রচনা ব্যানার্জি কি পরিমান বড়লোক ধারণা আছে? টাকার খনিতে সাঁতার কাটেন এই টলি অভিনেত্রী, টাকার বাতাসে ঘুম ভাঙ্গে নায়িকার

রচনা ব্যানার্জি কি পরিমান বড়লোক ধারণা আছে? টাকার খনিতে সাঁতার কাটেন এই টলি অভিনেত্রী, টাকার বাতাসে ঘুম ভাঙ্গে নায়িকার

রচনা ব্যানার্জি কি পরিমান
বড়লোক ধারণা আছে?

টাকার খনিতে সাঁতার কাটেন
এই টলি অভিনেত্রী!

টাকার বাতাসে
ঘুম ভাঙ্গে নায়িকার!

লক্সারিয়াস বাড়ি,
ঝাঁ চকচকে গাড়ি,
মাসে মাসে ফরেন ট্যুর!

আলাদাই ব্যাপার স্যাপার
দেখুন রচনার ধন-সম্পদের হিসেব নিকেশ

রচনা ব্যানার্জী………এনাকে চেনে না বাংলায় এমন কোন মানুষ নেই । বাংলার দিদিকে আজও এক নামে গোটা টলিপাড়া চেনে ! তবে তিনি এখন সিনেমার জগত ছেড়ে নাম লিখিয়েছেন রাজনৈতিক জগতে । বঙ্গ রাজনীতির নতুন মুখ রচনা ব্যানার্জী ! যদিও বেশকিছুদিন ধরে তার রাজনৈতিক জগতে আসা নিয়ে বেশ জল্পনা কল্পনা চলে । আর সেই জল্পনাই সত্যি করে দিয়ে , , , , , আসন্ন লোকসভায় শাসকদলের প্রার্থী হচ্ছেন তিনি । এই খবর প্রকাশ্যে আসতেই রাজনৈতিক মহলে জোরকদমে চর্চা চলছে ।শুধু রাজনিতিবিদরা নয় তাকে নিয়ে কৌতূহল সৃষ্টি হয়েছে আম জনতাদের মধ্যে । বিশেষ করে স্বনামধন্য অভিনেত্রীর সম্পত্তির বহর নিয়ে জানার আগ্রহ সবথেকে বেশি । তবে তার সম্পত্তির তালিকা যে বেশ বড় তা বোঝা যায় । অভিনেত্রী শুধু বক্স অফিসে হিট ছবিই দেননি ……… সেই সাথে তার কোষাগার ভরিয়ে তুলেছেন। বিলাশবহুল গাড়ি থেকে বিলাশবহুল বাড়ি কি নেই ! নায়িকার সম্পত্তির কাছে বড় বড় নেতা মন্ত্রীরাও অতি সামান্য ! তার সম্পত্তির বহর দেখলে আপনার ধুকপুকানি বেড়ে যাবে !

তথ্য সূত্রে জানা গেছে ,২০২৪ সাল অনুযায়ী রচনা ব্যানার্জীর সম্পত্তির পরিমান প্রায় ১০ মিলিয়ন ডলার অর্থাৎ ভারতীয় মুদ্রায় প্রায় ৮৫ কোটি টাকা । শোনা যায় , বাংলার অভিনেত্রীদের মধ্যে সবচেয়ে ধনী অভিনেত্রী হলেন রচনা ব্যানার্জী । একসময় সিনেমা জগত থেকে তিনি দুহাত ভরে টাকা কামিয়েছেন । যদিও এখনো তিনি প্রতি মাসে মোটা অঙ্কের টাকা ইনকাম করে থাকেন । আর তার উৎস হলো দিদি নম্বর ১ । তথ্য সূত্রে জানা যায় , দিদি নম্বর ১- এর এক একটি এপিসোড করার জন্য তিনি নিয়ে থাকেন ১ থেকে দু লক্ষ টাকা । তার হিসাব করলে দাঁড়ায়, প্রায় ২০ থেকে ২৫ লক্ষের কাছাকাছি। এমনকি অনেক অভিনেতা- অভিনেত্রীরা তাদের সিনেমার প্রোমোশনের জন্য বেছে নেয় এই প্ল্যাটফর্মটিকে,,, আর এই প্রোমোশনের জন্যও সঞ্চালিকা বেশ মোটা অঙ্কের টাকা নিয়ে থাকেন । এছাড়াও পাশে রয়েছে তার শাড়ীর ব্যবসা। যদিও ব্যবসা থেকে তিনি কত টাকা ইনকাম করেন তার সঠিক কোনো তথ্য পাওয়া যায়নি । শোনা যায় অভিনেত্রী এই ব্যবসা থেকেও বেশ ভালোই রোজগার করে থাকেন । পঞ্চাশ ছুঁইছুঁই এই অভিনেত্রী একাই কোটি টাকার মালিক ।

এতো গেলো তাঁর ব্যাংক ব্যালান্স! এবার জানা যাক তার সম্পত্তির তালিকায় কি কি আছে ? অভিনেত্রী রচনা ব্যানার্জী তার ছেলেকে নিয়ে কলকাতার একটি আলিশান ফ্ল্যাটে থাকেন। এই রাজকীয় ফ্ল্যাট দেখলে আপনার চোখ ঠিকরে বেরিয়ে আসবে ! শোনা যায় , তিনি কলকাতার আরবানা কমপ্লেক্সের ফ্ল্যাটে থাকেন ………… যেখানে ফ্ল্যাটের দামই শুরু হয় ২ কোটি – ২.৫ কোটি টাকা । শুধু তাই নয় অবসর সময় কাটানোর জন্য অভিনেত্রী তাদের বন্ধুদের সাথে বিদেশ ভ্রমনেও যান। অভিনেত্রীর এই ভ্রমন অভিজ্ঞতা দেখে আন্দাজ করা যায় তিনি ঠিক কতটা বিলাসবহুল জীবন যাপন করে।

তবে রচনা ব্যানার্জীর এই ভুরি ভুরি টাকার উৎস শুধু অভিনয় করেই নয় ……… তার আয়ের আরো বিভিন্ন পথ রয়েছে । বিজ্ঞাপন ব্র্যান্ড প্রমোশন , নিজস্ব শাড়ীর ব্যবসা এমনকি বিভিন্ন ইভেন্ট করে তিনি প্রায় প্রতি মাসে মোটা অঙ্কের টাকা রোজগার করেন ।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *