টাকার গদিতে খেলেন অর্জুন সিং! টাকার ওপরেই করেন ওঠা বসা, টাকা দিয়েই পরিষ্কার করেন হাত, দেখুন অর্জুনের ধনের পরিমাণ

টাকার গদিতে খেলেন অর্জুন সিং! টাকার ওপরেই করেন
ওঠা বসা, টাকা দিয়েই পরিষ্কার করেন হাত, দেখুন অর্জুনের ধনের পরিমাণ

টাকার গদিতে খেলেন
অর্জুন সিং!

টাকার ওপরেই করেন
ওঠা বসা!

জলের মতন টাকা দিয়েই
পরিষ্কার করেন হাত!

রাজ প্রাসাদের মতন তার বাড়ি,
বিলাসবহুল চকচকে গাড়ি!

অর্জুনের টাকার হিসেব শুনলে
মাথা যে চক্কর খাবে

অর্জুন সিং রাজনৈতিক প্রেক্ষাপটে এই মুহূর্তে সবচেয়ে চর্চিত ১টি নাম । তাপস রায়ের পর এখন রাজনৈতিক মহলে আলোচনার শিরোনামে রয়েছেন তিনি । লোকসভা ভোটের টিকিট না পেয়ে নাম লিখিয়েছেন বিজপিতে । তৃণমূলের হেভিওয়েট নেতা এখন, বিজেপির প্রার্থী ! তবে তার বারংবার দলবদল করার জন্য কপালে জুটেছে পাল্টিবাজের তকমা । দলবদলের পর থেকে যেন বাহুবলি নেতাকে নিয়ে মানুষের মনে কৌতূহল বেড়েই চলেছে । বিশেষ করে অর্জুন সিংয়ের সম্পত্তির বহর নিয়ে মানুষের মনে প্রবল আগ্রহ । আর রাজনীতি করে তিনি যে মোটা অঙ্কের টাকা কামিয়েছেন তা বলতে কোন দ্বিধাবোধ নেই। তার সম্পত্তির পরিমান একটি ছোটখাটো পাহাড়ের সমান । তার সম্পত্তির বহর দেখলে পার্থ কেষ্ট পর্যন্ত লজ্জায় মুখ লুকাবেন !

চলুন দেখে নিই,,,,, তার সম্পত্তির তালিকায়,,,,,, কি কি আছে ……

রাজনীতির ময়দানে প্রভাবশালী নেতা অর্জুন সিং কোটিপতির থেকে কম কিছু নন । সম্প্রতি একটি তথ্য থেকেই জানা গিয়েছে তার সম্পত্তির খুঁটিনাটি । তথ্য অনুযায়ী , তিনি মোট ২ কোটি টাকার মালিক …… যা ব্যাঙ্কে গচ্ছিত রয়েছে । যদিও তার বার্ষিক আয় কত তা নিয়ে যথেষ্ট ধোঁয়াশা রয়েছে । তবে ধারনা অনুসারে রাজনৈতিক জগতে তার যা ক্ষমতা তাতে তিনি বেশ মোটা অঙ্কের টাকাই রোজগার করেন । রাজনীতি করতে করতে নিজের কোষাগার বেশ ভালোভাবেই ভরিয়েছেন ! শুধু টাকাই নয় তৈরি করেছেন রাজপ্রাসাদের মত ফ্ল্যাট । জগদ্দল ১,৭০০ স্কোয়্যার ফুটের মধ্যে তৈরি এই ফ্ল্যাট । যা দেখলে আপনার পিলে চমকে যাবে ! একবারে আধুনিক ডিজাইনে মোড়া এই রাজকীয় ফ্ল্যাট ।বাজারে যার দামই প্রায় ৫১ লক্ষ টাকা ।

এখানেই শেষ নয় , তার বিশাল বড় সোনার খনির রয়েছে এমন সন্ধানও মিলেছে । তথ্য সুত্র থেকে জানা গিয়েছে , তার নিজের নামেই রয়েছে ৯৩.৫ গ্রাম সোনা। বর্তমানে সব মিলিয়ে যার মূল্য প্রায় ৩ লক্ষ ২৫ হাজার টাকার কাছাকাছি । এককথায় বলা যায় ২০২৪ এ দাঁড়িয়ে তার সম্পত্তি আকাশছোঁয়া ।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *