হার্দিক পান্ডিয়া মোট কত টাকার মালিক জানেন ?

হার্দিক পান্ডিয়া মোট কত টাকার মালিক জানেন ?

 

হার্দিক পান্ডিয়া মোট

কত টাকার মালিক জানেন ?

 

মাত্র ৩০ বছর বয়সে যা কামিয়েছে

শুনলে আদানি , আম্বানি পর্যন্ত লজ্জা পাবে !

 

আলিশান গাড়ি থেকে

আলিশান বাড়ি কি না নেই !

 

আলমারি ভর্তি ব্র্যান্ডেড  জামাকাপড় থেকে

শুরু করে কোটি টাকার ঘড়ি,

দেখলে চোখ খুলে আসবে !

 

টাকার অঙ্ক কষতে বসলে

জিভ শুকিয়ে যাবে !

 

দেখে নিন তার সম্পত্তির তালিকায় কি কি আছে !

 

হার্দিক পান্ডিয়া  ! সিরফ নামই কাফি হে ! গোটা ভারতে এনাকে চেনেন না এমন ব্যক্তি খুঁজে পাওয়া দুষ্কর ! আইপিএল থেকে শুরু করে বিশ্বকাপ , সবসময়  আলোচনার শীর্ষে থাকে এই একটাই নাম । বিশেষ করে মেয়েদের হার্টথ্রব হয়ে উঠেছেন হার্দিক ! সকল ক্রিকেট প্রেমীদের কাছে এই নাম শুধু আবেগ নয় ক্রিকেট খেলার জোশ !  তবে এখন যেন তাকে নিয়ে একটু বেশি জল্পনা চলছে । তার কারন আইপিএল ! এই মরসুমে গুজরাট থেকে তিনি মুম্বাই ইন্ডিয়ান্সের দলে নাম লিখিয়েছেন।  শুধু তাই নয়  মাথার ওপর এখন অধিনায়কের মুকুট জ্বলজ্বল করছে । তার অধিনায়কত্ব নিয়ে বেশ জোরদার চর্চা চলছে ! তবে এত কিছুর মধ্যে মাথাচাড়া দিয়েছে তার সম্পত্তির পরিমাণ ! সকলের প্রিয় এই ক্রিকেটার কত টাকার মালিক  এই নিয়ে কৌতুহল সৃষ্টি হয়েছে ! তবে তার সম্পত্তির তালিকার লম্বা লিস্ট রয়েছে । খুবই স্বল্প সময়ের মধ্যে তিনি কোটিপতি হওয়ার তালিকায় নাম লিখিয়ে ফেলেছেন । তিনি  ব্যাটে বলে শুধু রানের ঝড়ই তোলেননি……… টাকার ঝড়ও তুলেছেন ! লাক্সারিয়াস গাড়ি থেকে ব্যাঙ্কে ঠাসা টাকা সবই রয়েছে !

 

সুত্রের খবর , ২০২৩ সাল অনুযায়ী হার্দিক পান্ডিয়ার মোট সম্পত্তির পরিমাণ প্রায় ১১ মিলিয়ন ডলার। ভারতীয় মুদ্রায় প্রায় ৯১ কোটি টাকা। প্রতিমাসেই  তার আয় , ১.৫ কোটি টাকা । শুধু তাই নয় আইপিএল খেলেই তিনি রোজগার করেন ১৫ কোটি টাকা। শোনা যায় , এই টাকার পরিমাণ নাকি আরও বেড়ে গিয়েছে। তবে তার সঠিক কোন তথ্য এখনও পাওয়া যায়নি । শুধু ক্রিকেট খেলেই তিনি টাকা রোজগার করছেন এমনটা নয় । তিনি একজন দক্ষ বিনিয়োগকারীও বটে । নিজের এই সম্পত্তিকে আরও দ্বিগুন এবং শক্তিশালী করার জন্য একাধিক রিয়েল এস্টেটের সঙ্গে যুক্ত আছেন। এখান থেকেও তিনি মোটা অঙ্কের টাকা পেয়ে থাকেন। মাত্র ৩০ বছর বয়সেই পান্ডিয়া এত টাকার মালিক ! তাহলে ভাবতে পারছেন পরবর্তীতে তার সম্পত্তি আরও কত বাড়তে পারে । এত গেল টাকার বহর  এখন দেখে নিই তার সম্পত্তির তালিকায় কি কি রয়েছে –

 

হার্দিক পান্ডিয়ার গ্যারজে কি কি গাড়ি রয়েছে শুনলে আপনি রীতিমতো অবাক হয়ে যাবেন ! রান মেশিন পান্ডিয়ার গ্যারেজে রয়েছে সবচেয়ে বিলাসবহুল গাড়ি রোলস রয়েস  (Rolls-Royce)। যার দাম প্রায় ৭ কোটি টাকার কাছাকাছি । তার পাশাপাশি রয়েছে ল্যাম্বরগিনি হুরাকান (lamborghini huracan),  অডি A6 থেকে শুরু করে মার্সিডিজের মতো আরও আরও দামী দামী গাড়ি তার গ্যারেজে শোভা পায় । পান্ডিয়ার গাড়ির প্রতি এতই শখ যে তিনি বিশ্বের সমস্ত বিলাসবহুল গাড়ি নিজের গ্যারেজে তুলে এনেছেন । মুম্বাইতে তার একটি ২ BHK এর ফ্ল্যাট রয়েছে । যার ইন্টেরিয়র ডিজাইন চোখ ধাঁধানোর মত ! এমনকি ভদোদরাতে নিজের নামে একটি পেন্ট হাউজ রয়েছে । অত্যন্ত শৌখিন ভাবে সাজিয়েছেন এই হাউজ । ক্রিকেটারের পোশাক আশাক বলে দেয় তিনি কতটা ফ্যাশানেবল ! এমনকি তার আলমারিতে শোভা পায় কোটি টাকার ঘড়ি । যেমন – রোলেক্স , Patek Philippe Nautilu এর দামই শুরু হয় ১ কোটি থেকে।  হার্দিক পান্ডিয়ার লাইফ স্টাইলেই ধরা পড়ে বিলাসবহুলতার ছাপ ।

 

তবে হার্দিক পান্ডিয়ার ভুরি ভুরি টাকার উৎস শুধু ক্রিকেট খেলেই নয় ……… তার আয়ের বিভিন্ন উৎস রয়েছে । ক্রিকেটের পাশাপাশি তিনি বেশ কয়েকটি বিজ্ঞাপন ব্র্যান্ডের সাথে যুক্ত । এছাড়া তো রয়েছে তার রিয়েল এস্টেটের ব্যবসা।  শুধু তাই নয় সোশ্যাল মিডিয়াও তার আয়ের এক এবং অন্যতম উৎস ! এখান থেকেই তিনি কোটি কোটি টাকা উপার্জন করছেন !

 

 

 


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *