরম এবং আরামদায়ক ।

পাঁচ, এতে যে সুবিধা রয়েছে তা আর কোথাও পাবেন না  । এমার্জেন্সি স্টপ সিগন্যাল নামে একটি সুবিধা দেওয়া রয়েছে । এটি মূলত আপনাকে বিপদের সময় রক্ষা করবে ।

এখানেই শেষ নয় , রয়েছে আরও একটি বিশেষ ফিচার । এতে আপনি হোয়াটঅ্যাপ থেকে শুরু করে ইন্সটাগ্রাম  সবই ব্যবহার করতে পারবেন ।

 

এরপর আসি এই ইলেকট্রিক ফ্যামিলি স্কুটির দামের কথায়ঃ

সদ্যই এই স্কুটিটি বাজারে এসেছে ! তবে যতটা জানা গিয়েছে এখনই এর মূল্য সম্ভবত প্রায় ১ লাখ ৩০ হাজারের কাছাকাছি। এমনকি এর নানা রঙয়ের ভেরিয়েন্টও রয়েছে। তাই দেরি না করে চটজলদি বুক করে নিন Ather 450S।

 


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *