সবার বিয়ে হয়ে যাচ্ছে! আপনার বিয়ে হচ্ছে না? কথায় কথায় বিয়ে ভেঙে যাচ্ছে? তার মানেই আপনি ঘোর বিপদে

সবার বিয়ে হয়ে যাচ্ছে! আপনার বিয়ে হচ্ছে না? কথায় কথায় বিয়ে ভেঙে যাচ্ছে? তার মানেই আপনি ঘোর বিপদে

 

সবার বিয়ে হয়ে যাচ্ছে!
আপনার বিয়ে হচ্ছে না?

কথায় কথায়
বিয়ে ভেঙে যাচ্ছে?

পাকা কথা দেওয়া স্বত্বেও,
ভেস্তে যাচ্ছে!

তার মানেই বুঝে নিন,
আপনার বিয়েতে দোষ লেগেছে!

কেউ ইচ্ছে করে কিংবা
গোপন শত্রু আপনাকে বাণ মেরেছে!

কিভাবে বেরিয়ে আসবেন
এই বিপদ থেকে?

কি কি করতে হবে?
দেখুন

 

জন্ম, মৃত্যু,বিয়ে তিন বিধাতা নিয়ে ! তবে জন্ম, মৃত্যু ভগবানের হাতে থাকলেও……..বিয়ে কিন্তু সবসময় ভগবানের হাতে থাকে না । কারণ অনেক সময় দেখা যায় বাড়িতে বিবাহযোগ্য ছেলে মেয়েরা রয়েছে । কিন্তু হাজার চেষ্টা করেও বিয়ে হচ্ছে না ।  এমনকি  আপনার সঙ্গীর সঙ্গে রাজযোটক মিল ! তারপরও বিয়েতে সমস্যা। আবার তো কিছু কিছু ক্ষেত্রে দেখা যায় বিয়ের তারিখ পর্যন্ত ঠিক হয়ে গেছে। বাড়িতে বিয়ের তোড়ঝোড়ও শুরু হয়ে গিয়েছে । কিন্তু হঠাৎ করেই কোন কারণ ছাড়াই আপনার বিয়ে ভেঙ্গে যাচ্ছে । এর পিছনে মূল কারণ হচ্ছে বাস্তু দোষ । বৈদিক জ্যোতিষ শাস্ত্র অনুসারে , যে বাড়িতে বাস্তুদোষ থাকে সেই বাড়ির ছেলে মেয়েদের বিয়ে কখনোই সুস্ঠ ভাবে হয় না। প্রায় সময় এদের বিয়ে ভেঙ্গে যায় । তবে এই দোষ কাটানোরও বিশেষ পাঁচটি উপায় রয়েছে । এই পাঁচটি নিয়ম মেনে চললেই আপনার বিয়ের যোগ তৈরি হয়ে যাবে । কি এই পাঁচটি নিয়ম দেখে নিন-

 

এক , শিব-পার্বতী পুজোঃ

যে সমস্ত ছেলে মেয়েদের বিয়ে হচ্ছে না, তারা অবশ্যই একসঙ্গে শিব- পার্বতীর পুজো করুন । বিশেষ করে সোমবার আরাধনা করতে পারলে বিশেষ ফল লাভ করা যায় । ধর্মীয় বিশ্বাস অনুসারে , শিব-পার্বতী হচ্ছে একে অপরের পরিপূরক । তাই প্রতি সোমবার নিয়ম মেনে উপোস করে শিব-পার্বতীর উপাসনা  করুন । এতে করে আপনি জোড়া আশীর্বাদ পাবেন । এর ফলে আপনার বিয়ের যোগ তৈরি হবে । বিয়েতে তৈরি হওয়া সমস্ত সমস্যা দূর হয়ে যাবে ।

 

দুই , ভুল দিকে ঘুমাবেন নাঃ

বাস্তুশাস্ত্র অনুসারে ভুল দিকে মাথা রেখে ঘুমালে বিয়ে হতে দেরি হয়। বিবাহযোগ্য ছেলে মেয়েরা দক্ষিন- পশ্চিমে মাথা রেখে  কখনোই ঘুমাবেন না । এদিকে মাথা রেখে ঘুমালে শুধু বিয়েই নয় ……… জীবনেও নানা ধরনের সমস্যা দেখা দেয় । তাই আজই এই কাজ করা বন্ধ করুন । সবচেয়ে ভালো পুর্বদিকে মাথা রেখে ঘুমান । এতে করে আপনার বাস্তুদোষ অনেকটাই কেটে যাবে।

 

তিন, তুলসি পুজো করুনঃ

শ্রী কৃষ্ণের পরম প্রিয় পাত্রী হচ্ছেন তুলসি । তাই নিজের বিয়ের ভাগ্য খুলতে হলে তুলসি দেবিকে তুষ্ট করুন । প্রতি বৃহস্পতিবার ব্রহ্ম মুহূর্তে ঘুম থেকে উঠে তুলসি গাছের পুজো করুন । এমনকি সন্ধ্যে বেলায় ভগবান বিষ্ণুর নামে ভোগ নিবেদন করুন । কিন্তু এদিন ভুলেও কোন আমিষ আহার করবেন না । নইলে আরও সমস্যা তৈরি হতে পারে । প্রতি বৃহস্পতিবার নিয়ম মেনে এই কাজ করতে পারলেই ……… খুব তাড়াতাড়ি আপনার বিয়ের স্বপ্ন পূরণ হবে ।

 

চার, ঘরের রঙঃ

যেকোনো শুভ কাজের জন্য রং অত্যন্ত গুরুত্বপূর্ণ। তাই বিবাহযোগ্য ছেলেমেয়েদের ঘরের রং লাল কিংবা নীল রাখা উচিত নয় । অনেক সময় এই রঙয়ের প্রভাব বিয়েতে পড়ে । তাই সবসময় ছেলে মেয়েদের ঘরের রং গোলাপী কিংবা হালকা কমলা এরকম রং হওয়া উচিত । বিশেষ করে মেয়েদের জন্য এই রং বিয়েতে ইতিবাচক ফল তৈরি করে ।

 

পাঁচ, লোহাঃ

ঘুমানোর সময় মাথার কাছে কখনোই কোন লোহার জিনিস রাখবেন না । কারণ এর ফলে নেতিবাচক শক্তির উত্থান ঘটে। তাই ঘুমানো সময় আপনার বিছানার চারপাশে যেন লোহার জিনিস যেন না থাকে……… এই বিষয়ে খেয়াল রাখুন ।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *