চৈত্র সংক্রান্তির দিন মানিব্যাগ থেকে দূর করুন এই পাঁচটি জিনিস !

চৈত্র সংক্রান্তির দিন মানিব্যাগ থেকে দূর করুন এই পাঁচটি জিনিস !

 

চৈত্র সংক্রান্তির দিন মানিব্যাগ

থেকে দূর করুন এই পাঁচটি জিনিস !

 

এই পাঁচটি জিনিস রাখলে চুম্বকের

মতো আকর্ষণ করবে দুর্ভাগ্য !

 

আপনার জীবনে ছেয়ে

অভাবের অন্ধকার !

 

দুঃখ দুর্দশায় জীবন

শেষ হয়ে যাবে !

 

 

এক, ছেঁড়া মানিব্যাগ :

চৈত্র সংক্রান্তির দিন ঘর থেকে ছেড়া মানিব্যাগ দূর করুন। বাস্তু শাস্ত্র অনুসারে, ছেড়া মানিব্যাগ ব্যবহার করলে জীবনে অর্থ সংকট দেখা দেয়। অনেকেই দীর্ঘদিনের পুরোনো ছেঁড়া মানিব্যাগ ব্যবহার করে থাকেন।  মনে রাখবেন, খারাপ মানিব্যাগ ব্যবহার করলে আপনার জীবনে গ্রহের খারাপ কুপ্রভাব পড়তে পারে। বিশেষ করে , শুক্র এবং বৃহস্পতি! জ্যোতিষ শাস্ত্র অনুসারে, শুক্র এবং বৃহস্পতি হচ্ছে সৌভাগ্য, অর্থ, ধনসম্পদের প্রতীক। তাই এই গ্রহ যদি আপনার ওপর তুষ্ট হয়,,,,,,,,তাহলে আপনার জীবন অভাব অনটনে ভেসে যাবে। হাজার কেঁদেও কূল পাবেন না!

দুই , লোহার কোনো বস্তু:

বছর শুরুর আগেই মানিব্যাগ থেকে লোহা জাতীয় যেকোনো জিনিস বর্জন করুন । জীবনে ক্ষতি করে এমন জিনিস কখনোই মানিব্যাগে রাখবেন না । বাস্তুশাস্ত্র অনুসারে , মানিব্যাগে শুধু পয়সা রাখা হয় না। এখানে স্বয়ং মা লক্ষী বাস করেন । তাই কোনো লোহা জাতীয় জিনিস রাখা মানেই দেবী লক্ষীকে রুষ্ট করা। মা লক্ষী যদি একবার রেগে যান তাহলে আপনার সংসারে ভাঙ্গন ধরা থেকে কেউ আটকাতে পারবে না। এমনকি জলের মত খরচ হবে টাকা। আয় উন্নতি তো হবেই না,,,,,, তার ওপর খালি ব্যয়! আর ব্যয় হতে থাকবে।

তিন, মৃত মানুষের ছবি:

মানিব্যাগে ভুলেও মৃত মানুষের ছবি রাখবেন না। অনেকসময় আপনারা নিজের কাছের মানুষের ছবি মানিব্যাগে রেখে থাকেন । তাতে কোনো অসুবিধা নেই। তবে এই পৃথিবীর মায়া ত্যাগ করেছেন এমন ছবি  না রাখার পরামরশ দেওয়া হয়েছে । বাস্তু শাস্ত্র মতে, মৃত ব্যক্তির ছবি মানিব্যাগে রাখলে নেতিবাচক শক্তির আবির্ভাব ঘটে। এই শক্তির প্রভাবে আপনার ব্যবসাতে বিপুল পরিমাণ ক্ষতি হতে পারে। এমনকি আপনার কর্মক্ষেত্রেও বাঁধা সৃষ্টি হতে পারে। তাই নিজের জীবনে বিপদ ডেকে আনতে চাইলে এই জিনিস আজই দূর করুন ।

চার , বিল :

অনেকেই মানিব্যাগে ওষুধের বিল কিংবা ইলেকট্রিক বিল রেখে থাকেন । তবে মনে রাখবেন, দিনের পর দিন মানিব্যাগে এই জিনিস গুলো রাখা অশুভর প্রতীক। বাস্তু শাস্ত্র অনুসারে, এই জিনিস গুলো রাখলে আপনার জীবনের ঋণের বোঝা তৈরি হয় । এরফলে সারাবছর দেনার দায়ে ডুবে থাকতে হয় ! তাই ঋণ থেকে মুক্তি পেতে অবশ্যই টাকার ব্যাগ থেকে এই জিনিস গুলি দূরে রাখুন ।

পাঁচ, চাবি :

সংক্রান্তির দিনই মানিব্যাগ থেকে চাবি বের করে দিন । ধর্মীয় বিশ্বাস অনুসারে , চাবি রাখার ফলে আপনার জীবনে নানা সমস্যার সম্মুখীন করতে হতে পারে । সে বাড়ির চাবি হোক কিংবা গাড়ির চাবি কোনোটাই রাখা শুভ লক্ষন নয়। জ্যোতিষ শাস্ত্র অনুসারে, চাবি রাখলে অতিরিক্ত অর্থ অপচয় হয়। কারণে , অকারণে আপনার হাত থেকে টাকা বেরিয়ে যেতে থাকে ।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *