এই ৩ রাশির ডিভোর্সের সম্ভাবনা সবচেয়ে বেশি! এদের বিয়ে বেশিদিন টেকে না, কেউ ঠেকাতে পারে না এদের বিচ্ছেদ, তালিকায় আপনি আছেন নাকি?

এই ৩ রাশির ডিভোর্সের সম্ভাবনা সবচেয়ে বেশি! এদের বিয়ে বেশিদিন টেকে না, কেউ ঠেকাতে পারে না
এদের বিচ্ছেদ, তালিকায় আপনি আছেন নাকি?

এই ৩ রাশির ডিভোর্সের
সম্ভাবনা সবচেয়ে বেশি!

এদের বিয়ে বেশিদিন
টেকে না!

সম্পর্ক ভেঙ্গে যায়
বার বার!

সঙ্গীরা এদের ঠকিয়ে
চলে যায়!

কেউ ঠেকাতে পারে না
এদের বিচ্ছেদ!

তালিকায় আপনি নেই তো?

দেখুন

আজ বিয়ে কাল ডিভোর্স এ যেনো ছেলেখেলা হয়ে গেছে। বর্তমান সময়ে ঘরে ঘরে শুধুই সম্পর্ক ভাঙনের দৃশ্য। এ যেনো এক নতুন ভাইরাস ! যা প্রত্যেকের মধ্যে ঢুকে গেছে । যার ফলে দিনের পর দিন ডিভোর্সের সংখ্যা বেড়ে যাচ্ছে । তবে এই ডিভোর্স হওয়ার তালিকায় এগিয়ে রয়েছে বিশেষ তিন রাশি ! জ্যোতিষ শাস্ত্র অনুসারে এই তিন রাশির জাতকদের ডিভোর্স হওয়ার সম্ভাবনা সবথেকে বেশি। জ্যোতিষবিদদের মতানুসারে,, এরা বিয়ে করে ঠিকই,,,,,,, কিন্তু এই বিয়ের শেষ ঠিকানা হয় বিচ্ছেদ। এই রাশির জাতকদের সংসারে মন থাকে না। এদের বৈবাহিক জীবন খুব একটা সুখের হয় না। বিয়ের পর থেকেই এদের জীবনে শুধুই অশান্তি আর অশান্তি লেগে থাকে। এদের জ্বালায় অতিষ্ট হয়ে ওঠে জীবনসঙ্গীরা। এই বিশেষ তিন রাশির তালিকায় কারা কারা আছে দেখুন :

এক নম্বরে রয়েছে , মেষ রাশি:

রাশি চক্রের প্রথম রাশি হচ্ছে মেষ রাশি। সেই অনুসারে এই রাশির জাতকরা নিজেদের সঙ্গীর প্রতি অত্যন্ত কেয়ারিং হয়ে থাকেন । এমনকি এরা সন্দেহবাতিক প্রকৃতির হয়ে থাকে! এদের এই চরিত্রই ডিভোর্স হওয়ার মূল কারণ। কারণ অনেকসময় দেখা যায়, সন্দেহের জেরে এরা নিজের সঙ্গীর সাথে কুরুচিকর ব্যবহার করে থাকে । এরফলে এদের সম্পর্কের ভীত আগাগোড়াই নড়বড়ে থাকে । শুধু তাই নয় এই মাত্রাছাড়া কেয়ারিং অনেক সময় বৈবাহিক সম্পর্কেও খারাপ প্রভাব তৈরি করে। যা ডিভোর্স হওয়ার অন্যতম কারণ।

দুই নম্বরে রয়েছে , মিথুন রাশি:

জ্যোতিষ শাস্ত্র অনুসারে, এই রাশির জাতকদের বিয়ে করলে পস্তাতে হয় ! কারণ এরা বরাবরই নাক উঁচু এবং অহংকারী প্রকৃতির হয়ে থাকে। ফলে এদেরকে আপনি যত ভাবেই খুশি করার চেষ্টা করুন না কেনো ,,,,,, এরা কখনোই খুশি হয় না। এই রাশির জাতকরা নাক উঁচু স্বভাবের হওয়ায় ,,,,,,, সবসময় নিজের সঙ্গীর মধ্যে খুঁত দেখতে পায় । আর এই কারণেই এদের মধ্যে অহরহ বাক বিতন্ডা চলতে থাকে। এবং একসময় এদের সম্পর্ক ডিভোর্সের দোরগোড়ায় পৌঁছে যায়।

তিন নম্বরে রয়েছে, তুলা রাশি:

ডিভোর্স করার দিক থেকে সবথেকে এগিয়ে তুলা রাশির জাতক জাতিকারা । জ্যোতিষশাস্ত্র অনুসারে, তুলা রাশির জাতকরা ফুর্তিবাজ প্রকৃতির হয়ে থাকে । এরা নিজেদের ভবিষ্যত নিয়ে কখনোই ভাবে না। এদের কাছে সম্পর্কের কোনো মূল্যই নেই। বিয়ে, ভালবাসা এসমস্ত কিছু খেলা মনে করে । বিয়ের পরও এরা বাইরে পরকীয়ায় লিপ্ত থাকে । এরফলে এদের সঙ্গীরা সম্পর্ক রাখা তো দুর! বিশ্বাস পর্যন্ত করতে পারেন না। ফলে তুলা রাশির জাতকদের ডিভোর্স হওয়ার সম্ভাবনা সবথেকে বেশি।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *