নীতা আম্বানি, ঈশা আম্বানি , রাধিকা মার্চেন্ট এই ৩ জনের হাতে দেখা যায়, কালো রঙের ১টি সুতো! দামী গয়না ছেড়ে কেন এই সুতো পড়েন? কি আছে এতে?

নীতা আম্বানি, ঈশা আম্বানি , রাধিকা মার্চেন্ট এই ৩ জনের হাতে দেখা যায়, কালো রঙের ১টি সুতো! দামী গয়না ছেড়ে কেন এই সুতো পড়েন? কি আছে এতে?

নীতা আম্বানি, ঈশা আম্বানি , রাধিকা মার্চেন্ট
এই ৩ জনের হাতে দেখা যায়,
কালো রঙের ১টি সুতো!

এই সুতো ছাড়া, কখনো
বাড়ি থেকে বেরোন না তারা!

পারস নিতে ভুলে গেলেও,
এই সুতো পড়তে ভুলেন না!

কি আছে এই সুতোয়?
দামী গয়না ছেড়ে, কেন এই সুতো পড়েন?

বিশ্বের ধন কুবেরের বউ নীতা আম্বানি,,,, যার সাজঘরে শোভা পায় কোটি কোটি টাকার গয়না । শুধু আম্বানির স্ত্রী নয় তার কন্যা থেকে শুরু করে পুত্রবধু প্রত্যেকেই বহুমূল্যের গয়না ব্যবহার করেন । যে গয়না এই বিশ্বের কেউ ব্যবহার করতে পারে না সেই গয়নাই এরা ব্যবহার করে থাকেন । কিন্তু এত বিলাশবহুল , জাঁকজমকপূর্ণ গয়না থাকা সত্বেও এরা হাতে এই পাতি কালো সুতো পড়েন । এই কালো সুতো পড়ে তারা জনসম্মুখেও হাজির হয়েছেন । তারা যত দামি দামি গয়না পড়ে, , , , , তার থেকেও অনেক দামি এই কালো সুতো । তবে এই কালো সুতো তারা এমনি এমনি পড়ে না । এর নেপথ্যে রয়েছে বিশেষ কাহিনী । সাধারণত আমার আপনার মতো সাধারণ মানুষেরা এই কালো সুতো পড়েন নজর কাটানোর জন্য । ঠিক একই ভাবে বিশ্ববরেণ্য ধন কুবেরের স্ত্রী , কন্যা, পুত্রবধু কালো সুতো পড়েন খারাপ নজর কাটানোর জন্যে । জ্যোতিষশাস্ত্র মতে এই কালো সুতোর গুরুত্ব অনেক ! আর এই গুরুত্ব অস্বীকার করেন না আম্বানির পরিবারও। যেহেতু তারা বিশ্বের অন্যতম বড়লোক ব্যক্তি , , , , সেক্ষেত্রে তাদের প্রতি যে কুনজর থাকবে এটা তো আর বলার অপেক্ষা রাখে না । এমনকি তাদের সংসারে শ্রীবৃদ্ধি আয় উন্নতিতে যাতে বিঘ্ন না ঘটে তার জন্য এই কালো সুতো পরিধান করে থাকেন । জ্যোতিষ শাস্ত্রমতে এই কালো সুতো পড়লে গুনে গুনে পাঁচটি উপকারিতা পাওয়া যায় । এই পাঁচটি উপকারিতা কি কি দেখে নিনঃ

প্রথম উপকারিতাটি হল কুনজরঃ

বাস্তুশাস্ত্র অনুসারে , কুনজর থেকে রক্ষা করতে এই কালো ধাগা খুবই গুরুত্বপূর্ণ । কুনজর যে কেউ দিতে পারে ……… সে আপনার আত্মীয় থেকেন শুরু
করে আপনার শত্রুমহলের লোকজন । তবে এই কুনজর যদি একবার আপনার সংসারে লাগে ! তাহলে আপনার সুখের সংসার অশান্তি ছেয়ে যাবে ।
এমনকি আপনার ঘরে অভাব অনটন শুরু হবে ! তাই খারাপ নজর থেকে রক্ষা পেতে এই কালো সুতব পড়া খুবই উপকারী ।

দ্বিতীয় উপকারিতাটি হল নেতিবাচক শক্তি দূরঃ

যেসমস্ত বাড়িতে নেতিবাচক শক্তির প্রভাব থাকে, , , , , , তাদের কখনোই উন্নতি হয় না । এমনকি শিক্ষা হোক বা কর্ম কোন জায়গায় সাফল্য অর্জন করা যায় না । তবে নেতিবাচক শক্তি দূর করা যায় এই কালো সুতো পরে । জ্যোতিষস শাস্ত্র মতে, এই কালো সুতো থেকে পজেটিভ এনার্জি লাভ করা যায় । এবং এই সুতো আপনাকে নেগেটিভ এনার্জির প্রভাব থেকে রক্ষা করে ।

তৃতীয় উপকারিতাটি হল , সুস্থ শরীর:

প্রচলিত বিশ্বাস অনুযায়ী কালো সুতো পড়লে স্বাস্থ্য ভাল থাকে । বিশেষ করে বাচ্চাদের ক্ষেত্রে এটি বেশি মানা হয় । অনেক সময় অন্যদের কুনজরের প্রভাব
শরীরের ওপর পড়ে । এবং সুস্থ সবল শরীর নিমিষে খারাপ হয়ে যায় । তাই শরীর ভালো রাখতে কালো ধাগা অত্যন্ত কার্যকর ।

চতুর্থ উপকারিতাটি হল , খারাপ যাদু:

বাস্তু শাস্ত্রে , খারাপ যাদুর উল্লেখ রয়েছে । আর এই যাদুর প্রভাব অত্যন্ত ভয়ঙ্কর !আপনার জীবন ছারখার করে দিতে পারে এই যাদু ! শুধু তাই নয় এর প্রভাবে আপনি নিঃস্ব পর্যন্ত হয়ে যেতে পারেন । তাই এসব থেকে বাঁচতে অবশ্যই কালো সুতো পড়ুন ।

পঞ্চম এবং শেষ উপকারিতাটি হল শনিকে তুষ্টঃ

হিন্দুশাস্ত্র অনুসারে, শনিকে তুষ্ট করার মোক্ষম উপায় হচ্ছে কালো সুতো । এই কালো সুতো পরিধান করলে আপনি শনিদেবের রোষানল থেকে বেঁচে যাবেন । এমনকি এই কালো সুতোর প্রভাবে আপনি শনিদেবের সুনজরে থাকবেন ……… এবং এতে করে আপনার ভাগ্যের দরজা খুলে যাবে ।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *