দোলের দিন রাশি মেনে রং খেলুন ! গুরু গ্রহকে প্রসন্ন করতে হলে অবশ্যই মেনে চলুন এই নিয়ম!

দোলের দিন রাশি মেনে রং খেলুন ! গুরু গ্রহকে প্রসন্ন করতে হলে অবশ্যই মেনে চলুন এই নিয়ম!

দোলের দিন রাশি
মেনে রং খেলুন !

গুরু গ্রহকে প্রসন্ন করতে হলে
অবশ্যই মেনে চলুন এই নিয়ম!

গুরু গ্রহের আশীর্বাদে
জীবন থেকে দূর হবে অর্থ সংকট!

সোনার সিঁড়িতে চড়বে
আপনার ভাগ্য !

রাতারাতি হয়ে
যাবেন মালামাল,

দাম্পত্য জীবনে
আসবে সুখের ঝড়!

কাড়ি কাড়ি টাকা উপচে
পড়বে আপনার সংসারে ,

ফুলে ফেঁপে উঠবে
কোষাগার!

ধন-সম্পদে বলিয়ান
হবেন আপনি!

কারা কোন রং ব্যবহার করবেন?
দেখে নিন ঝটপট

 

১) মেষ রাশি : রাশি চক্রের মধ্যে প্রথম রাশি হচ্ছে মেষ রাশি । এই রাশির অধিপতি গ্রহ মঙ্গল । দোলের দিনগুরু গ্রহের পূর্ণ আশীর্বাদ পেতে চাইলে অবশ্যই ,,,,,,, লাল কিংবা মেরুন রংয়ের আবির দিয়েই দোল খেলা শুরু করুন। এতে করে আপনি যেমন গুরু গ্রহ কে তুষ্ট করতে পারবেন তেমনি আপনার জীবনে আর্থিক সংকট দূর হয়ে যাবে। ভুলেও অন্য কোন রং গালে লাগাবেন না । এতে করে আপনারই বিপদ।

২) বৃষ রাশি:

জ্যোতিষ শাস্ত্র অনুসারে, বৃষ রাশির অধিগুরু শুক্র। তাই এই রাশির জাতক জাতিকারা সাদা নীল আবির গালে ছুঁয়ে দোল খেলার শুভারম্ভ করুন। এতে করে আপনি ভাগ্য দেবতার পূর্ণ সমর্থন পাবেন। এবং আপনার জীবনে সমস্ত বাধা-বিপত্তি কেটে যাবে।

 

৩) মিথুন:

এই রাশির জাতকদের অধিপতি বুধ । বৈদিক শাস্ত্র অনুসারে, বুধ সর্বদা শান্ত প্রকৃতির হয়ে থাকে। তাই দোলের দিন ভুলেও অধিপতি গ্রহকে রাগানোর চেষ্টা করবেন না। নাহলে বড়সড়ো সমস্যার সম্মুখীন হতে হবে। দোলের দিন আপনারা সবুজ রং দিয়ে দোল খেলুন। এমনকি চেষ্টা করুনি অন্য কোন রং দিয়ে দোল না খেলার। এতে করে আপনার সংসারে শান্তি আসবে এবং দীর্ঘ প্রত্যাশিত মনের ইচ্ছাও পূরণ হবে।

৪ ) কর্কট রাশি :

জ্যোতিষ শাস্ত্র মতে রাশি চক্রের মধ্যে কর্কট রাশির অবস্থান সবচেয়ে ভালো। এই রাশির অধিপতি চন্দ্র হওয়ায় এই রাশির জাতকরা যেকোনো সমস্যা অনায়াসে কাটিয়ে উঠতে পারে। তবে দোলের দিন গুরু গ্রহের আশীর্বাদ আরো শক্তিশালী করে তোলার জন্য……… অবশ্যই সাদা লাল ও হলুদ রঙের আবির সর্বপ্রথম ভগবান শিবের নামে নিবেদন করুন। এরপর দোল খেলা শুরু করুন। এতে করে আপনি যেমন মহাদেবের আশীর্বাদ পাবেন তেমনি দেবগুরু চন্দ্র অত্যন্ত তুষ্ট হবেন।

 

৫) সিংহ রাশি :

রাশি চক্রের মধ্যে সিংহ রাশির স্থান পঞ্চমে। এই রাশির অধিপতি গ্রহ হলো রবি , যাকে ধরা হয় তেজস্বীর প্রতীক হিসেবে । এই রাশির ব্যক্তিরা নিজের জীবনে ইতিবাচক ফল পেতে চাইলে,,,,,,,,, অবশ্যই গোলাপি আবির মেখে দোল উদযাপন করুন । এটা করলেই আপনার ভাগ্যে চমক ঘটবে। ব্যবসায় আপনার বিপুল পরিমাণে লাভ হবে।

 

৬) কন্যা রাশি :

কন্যা রাশির গুরু গ্রহ বুধ। হিন্দু শাস্ত্র অনুসারে আপনারা গুরু গ্রহের পূর্ন আশীর্বাদ পেতে চাইলে অবশ্যই এই বিশেষ দিনে সবুজ, লাল রং ব্যবহার করুন। এতে করে আপনার সংসারে সুখের বন্যা বয়ে যাবে। এমনকি আপনার অধিপতি দেব দুহাত খুলে আশীর্বাদ দেবেন।

৭) তুলা রাশি:

রাশিচক্র অনুসারে তুলা রাশি সব থেকে নরম প্রকৃতির। শুক্র হলো এই রাশির শুভ গ্রহ । আর এই শুভ দিনে সৌভাগ্য বৃদ্ধি করতে চাইলে এদিন গালে সাদা এবং নীল রং মেখে দিন শুরু করুন। এরফলে আপনার ঘরে সুবৃদ্ধি হবে এবং জীবনে ইতিবাচক শক্তির উত্থান ঘটবে।

৮) বৃশ্চিক রাশি:

জ্যোতিষ শাস্ত্র অনুসারে , এই রাশির অধিপতি মঙ্গল । মঙ্গল গ্রহকে লাল গ্রহও বলা হয়। তাই এই পবিত্র দিনে গুরু গ্রহকে প্রসন্ন করতে চাইলে অবশ্যই লাল এবং হলুদ রঙ মেখে দোল খেলুন। সবুজ কিংবা নীল রং গালে ছোঁয়াবেন না। এতে করে আপনার জীবনে সংকট দেখা দিতে পারে।

৯) ধনু রাশি:

এই রাশির অধিপতি হচ্ছে বৃহস্পতি। হিন্দু শাস্ত্র অনুযায়ী বৃহস্পতিকে দেবগুরুও বলা হয়। গুরু গ্রহ যে রাশির উপর সদয় থাকেন তার জীবনে সুখের অভাব হয় না। আর এই সুখ আপনার জীবনে দ্বিগুণ করতে চাইলে ,,,,,,, অবশ্যই এই দিন সবার আগে হলুদ রংয়ের আবির শ্রীকৃষ্ণের পায়ে অর্পণ করুন। এই কাজটি করলে আপনার জীবনের সৌভাগ্যের দ্বার একের পর এক খুলে যাবে।

১০) মকর রাশি:

এই রাশির অধিপতি গ্রহই হচ্ছে শনি। ধর্মীয় বিশ্বাস অনুসারে শনিকে অত্যন্ত জাগ্রত এবং শক্তিশালী গ্রহ বলে গণ্য করা হয়। শনিদেব কে তুষ্ট করা এত সহজ নয় দোলের মতো পবিত্র দিনে শনিকে তুষ্ট করতে চাইলে হালকা নীল এবং সাদা রঙের আবির সর্বপ্রথম ব্যবহার করুন । এতে করে আপনি দুর্দান্ত ফল পাবেন।

১১) কুম্ভ রাশি:

মকর রাশির মতো কুম্ভ রাশির গুরু গ্রহ শনি।
জ্যোতিষ শাস্ত্র অনুসারে , আপনারা দোল পূর্ণিমার দিন নীল , হলুদ এবং সবুজ এই তিনটি রং ব্যবহার করুন। এই রংগুলি ব্যবহার করলে তিনি যেমন তুষ্ট হবেন তার পাশাপাশি আপনাকে শনিদেব আগলে আগলে রাখবেন।

 

১২) মীন রাশি:

রাশি চক্র অনুসারে সর্বশেষ রাশি মীন রাশি । আর এই রাশির অধিপতি গ্রহ বৃহস্পতি। দেবগুরু বৃহস্পতির পূর্ণ সমর্থন পেতে চাইলে হলুদ এবং হালকা সবুজ রঙের আবির দোল খেলায় ব্যবহার করুন। গুরুর আশীর্বাদে আপনাকে কোনো কাজে জয়ী হওয়া থেকে কেউ আটকাতে পারবেনা।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *