আম্বানির ছেলের বিয়েতে চোরের উৎপাত! চুরি গেল, জুকারবার্গের বৌয়ের বিশাল দামী লকেট, কে চুরি করল? দেখুন

আম্বানির ছেলের বিয়েতে চোরের উৎপাত! চুরি গেল, জুকারবার্গের বৌয়ের বিশাল দামী লকেট, কে চুরি করল? দেখুন

আম্বানির ছেলের বিয়েতে
চোরের উৎপাত!

টার্গেট মার্ক জুকারবার্গের বৌ!

চুরি গেল, জুকারবার্গের
বৌয়ের বিশাল দামী লকেট!

কে চুরি করল?

সাড়ে ৩ ঘন্টার চিরুনী তল্লাশির পর,
যা বেরিয়ে এলো,

দেখেই কেঁদে অস্থির জুকু ভাইয়ের স্ত্রী!

আমার আপনার মতন সাধারণ মানুষের বিয়েতে চুরি-চামারি হবে, সেটা না হয় স্বাভাবিক!!! কিন্তু অনন্ত আম্বানির ছেলে বিয়েতেও চুরির ঘটনা??! এটা কি মানা যায়? এমন কাণ্ড বিশ্বাসও করা যায় কি?! কিন্তু বিষয় হল ,, এমন কাণ্ডই ঘটেছে ,,, মুকেশ আম্বানির ছোট পুত্র অনন্ত আম্বানির প্রাক বিয়ের অনুষ্ঠানে। সেখানেই ঘটেছে চুরির ঘটনা! তাও আবার ছোট খাটো চুরি নয়! এক্কেবারে পুকুর চুরি!! আর চোরদের টার্গেট হলেন মার্ক জুকেরবার্গের স্ত্রী প্রিসিলা চ্যানও!! আম্বানি পুত্রের জমকালো বিয়ের অনুষ্ঠানে হারিয়ে গেছে প্রিসিলার গলায় থাকা একটা বিশাল দামী লকেট!!! যার দাম গুনতে বসলে দিন পেরিয়ে যাবে!! স্বামী জুকেরবার্গের সাথে, সেই দামী লকেটটি গলায় ঝুলিয়ে, আম্বানির প্রাক বিয়ের অনুষ্ঠানে আসেন প্রিসিলা।

লকেটটি এতটাই সুন্দর যে অনেকেই সেই লকেটের দিকে তাকিয়েছেন। এই সেই লকেট —– ( ছবি )

লকেটটিতে ব্যবহৃত বহুমূল্যের পাথরের চমক দূর থেকেই বোঝা যায়। আম্বানির প্রাক বিয়ের অনুষ্ঠানের বিভিন্ন ভিডিও এবং ছবিতে, সেই লকেট পরিহিত অবস্থায় প্রিসিলার বিভিন্ন ছবি দেখা গিয়েছে। তথ্যসূত্রে জানা খবর, প্রিসিলা,,, সেই লকেটটি পড়ে অনুষ্ঠানে অনেকক্ষণ ঘোরাঘুরি করার পর,,, আচমকা দেখতে পান তার গলায় সেই লকেটটি আর নেই। এরপরেই শুরু হয় প্রিসিলার অস্থিরতা। লকেটটি ফিরে পেতে মরিয়া হয়ে ওঠেন জুকেরবার্গের স্ত্রী। এই লকেটটি প্রিসিলার অত্যন্ত প্রিয় ছিল বলেও জানা গিয়েছে। লকেটটি তিনি কখনো নিজের কাছ ছাড়া করেন না। তৎক্ষণাৎ খবর দেওয়া হয় অনুষ্ঠানের দায়িত্বে থাকা ইভেন্ট ম্যানেজমেন্ট সংস্থাকে। তারা দ্রুত গোটা অনুষ্ঠান মহল ঘিরে ফেলেন। এরপরেই শুরু হয় চিরুনি তল্লাশি!! সাড়ে তিন ঘণ্টা ধরে লাগাতার এই তল্লাশি অভিযান চলে। অনুষ্ঠানে উপস্থিত অতিথিরাও তল্লাশি অভিযানে হাত লাগায়। এমন ঘটনায় রীতিমতো লজ্জায় পড়ে যান আম্বানি পরিবারের সদস্যরা। তবে তল্লাশি অভিযানের কোনও কমতি রাখেনি মুকেশ বাবু। সিসিটিভি ক্যামেরা থেকে শুরু করে দায়িত্বে থাকা সিকিউরিটি গার্ড সকলকেই একযোগে এই তল্লাশি অভিযানে নামানো হয়। কিন্তু শেষমেষ লকেটটি পাওয়া গিয়েছে কিনা সে নিয়ে কোনও তথ্য পাওয়া যায়নি!

স্বাভাবিকভাবেই আম্বানির বিয়েতে এমন কান্ড ঘটেছে, সেই খবর গোটা সোশ্যাল মিডিয়াকে নাড়িয়ে দিয়েছে। এই নিয়ে সামাজিক মাধ্যমে মিশ্র প্রতিক্রিয়া পাওয়া যাচ্ছে। অনেকেই বলছেন ইন্টারন্যাশনাল গেস্টদের,,, বিয়ে বাড়িতে ডেকে এনে এহেন পরিস্থিতির সম্মুখীন করানোটা মুকেশ বাবুর একেবারেই ঠিক হয়নি!!! আবার কেউ কেউ বলছেন এত বড় বড়লোকের বিয়ে বাড়িতে, আমন্ত্রিত সকল অতিথি,, কোটি কোটি টাকার মালিক,,, তাহলে এই লকেটটি চুরি করল কে?

প্রিয় দর্শক আপনাদের কি মনে হয় মার্ক জুকেরবার্গের স্ত্রীর লকেটটি কে চুরি করল? আপনাদের কি মনে হয় অবশ্যই কমেন্ট করে জানান


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *