দোলের দিন লাগতে চলেছে বালারিষ্ট দোষ! এই দোষে তিন রাশির জীবন হয়ে উঠবে বেরঙিন!

দোলের দিন লাগতে চলেছে বালারিষ্ট দোষ! এই দোষে তিন রাশির জীবন হয়ে উঠবে বেরঙিন!

দোলের দিন লাগতে

চলেছে বালারিষ্ট দোষ !

 

এই দোষে তিন রাশির

জীবন হয়ে উঠবে বেরঙিন!

এদের জীবনে ধেয়ে আসতে
চলেছে ভয়ঙ্কর বিপদ!

জলের মতো খরচ হবে টাকা!

জরা, ব্যাধি, দুঃখ-দুর্দশায়
ছেয়ে যাবে সংসার !

কোষাগার হয়ে পড়বে শূন্য!
মানিব্যাগ থাকবে গড়ের মাঠ!

স্ত্রীয়ের সঙ্গে মনোমালিন্য!
বাবা মায়ের সঙ্গে তুমুল বচসা!

ঘরে নেমে আসবে
শোকের ছায়া !

এই তালিকায় আপনি নেই তো দেখে নিন ঝটপট !

দোল পূর্ণিমা! হিন্দু সনাতনীদের কাছে অত্যন্ত শক্তিশালী এবং পবিত্র একটি দিন। তবে এবছর দোল হয়ে উঠতে চলেছে মারাত্মক ভয়ঙ্কর। কারণ এবছর দোলের দিনই লাগতে চলেছে ভয়ঙ্কর দোষ !  চলতি বছরের প্রথম চন্দ্রগ্রহণ এই বিশেষ দিনে। জ্যোতিষ শাস্ত্র অনুসারে, গ্রহণযোগ অত্যন্ত অশুভ বলে গণ্য করা হয়। তার ওপর গ্রহণের দিনই তৈরী হচ্ছে বালারিষ্ট দোষ। বৈদিক শাস্ত্র অনুসারে, সূর্য এবং রাহুর সংযোগের ফলে তৈরি হবে বালারিষ্ট দোষ। এই দোষ এতটাই ভয়ংকর যে,,,,,,,, যার কপালে এই দোষ লাগে তাদের ক্ষতি হওয়া থেকে কেউ আটকাতে পারে না । এ বছর দোলের  দিন বিশেষ তিন রাশির কপালে এই দোষ লাগতে চলেছে !  এর ফলে এই তিন রাশির জীবনে ধেয়ে আসবে বড় বড় বিপদ। সুখের সংসার নিমিষে তছনছ হয়ে যাবে!  অভাব হয়ে উঠবে এদের নিত্যদিনের সঙ্গী! এদের জীবনে ক্ষতির ঝড় উঠতে চলেছে! এই তালিকায় কারা কারা আছে দেখে নিন –

এক নম্বরে রয়েছে মেষ রাশি :

মেষ রাশির জাতকদের ওপর বালারিষ্ট দোষ অত্যন্ত খারাপ প্রভাব সৃষ্টি করবে। এই সময় এদেরকে খুবই সাবধানে থাকতে হবে। বিশেষ করে , ব্যবসায়ীদের নানা সমস্যার সম্মুখীন হতে হবে । এই দোষের প্রভাবে আপনার ব্যবসায় ব্যাপক মন্দা দেখা দিতে পারে। এরফলে আর্থিক সমস্যার সম্মুখীন হতে হবে। আর্থিক টানাপোড়েনের জন্যই সংসারে ঝামেলা সৃষ্টি হবে। এইসময় ভুলেও নতুন কিছু শুরু করার কথা ভাববেন না , লাভের বদলে উল্টে ক্ষতি হবে।

দুই নম্বরে রয়েছে কুম্ভ রাশি:

এই দোষ বিশেষ করে কুম্ভ রাশির জাতক – জাতিকাদের ওপর  নেতিবাচক প্রভাব ফেলবে । এই সময় আপনি গুরুতর অসুস্থ হতে পারেন । তাই শরীরের প্রতি বিশেষ খেয়াল রাখতে হবে । এই দোষের প্রভাবে আপনার জীবনে নতুন নতুন শত্রুর আগমনও  ঘটতে পারে। তাই যে কোন কাজে ভাবনা চিন্তা করেই পা ফেলবেন। কর্মরত ব্যক্তিরা এই সময় সকলের সাথে একটু সমঝোতা করে চলুন। আপনার ছোটো একটি ভুল চাকরি ছিনিয়ে নিতে পারে । শুধু তাই নয় আপনার মৃত্যু ঝুঁকিও রয়েছে। হঠাৎ কোনো বড়সড় দুর্ঘটনার সম্মুখীন করতে হতে পারে । পরিবারের কারোর সাথে খারাপ ব্যবহার করবেন না,,,,,,,, নয়তো কাছের মানুষ গুলোও আপনাকে ছেড়ে চলে যেতে পারে ।

তিন নম্বরে রয়েছে  মীন রাশি :

দোলের দিন থেকেই আপনার জীবন দুর্বিষহ হয়ে উঠতে চলেছে। এই দোষের প্রভাবে আপনার জীবনে অনাকাঙ্ক্ষিত দুঃসংবাদ আসতে পারে । ব্যবসা হোক বা কর্মক্ষেত্র কোথাও নিস্তার নেই । বিশেষ করে শিক্ষার্থীদের এই সময় সবচেয়ে বেশি ক্ষতি হবে ।  দাম্পত্য জীবনে এর বড়সড় প্রভাব পড়বে  ………আপনার জীবন  সঙ্গীর সঙ্গে বিচ্ছেদ পর্যন্ত  হতে পারে ।  এইসময় ভুল করেও কারোর কাছ থেকে ধার দেনা করবেন না। নইলে দেনার দায় সর্বস্ব হারাতে হতে পারে। শুধু তাই নয় , আপনার জীবনের বড় কোনো সিদ্ধান্ত হুট করে নেবেন না……. নাহলে আপনারই ক্ষতি।

 


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *