শুধু কি কাঞ্চন-শ্রীময়ী? বাবার বয়সীকে বিয়ে করেছেন টলিউডের আরো ৩ তারকা, বয়সকে বুড়ো আঙুল দেখিয়ে ঘুরেছেন সাত পাক

শুধু কি কাঞ্চন-শ্রীময়ী? বাবার বয়সীকে বিয়ে করেছেন
টলিউডের আরো ৩ তারকা, বয়সকে বুড়ো আঙুল দেখিয়ে ঘুরেছেন সাত পাক

শুধু কি কাঞ্চন-শ্রীময়ী?

বাবার বয়সীকে বিয়ে করেছেন
টলিউডের আরো ৩ তারকা!

বয়সকে বুড়ো আঙুল দেখিয়ে
ঘুরেছেন সাত পাক!

মাথায় চড়িয়েছেন
টকটকে লাল সিঁদুর!

চুটিয়ে করছেন সংসার!

এই ৩ তারকাদের স্বামীর
বয়স জানলে আঁতকে উঠবেন!

তালিকার প্রথমেই রয়েছেন দোলন এবং দীপঙ্কর:

টলিউডের অত্যন্ত বিতর্কিত জুটি দোলন রায় এবং দীপঙ্কর দে। তাদের বিবাহিত সম্পর্ক নিয়ে কম গঞ্জনা শুনতে হয়নি । অসমবয়সী প্রেমের তকমা নিয়ে ঘুরতে হয়েছে তাদের। তবু এই সব কিছু তাদের জীবনে বাঁধ সাধতে পারেনি। ২৪ বছরের বড়ো দীপঙ্করকে বিয়ে করেছেন অভিনেত্রী দোলন রায়। তবে বিয়ের আগে চুটিয়ে লিভ ইন করেছেন দুজনে। বলা যায় প্রায় দুই দশক ধরে লিভ ইন করার পর ………. বছর চারেক আগে কাগজে কলমে লেখাপড়া করে বিয়ে করেন তারা । যদিও অভিনেতার এটি দ্বিতীয় বিয়ে । আগের তরফে দুই মেয়েও রয়েছে । শোনা যায় বড়ো মেয়ে দোলনের চেয়ে বয়সে বড় । এজন্য তাদের সম্পর্ককে ভালো চোখে দেখেননি কেউই । বিয়ের প্রাক মুহূর্ত পর্যন্ত অভিনেত্রীকে নানা সমস্যার সম্মুখীন হতে হয়। ৮০ বছরের পুরুষকে বিয়ে করার জন্য পরিবার তার বিরূদ্ধে গিয়ে দাঁড়ায়। তবুও সেই সব কিছুকে ফেলে তিনি অভিনেতা দীপঙ্করের সাথে থাকার প্রতিশ্রুতি নেন। এখন তারা যথেষ্ট সুখী আছেন । তাদের সুখী দাম্পত্যের ছবি প্রায়শই ধরা দেয় সামাজিক মাধ্যমে।

দুই , শ্রুতি এবং স্বর্ণেন্দু :

টলিপাড়ার জনপ্রিয় মুখ শ্রুতি দাস এবং স্বর্ণেন্দু সমাদ্দার সকলের কাছে চর্চার হট কেক। তার অন্যতম কারণ তাদের দুজনের বয়সের পার্থক্য। তবে যতই সমালোচনার শিকার হোক না কেনো,,,,,ভালবাসা কোনো কিছুকেই তোয়াক্কা করে না তার জলজ্যান্ত উদাহরণ এই জুটি। বয়স ২৭ এর অভিনেত্রী প্রেমে পড়েছেন ১৪ বছরের বড়ো পরিচালক স্বর্ণেন্দুর ওপরে। শোনা যায় , ত্রিনয়নের শুটিং ফ্লোরেই পরিচালককে মন দিয়ে বসেন শ্রুতি। অভিনেত্রী নিজে থেকেই প্রেমের প্রস্তাব দিয়েছিলেন। তবে বয়সে ছোট হওয়ায় পরিচালক প্রথম প্রথম এড়িয়ে যেতেন। তবে শ্রুতির জেদের কাছে হার মানতে হয় তাকে । এবং শেষ পর্যন্ত এই ছোট্ট মেয়েটির প্রেমে পড়েন স্বর্ণেন্দু। যদিও তাদের প্রেম কাহিনী সকলেরই জানা। গত বছরই সকলকে চমকে দিয়ে দুজনে চুপিসারে,,,,,,,, অফিশিয়ালি ভাবে বিয়ে সেরে নেন। আর এই খবর প্রকাশ্যে আসতে রীতিমতো শোরগোল পড়ে যায় সামাজিক মাধ্যমে । কেউ কেউ তাদের এই বিয়ে ভালো ভাবে মেনে নিলেও অনেকে আবার ভালো চোখে দেখতে পারেননি। তবে কে কি মানলো তাতে দুজনেরই কোন যায় আসেনা । তারা আপাতত সুখী এবং আগামী বছর সামাজিক ভাবে গাঁটছড়া বাঁধার পরিকল্পনা করছেন ।

তিন, আশিষ বিদ্যার্থী এবং রুপালি বড়ুয়া:

আশীষ বিদ্যার্থীকে অনেকে চিনলেও রুপালি বড়ুয়াকে অনেকেই চেনেন না। বয়স ৬০-র এই অভিনেতা বিয়ের দ্বিতীয় ইনিংস শুরু করেছেন ফ্যাশন ডিজাইনার রূপালীর সাথে। যদিও অভিনেতার চেয়ে তিনি ১০ বছরের ছোট। শোনা যায়, প্রথম বউয়ের সাথে বনিবনা না হওয়ায় তার সাথে সম্পর্ক ভাঙ্গার সিদ্ধান্ত নেন। কথামত তিনি রাজোশিকে ডিভোর্স দিয়ে দেন । এরপর গত বছর জামাইষষ্ঠীর দিন রুপালির সাথে জীবনের নতুন অধ্যায় শুরু করেন। যদিও এত বয়সে এসে বিয়ে করার জন্য কম ট্রোলের শিকার হতে হয়নি তাকে । বেশ খিল্লি ওড়াতে দেখা যায় সামাজিক মাধ্যমে ।
তবে সমাজ কিংবা বয়স প্রেমের জন্য বাঁধা হয়ে দাঁড়াতে পারে না তার দৃষ্টান্ত এই তিন জুটি ।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *