ক্রিকেটার রিংকু সিং কত টাকার মালিক জানেন ? 

ক্রিকেটার রিংকু সিং কত টাকার মালিক জানেন ?

 

ক্রিকেটার রিংকু সিং

কত টাকার মালিক জানেন ?

 

সাফাইকর্মী থেকে তিনি এখন

কোটিপতি ক্রিকেটার !

 

আলিশান গাড়ি থেকে

আলিশান বাড়ি সবই হাতের মুঠোয় !

 

রিংকু সিং ! অনায়াসে যাকে বলা যায় বাইশ গজের হিরো । শুধু তাই নয় আইপিএলের রাজা তিনি । বছর ২৬ এর ছেলেটি ব্যাট হাতে মাঠে নামলেই গ্যালারিতে তুফান ওঠে । বর্তমানে তরুন প্রজন্মরা রিংকু সিংকে সামনে রেখে এগিয়ে যাচ্ছেন । সাফাই কর্মী থেকে তার ক্রিকেটার হয়ে ওঠার গল্প যেন সিনেমার মতো ! আজ তিনি শুধু নামই কামান নি ! একাধারে বাড়িয়েছেন নিজের কোষাগার । করেছেন বাবার স্বপ্ন পূরণ ! শুধু টাকাই নয় , গড়েছেন রাজপ্রাসাদ ! কিনেছেন বিলাসবহুল গাড়ি। ইতিমধ্যেই কোটিপতি হওয়ার দৌড়ে তিনি নাম লিখিয়ে ফেলেছেন । তার সম্পত্তির তালিকায় কি কি আছে দেখে নিন –

সুত্রের খবর , ২০২৪ সাল অনুযায়ী রিংকু সিংয়ের মোট সম্পত্তির পরিমান প্রায় ৬ কোটি টাকা । তার বাৎসরিক আয় প্রায় ৬০ লাখ টাকা । আই পি এল খেলেই তিনি কোটি কোটি টাকা ইনকাম করছেন । ২০১৭ সালে কিংস ইলেভেন পাঞ্জাবের হাত ধরেই ক্রিকেট ময়দানে প্রবেশ । এখান থেকে তিনি ১০ লক্ষ টাকা আয় করেন । এই টাকা দিয়েই রিঙ্কু তার কাঁধে থাকা ঋণের বোঝা লাঘব করেন। এরপর থেকেই বদলাতে থাকে তার ভাগ্যের চাকা । ২০১৮ সাল যেন তার স্বপ্নের বছর ! এই বছরই রিঙ্কুকে  ৮০ লাখ টাকা দিয়ে কেকেআর  কিনে নেয়। ২০২১ অবধি অর্থের পরিমাণ একই থাকে । জানা যায় , ২০২২-২৩ এ সেই অর্থের পরিমান আরও বেড়ে যায় । কিন্তু সেই অর্থের পরিমান কত সে সম্নন্ধে জানা যায়নি। তবে ২০২৪ এ সেই অর্থের পরিমান এসে দাঁড়িয়েছে কোটি টাকায়।  তিনি শুধু ক্রিকেটারই নয় একজন স্মার্ট বিনিয়োগকারীও বটে। এই সম্পত্তিকে দ্বিগুন করার জন্য রিয়েল এস্টেটের সঙ্গে যুক্ত রয়েছেন তিনি । এখান থেকেও তিনি বেশ মোটা অঙ্কের টাকা রোজগার করেন । শুধু টাকার বহরই নয় ! বাড়িয়েছেন আরও সম্পত্তি।

 

রিঙ্কু অত্যন্ত নিম্ন মধ্যবিত্ত বাড়ির ছেলে । একসময় তাদের এমন সময় গেছে , যেখানে সঠিক ভাবে দুবেলা খাবারও জুটতো না । সেই পরিবারের ছেলেই নিজের টাকা দিয়েই বাবার জন্য প্রথম গাড়ি কিনে দেন। এছাড়াও তিনি নিজের জন্যও গাড়ি কেনেন ! এই সব গাড়ি তিনি নিজের যাতায়াতের জন্য ব্যবহার করে থাকেন । একে একে নিজের সমস্ত ইচ্ছে পূরণ করেন। উত্তরপ্রদেশের আলিগড়ে রিঙ্কুর একটি বিলাসবহুল বাড়িও রয়েছে । এই বাড়ির আনাচে কানাচে ছড়িয়ে রয়েছে শৌখিনতার ছাপ ।  একেবারে রাজপ্রাসাদের মত এই বাড়ি। সব মিলিয়ে তিনি এখন একজন সফল ক্রিকেটার !


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *