স্বনামধন্য গায়ক রূপঙ্কর বাগচীর স্ত্রীকে চেনেন ?

স্বনামধন্য গায়ক রূপঙ্কর বাগচীর স্ত্রীকে চেনেন ?রুপে গুণে দশ গোল দেবেন টলিউডের সুন্দরী সুন্দরী নায়িকাদের !

 

স্বনামধন্য গায়ক রূপঙ্কর                                                                                                                                বাগচীর স্ত্রীকে চেনেন ?

রুপে গুণে দশ গোল দেবেন

টলিউডের সুন্দরী সুন্দরী নায়িকাদের !

 

যেমন চলন,

তেমনই তার পোশাক !

 

একবারে রুপঙ্করের

পারফেক্ট সহধর্মিণী  !

 

রূপঙ্কর বাগচীকে কে না চেনেন বলুন তো ! সঙ্গীত জগতে যুক্ত আছেন আজ বেশ কয়েক বছর হয়ে গেল।  একের পর হিট গান উপহার দিয়েছেন বাংলা ইন্ডাস্ট্রিকে । সকলের কাছে তিনি অত্যন্ত পরিচিত মুখ । তবে গায়ককে চিনলেও এখন সকলে ব্যস্ত তার বৌকে নিয়ে । তার সমন্ধে না জানা তথ্য সকলে জানতে চায় । রূপঙ্কর বাগচীর স্ত্রী কোনো যে সে মহিলা নন !  তিনিও গায়কের মতই যথেষ্ট নামকরা শিল্পী । হ্যাঁ  স্বামীর  মত হয়তো খুব একটা তাকে সোশ্যাল মিডিয়ায় দেখা যায় না। কিন্তু যশ খ্যাতি তারও এতটুকু কম নয় ! এনাকে দেখলে বোঝাই যাবে না তিনি এক মেয়ের মা ! তার রুপের জাদুতে এখনও বার বার প্রেমে পড়েন গায়ক। যদিও তিনি নিজেকে নিয়ে যথেষ্ট সচেতন ! আর তার প্রমাণ রূপঙ্করের সাথে ছবিতেই পাওয়া যায়।

রূপঙ্কর বাগচীর স্ত্রী চৈতালি লাহিড়ী । বয়স প্রায় চল্লিশ পার করে ফেলেছেন!  তবুও তার গ্ল্যামার  উপচে উপচে পড়ছে । পেশায় একজন তিনি নাট্যকর্মী ! বহুবছর হয়ে গেছে এই জগতের সাথে যুক্ত। এমনকি তার চলন বলনও চোখে লাগার মতো । নিজের জীবনে একঘেয়েমির ছোঁয়া কখনই আসতে দেয় না । জীবনকে কীভাবে উপভোগ করতে হয় তা তার জানা । শুধু তাই নয় , ফ্যাশন নিয়েও তার যথেষ্ট জ্ঞান রয়েছে। নিজেকে নিত্য নতুন রূপে সাজিয়ে তুলতে খুবই ভালবাসেন। সম্প্রতি সামাজিক মাধ্যমে একটি পোষ্ট দেখা যায় । যেখানে ধরা পড়ে  জন্মদিন উপলক্ষ্যে বিউটিসিয়ানের কাছ নিজের একটি নতুন লুক তৈরি করছেন । এবং তার এই নতুন লুকে রেখেছেন ফলস চুল । এই ফলস চুল লাগানো নিয়ে নানা তর্ক বিতর্ক শুরু হয়।  নেটাগরিকরা তাকে নিয়ে নানা বিদ্বেষপূর্ণ মন্তব্য করেন ।  তবে এসব নিয়ে তিনি কখনই  বিশেষ মাথা ঘামান না । নিজের মত চলতে ভালবাসেন ! এমনকি গায়ক রূপঙ্কর বাগচীর কাছে তিনি যোগ্য স্ত্রী । প্রায় দুই দশক ধরে দুজনে দাম্পত্য জীবন কাটাচ্ছেন । তবে তাদের ভালবাসায় বিন্দুমাত্র আঁচড় কাটেনি। সেই শুরু থেকে এখনও অবধি চৈতালি স্বামীর হাত ছাড়েন নি । খারাপ সময়  হোক কিংবা ভালো সময়ে সর্বদা ঢাল হয়ে দাঁড়িয়েছেন । তাদের একটি মেয়েও রয়েছে। যদিও মেয়েকে তারা দত্তক নিয়েছেন ! চৈতালি দেবীর কিছু সমস্যা থাকায় মা হতে পারেন না। তবে গায়কের এই নিয়ে বিন্দুমাত্র আক্ষেপ নেই বরং তারা খুবই সুখে আছেন । তিনি যে বৌকে ছাড়া চলতে পারেন না একথা নিজের মুখে শিকার করেছেন গায়ক। তাদের মাখো মাখো প্রেমের সম্পর্ক সোশ্যাল মিডিয়ায় প্রায়শই দেখা যায়।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *