এপ্রিলেই শনির ছোবলে এই চার রাশি !

এপ্রিলেই শনির ছোবলে এই চার রাশি !

 

এপ্রিলেই শনির

ছোবলে এই চার রাশি !

 

এদের মাথার ওপরে

ডুগডুগি বাজাবে গরম শনি !

 

বড় ঠাকুরের রোষানলে

পড়তে চলেছেন আপনারা !

 

ছারখার হয়ে যাবে জীবন !

 

দুঃখের সুমদ্রে সাঁতার

কাটবেন আপনি !

 

নিঃস্ব হয়ে যাবে

কোষাগার !

 

কথায় আছে সময়ের ছোবলে আজ যে রাজা , কাল সে ফকির ! তবে এই সময় কিংবা ভাগ্য অনেকটাই নির্ভর করে গ্রহদের ওপর। গ্রহদের স্থান যদি ভালো থাকে তাহলে আপনি রাতারাতি হয়ে উঠবেন কোটিপতি। আর যদি গ্রহরা একবার খেল দেখাতে শুরু করে……তাহলে আপনাকে ফকির হওয়া থেকে কেউ আটকাতে পারবে না। একেবারে রাস্তার ভিখারি করে ছাড়ে ! ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে এপ্রিল মাস। আর এই এপ্রিল মাসেই  চার রাশির কপালে লাগতে চলেছে দুর্ভাগ্যের লটারি । কারণ এপ্রিলেই বিশেষ চার রাশির শনি দশা শুরু হবে। ন্যায়ের দেবতা শনি ! অন্যায় দেখলেই নিমিষেই ধ্বংস করে দেয় জীবন । এবার গরম দেবতা শনির নাচন শুরু হবে এই চার রাশির কপালে। এর ফলে আপনার জীবন হয়ে উঠবে দুর্বিষহ ! জীবনে নেমে আসবে কালো অন্ধকার। এই তালিকায় কারা কারা আছে দেখে নিন –

 

এক , কর্কট রাশিঃ

একেই বছরের শুরু থেকে কর্কট রাশির জীবনে সমস্যা লেগেই রয়েছে। তার ওপর এপ্রিল মাসেই শনিদেবের ভয়ঙ্কর প্রভাব পড়তে চলেছে এই রাশির জাতকদের ওপর । শনিদেবের প্রভাবে আপনার জীবনে নানা ভাবে সমস্যা দেখা দিতে পারে। এইসময় আপনি আর্থিক দিক থেকে বিপুল ভাবে ক্ষতিগ্রস্ত হবেন। তাই বুঝেশুনে অর্থ খরচ করবেন। আপনার কাছের মানুষ এই সময় আপনাকে ভুল বুঝে আঘাত করতে পারে । তাই ভেঙ্গে পড়বেন না। এমনকি আপনার ছোট একটা ভুল আপনার জীবনে ভয়ঙ্কর বিপদ ডেকে আনতে পারে ।

দুই, বৃশ্চিক রাশিঃ

এপ্রিল মাস  বৃশ্চিক রাশির জন্য অত্যন্ত খারাপ হয়ে উঠতে চলেছে।  কারণ এই সময় শনির কোপে পড়তে চলেছেন আপনারা। এরফলে আপনাকে ভয়ঙ্কর দুর্ঘটনার সম্মুখীন করতে হতে পারে । বিশেষ করে এইসময় রাস্তাঘাটে সতর্কতা অবলম্বন করার চেষ্টা করুন। শনির প্রভাবে আপনার মৃত্যু ঝুঁকি পর্যন্ত রয়েছে । এমনকি কর্মস্থলে আপনার চাকরী নিয়ে সমস্যা দেখা দিতে পারে । তাই একটু ঠাণ্ডা মাথায় কাজ করার চেষ্টা করুন ।

তিন, মকর রাশিঃ

এপ্রিল থেকে শুরু করে গোটা বছরই শনির ধাইয়া চলবে মকর রাশির জাতকদের ওপর । আর এই শনি দেবের প্রভাবে আপনার ব্যবসা মুখ থুবড়ে পড়বে । লাভের বদলে দেখবেন খালি ক্ষতি আর ক্ষতি ! শুধু তাই নয় এই সমস্যার কারণে আপনার সংসারেও জটিলতা সৃষ্টি হবে । আপনার সুখের সংসারে আগুন লেগে যাবে। এমনকি বাবা মা থেকে শুরু করে কাছের আত্মীয়দের সাথে সম্পর্কের টানাপোড়েন দেখা দিতে পারে । তাই এই সময়টা একটু সাবধান থাকার চেষ্টা করুন ।

 

চার, কুম্ভ রাশিঃ

শনির রোষানলে সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত হবে কুম্ভ রাশি । এপ্রিল থেকেই এই রাশির জাতকদের কপালে শনির সাড়ে সাতি দশা শুরু হতে চলেছে । আর এই দশার প্রভাবে আপনার ঘরে শোকের ছায়া পর্যন্ত নেমে আসতে পারে । এই সময় এমন কোনো দুঃসংবাদ আসতে পারে যা আপনার জীবনে  বড়সড় ঝড় তুলবে । এখানেই শেষ নয়, প্রলোভনে পড়ে আপনি নানা ধরনের অনৈতিক কাজেও যুক্ত হয়ে পড়তে পারেন। এমনকি শিক্ষার্থীদেরও এই সময় বিভিন্ন সমস্যার সম্মুখীন হতে হবে। শনির প্রভাব আপনাকে ভীষণভাবে ক্ষতিগ্রস্ত করবে ।

 

 

 

 

 


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *