এই প্রথম তৃণমূল পেল কোটিপতি প্রার্থী, ইউসুফ পাঠান! যার সম্পত্তির কাছে চুনোপুটি দলের অন্যান্য প্রার্থীরা, মোট কত টাকার মালিক ইউসুফ?

এই প্রথম তৃণমূল পেল কোটিপতি প্রার্থী, ইউসুফ পাঠান! যার সম্পত্তির কাছে চুনোপুটি দলের অন্যান্য প্রার্থীরা, মোট কত টাকার মালিক ইউসুফ?

এই প্রথম তৃণমূল পেল
কোটিপতি প্রার্থী, ইউসুফ পাঠান!

যার সম্পত্তির কাছে চুনোপুটি
দলের অন্যান্য প্রার্থীরা!

মমতা ব্যানার্জীরও নেই
এত. . . . টাকা!

লাক্সারিয়াস গাড়ি,
বিলাসবহুল বাড়ি,
ব্যাঙ্কে ঠাসা টাকা!

মোট কত টাকার মালিক
ইউসুফ পাঠান?

দেখুন তার টাকার খনি

ইউসুফ পাঠান………এনাকে চেনে না এমন কোন ব্যক্তি নেই । আইপিএল থেকে শুরু করে T20 সবসময় আলোচনায় থাকেন তিনি । তবে এখন ক্রিকেটের ময়দান ছেড়ে রাজনৈতিক ময়দানে খেলতে নেমেছেন । তাও আবার
বঙ্গ রাজনীতির নতুন মুখ এখন ইউসুফ পাঠান । আসন্ন লোকসভায় শাসকদলের হয়ে লড়াই করতে চলেছেন তিনি । এই তথ্য প্রকাশ্যে আসতেই রীতিমত হইচই পড়ে গিয়েছে রাজ্য রাজনৈতিক মহলে । তাকে নিয়ে জোরকদমে চর্চা চলেছে । এই চর্চার মাঝে সাড়া জাগিয়েছে তার সম্পত্তির বহর । স্বনামধন্য ক্রিকেটার ঠিক কতো টাকার মালিক এই নিয়ে কৌতূহল সৃষ্টি হয়েছে মানুষের মনে । তবে তার সম্পত্তির তালিকা খুব একটা ছোটো নয় একথা বলতে বাকি থাকে না । প্রাক্তন ক্রিকেটার শুধু ব্যাটে বলে রানের ঝড়ই তোলেননি,……… টাকার ঝড়ও তুলেছেন । আলিশান গাড়ি থেকে আলিশান বাড়ী কী নেই । তার সম্পত্তির কাছে হেভি ওয়েট নেতা মন্ত্রীরা চুনোপুঁটি মাত্র । ক্রিকেটারের টাকার অঙ্ক হিসেব করতে বসলে যে কারোরই জিভ খসে পড়বে ।

সুত্রের খবর , ২০২৪ সাল অনুযায়ী ইউসুফ পাঠানের মোট সম্পত্তির পরিমান প্রায় ৩০ মিলিয়ন ডলার অর্থাৎ ভারতীয় মুদ্রায় প্রায় ২৪৮ কোটি টাকা । ক্রিকেট খেলেই তিনি কোটি কোটি টাকা ইনকাম করেছেন । শুধু তাই নয় এখনও তিনি ক্রিকেট থেকে প্রতিমাসে ২ কোটি টাকা রোজগার করেন……… অর্থাৎ বার্ষিক আয় দাঁড়ায় ২৪ কোটির কাছাকাছি । শুধু ক্রিকেটই নয়, তিনি দেশের একাধিক রিয়েল এস্টেটের মালিক । শোনা যায় এখান থেকেও তিনি বেশ মোটা অঙ্কের টাকা রোজগার করেন । মাত্র ৪১ বছর বয়সেই তিনি কোটি কোটি টাকার মালিক । এতো গেলো তার টাকার বহর এখন দেখে নিই তার সম্পত্তির তালিকায় কি কি রয়েছে –

ইউসুফ পাঠানের গ্যারেজে কি কি গাড়ি আছে শুনলে আপনি চমকে যাবেন ! জনাব ইউসুফের গ্যারেজে রয়েছে সবচেয়ে বিলাসবহুল গাড়ি BMW X5 । যার দাম প্রায় ১ কোটির থেকেও বেশি । তার পাশাপাশি রয়েছে ফোর্ড এন্ডেভার। এছাড়াও আরও লাক্সারিয়াস গাড়ি শোভা পায় তার গ্যারেজে । এই সব গাড়িই তিনি নিজের প্রয়োজনে ব্যবহার করেন। বরোদায় রয়েছে ক্রিকেটারের বিলাসবহুল বাড়ি ,,, যার আধুনিক ডিজাইন আপনার মাথা ঘুরিয়ে দেবে। বাজারে এর মূল্য প্রায় ৬ কোটি টাকা । একেবারে রাজপ্রাসাদের মতন সেই বাড়ি ……… বাড়ির আনাচে কানাচে বিলাসবহুলতার ছাপ স্পষ্ট ধরা পড়ে ।

ইউসুফ পাঠানের ভুরি ভুরি টাকার খনির উৎস শুধু ক্রিকেট থেকেই নয়…… তার আয়ের অন্যতম উৎস হচ্ছে বিজ্ঞাপন ব্র্যান্ডিং। এছাড়া তো রয়েছে তার রিয়েল এস্টেটের ব্যবস্যা । এই তিনটি উৎস থেকেই তিনি মাসে মাসেই কোটি কোটি টাকা উপার্জন করে থাকেন ।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *