কেন বারে বারে, ভোটের আগেই দুর্ঘটনার মুখে পড়েন মমতা ব্যানার্জী? ভোট এলেই কেন বেড়ে যায় মুখ্যমন্ত্রীর বিপদ? দেখুন

কেন বারে বারে, ভোটের আগেই দুর্ঘটনার মুখে পড়েন মমতা ব্যানার্জী? ভোট এলেই কেন বেড়ে যায় মুখ্যমন্ত্রীর বিপদ? দেখুন

কেন বারে বারে, ভোটের আগেই
দুর্ঘটনার মুখে পড়েন মমতা ব্যানার্জী?

ভোট এলেই কেন
বেড়ে যায় মুখ্যমন্ত্রীর বিপদ?

২০২১ এ _ পা ভাঙ্গা,
২০২৪ এ _ মাথা ফাটা!

ভোট এলেই হুইল চেয়ারে
বসতে হয় মাননীয়াকে!

কেন হয় এমনটা?

সামনেই লোকসভা নির্বাচন! সেই নিয়েই উত্তপ্ত বঙ্গ রাজনীতি! কিন্তু এই উত্তেজনার মাত্রাকে আরও বাড়িয়ে দিলেন মুখ্যমন্ত্রী। আচমকাই মাথা ফেটেছে মাননীয়ার। তথ্য সূত্রে খবর, বাড়িতেই বেখেয়ালে কপালে আঘাত পেয়েছেন তিনি। এরপর তড়িঘড়ি এসএসকেএমে নিয়ে যাওয়া হয়। সেখানেই সম্পন্ন হয় মুখ্যমন্ত্রীর প্রাথমিক চিকিৎসা। তার এহেন দুর্ঘটনা নিয়ে রাজ্যবাসীর মনে একাধিক প্রশ্ন দেখা দিয়েছে! বিশেষ করে যে প্রশ্নটি জনমানসে বারে বারে ঘুরে বেড়াচ্ছে, সেটি হল, কেন বারে বারে ভোটের আগে মুখ্যমন্ত্রী দুর্ঘটনা কবলে পড়েন? জেট ক্যাটাগরির নিরাপত্তা থাকা স্বত্বেও, কি করে, মুখ্যমন্ত্রী এই ধরনের হুটহাট বিপদের সম্মুখীন হন? আপনাদের একটু মনে করিয়ে দি, ২০২১ সালের লোকসভা ভোটের আগেও মুখ্যমন্ত্রী সাংঘাতিক দুর্ঘটনার শিকার। সেই সময় মাননীয়ার মারাত্মকভাবে পা ভেঙে যায়। তখনও তাকে এসএসকে এমের সম্মুখীন হতে হয়। সব থেকে আশ্চর্য বিষয় হলো,,, কাকতালীয় ভাবে মিলে গিয়েছে ২০২১ এবং ২০২৪ এ মুখ্যমন্ত্রীর দুর্ঘটনার সময়সীমা। ২০২১ সালে,,, মার্চের ১৪ তারিখ,,,,, মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি পায়ে চোট পান। চলতি বছরেও মার্চের ১৪ তারিখেই মুখ্যমন্ত্রী পায়ে চোট পান। সত্যিই অবাক লাগার মতন বিষয়!!! যে দু বছরই মুখ্যমন্ত্রী দুর্ঘটনার সম্মুখীন হয়েছেন, সেই দুটো বছরেরই দুর্ঘটনার সময়সীমা এক!

এই সম্পূর্ণ প্রেক্ষাপটকে সামনে রেখে আমজনতা থেকে বিরোধী শিবির অনেক কথায় সামনে এনেছেন। অধিকাংশ ক্ষেত্রেই উঠে আসছে হুইল চেয়ার তত্ত্বের কথা। সাধারণ পাবলিক থেকে বিরোধী শিবির বারে বারে এই হুইল চেয়ার তত্ত্বকে হাইলাইট করেছেন। তাদের বক্তব্য, ভোট এলে মমতা ব্যানার্জির হুইল চেয়ারের প্রয়োজন পরে। ভোট এলে মুখ্যমন্ত্রীকে হুইল চেয়ারের দ্বারস্থ হতে হয়। বিরোধীদের অনেকেই এই প্রসঙ্গে মন্তব্য করে বলেন,,,, ভোট বাক্স ভরাতে,,,, এই হুইলচেয়ারই হল মমতার আসল অস্ত্র। হুইল চেয়ারে বসে বাংলার সহজ সরল মানুষের ইমোশনকে ব্যালটে রূপান্তর করেন মমতা ব্যানার্জি। রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী থেকে শুরু করে রুদ্রনীল ঘোষ, মুখ্যমন্ত্রীর দুর্ঘটনার বিষয়টিকে খোটা দিয়েছেন। কিভাবে মুখ্যমন্ত্রী এত বড় দুর্ঘটনার সম্মুখীন হলেন_ সেই বিষয়টির সত্য মিথ্যা যাচাই করার কথাও তারা জানিয়েছেন। অনেকেই আবার মমতা ব্যানার্জির কপাল ফেটে যাওয়াকে বানানোর নাটক বলেও কটাক্ষ করেছেন।

মাননীয়া মুখ্যমন্ত্রী কপাল বাস্তবের ফেটেছে কি ফাটেনি সেই তর্ক বিতর্ক চলতে থাকবে! এই তর্ক বিতর্ক থামার নয়। তবে আমরা মানীয়া মুখ্যমন্ত্রীর সুস্থতা কামনা করি।

সুপ্রিয় দর্শক,,,, আমাদের আজকের এই প্রতিবেদনটি আপনাদের কেমন লাগলো অবশ্যই জানাবেন। আর এটাও জানাবেন,,,,, আপনাদের কি মনে হয়,,, প্রতিবার ভোট আসার আগেই কেন মুখ্যমন্ত্রীর সঙ্গে দুর্ঘটনা ঘটে? এর নেপথ্যে কি কি কারণ থাকতে পারে বলে আপনি মনে করছেন? কমেন্ট করে জানান


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *