কাঞ্চন মল্লিকের বাজার শেষ! এবার বিয়ের পিঁড়িতে জিতু কামাল, পাত্রীর নাম শুনেই, রেগে কাঁই আমজনতা

কাঞ্চন মল্লিকের বাজার শেষ! এবার বিয়ের পিঁড়িতে
জিতু কামাল, পাত্রীর নাম শুনেই, রেগে কাঁই আমজনতা

কাঞ্চন মল্লিকের বাজার শেষ!

এবার বিয়ের পিঁড়িতে
জিতু কামাল !

নবনীতাকে ভুলে,
বাঁধছেন দ্বিতীয় সংসার!

ঘুরবেন সাত পাক,
এক করবেন চার হাত!

এই মাসেই বিয়ে!

পাত্রীর নাম শুনেই,
রেগে কাঁই আমজনতা!

নতুন বউদি পেতে চলেছেন জিতু কামালের অনুরাগীরা ! আবার নতুন করে সুখে সংসার করবেন অভিনেতা । নবনীতা পুরদস্তুর অতীত ! অভিনেতার মন প্রান জুড়ে বিরাজ করছেন অন্য নারী । আর তার সাথেই গাঁটছড়া বাঁধার সিদ্ধান্ত নিয়েছেন । আর গতকাল থেকেই এমনই খবর ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায় । কাঞ্চনের পর, অভিনেতা জিতু কামাল নিজের সামজিক মাধ্যমে এবার বিয়ে নিয়ে মুখ খুললেন । তিনি নিজের মুখে জানালেন কবে বিয়ে করছেন ! এমনকি তার জীবন সঙ্গীর কথাও জানালেন । আর একথা প্রকাশ্যে আসতেই রীতিমতো শোরগোল পড়ে গিয়েছে নেট মাধ্যমে ! কাঞ্চন মল্লিকের বিয়ের কথা ভুলে এখন সকলে মত্ত জিতু কামালের বিয়ে নিয়ে । তার এই পোস্ট শেয়ার হওয়া মাত্রই কমেন্টের ঝড় শুরু হয়েছে !

কাহিনীর সূত্রপাত ….. অভিনেতা জিতু কামাল নিজের ফেসবুক এবং ইন্সটাগ্রামে সম্প্রতি একটি পোস্ট করেন । যেখানে অভিনেতা লিখেছেন , অনেকেই বেশ কিছুদিন ধরে আমার ব্যক্তিগত রিলেশন নিয়ে প্রশ্ন করছিলেন । এই বিষয়ে আপনাদের খোলসা করে জানাই । প্রথমত আমি আমার রিলেশন আপনাদের কাছে থেকেই লুকিয়ে রাখছি না ! বিষয়টি হচ্ছে আমি আমার সঙ্গীর নিরাপত্তার কথা ভেবেই এখনও প্রকাশ্যে আনিনি । তবে আমি মনে করি না , এতে কারোর কোন সমস্যা আছে । বিষয়টা এত দূর ঠিক ছিল । তবে এরপরের লাইনে তিনি যা লিখেছেন তা দেখে চক্ষু চড়ক গাছ নেট জনতার ! তিনি এরপরের লাইনে গোটা গোটা অক্ষরে লিখেছেন চলতি মাসের ২৫ তারিখেই তাদের এঙ্গেজমেন্ট ! ইতিমধ্যেই আমাদের আত্মীয় এবং কাছের বন্ধুদের নেমন্ত্রন করা হয়ে গিয়েছে । হঠাত করেই বিষয়টি ঘটে গিয়েছে ! তবে এই বিষয় নিয়ে আমাদের দুই পরিবারের লোকজন যথেষ্ট খুশি । এতটুকু পড়ার পরই সকলের মনে উত্তেজনা সৃষ্টি হয়ে যায় । অনুরাগীদের মনে প্রশ্ন জাগে সত্যি কি অভিনেতা আবার বিয়ে করতে চলেছেন ? তবে ঠিক তার নীচের লাইনেই লেখা রয়েছে ………… তিনি বোর হচ্ছিলেন ! তাই সামান্য রসিকতার জন্য,,,,,, এই পোস্টটি একজনের কাছ থেকে নিয়ে সমাজ মাধ্যমে শেয়ার করেছেন । তবে তার অনুরাগীরা শেষ অবধি না পড়েই রীতিমতো হইচই শুরু করে দেয় । কেউ কেউ কমেন্ট করেন কে সেই ভাগ্যবতী ? তাকে দেখতে চাই আমরা ! এমনই সব মন্তব্য ঘোরাফেরা করছে তার কমেন্ট বক্সে । তবে অভিনেতা মজার ছলে একাজ করতে গিয়ে নিজেই ফেঁসে যাবেন বুঝতে পারেন নি । তবে মানুষের মধ্যে তাকে নিয়ে তৈরি হওয়া এই কৌতূহল দেখে বেশ মজাই পেয়েছেন । যদিও অভিনেতা জিতু কামাল এখন ব্যাস্ত নিজের আপকামিং প্রজেক্ট নিয়ে । তাই বলাই যায় তিনি এখন বিয়ে নিয়ে খুব একটা চিন্তাভাবনা করছেন না ।

তবে সামাজিক মাধ্যমে জিতু কামালের এহেন কাণ্ডকে ঘিরে,,, এক প্রকার মিশ্র প্রতিক্রিয়া দেখা দিয়েছে। অনেকদিন মজা করে বলছেন পাত্রীহিনা বিয়ে করতে চলেছেন অভিনেতা! অর্থাৎ বউ ছাড়াই বিয়ে করতে চলেছেন জিতু! আবার কেউ কেউ বলছেন,,, একজন পরিণত অভিনেতা হিসেবে জিতু কামালের এহেন ইয়ার্কি মজা একেবারেই ঠিক হয়নি। কেউ কেউ আবার এমনও বলছেন, বাস্তবে পাত্রী এবং বিয়ের কোনও সম্ভাবনাই নেই অথচ সামাজিক মাধ্যমে ভেসে থাকতে, এমন তথ্য প্রচার করছেন অভিনেতা। বিশেষ করে জিতু কামালের অনুরাগীদের মধ্যে এই ধরনের প্রতিক্রিয়া দেখা গিয়েছে।
তবে বেশিরভাগ অনুরাগীরা অভিনেতার এই কান্ডটিকে মজা হিসেবে নিয়েছেন।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *