বিয়ের পর থেকেই, শ্রীময়ীকে রাত জাগাচ্ছেন কাঞ্চন? কিছুতেই ঘুমোতে দিচ্ছেন না হাঁটুর বয়সী বৌকে? মাঝ রাতে কি করছেন দুজন মিলে?

বিয়ের পর থেকেই, শ্রীময়ীকে রাত জাগাচ্ছেন কাঞ্চন? কিছুতেই ঘুমোতে দিচ্ছেন না হাঁটুর বয়সী বৌকে? মাঝ রাতে কি করছেন দুজন মিলে?

শ্রীময়ীকে রাত
জাগাচ্ছেন কাঞ্চন?

কিছুতেই ঘুমোতে
দিচ্ছেন না!

মাঝ রাতে কি করছেন
দুজন মিলে?

লজ্জায় লাল শ্রীময়ী!

এই মুহূর্তে বাজার কাঁপাচ্ছে কাঞ্চন শ্রীময়ীর লাভ স্টোরি। ফেসবুক থেকে ইনস্টাগ্রাম সর্বত্রই এখন হট টপিক এরা দুজনেই । তাদের মাখো মাখো প্রেমের রসায়ন গোটা বাংলা জেনে গিয়েছে । আইবুড়ো ভাত থেকে শুরু করে বৌভাতের দৃশ্য এখনও রীতিমত সোশ্যাল মিডিয়ায় দাপিয়ে বেড়াচ্ছে। তবে এবার নতুন করে সাড়া ফেলেছে কাঞ্চন শ্রীময়ীর গোপন কীর্তির ভিডিও । বউকে পেয়ে কাছ ছাড়া করতে নারাজ কাঞ্চন। বরের ভালবাসায় সিক্ত হয়ে রাত জাগছেন শ্রীময়ী। সম্প্রতি দুজনার একটি ভিডিও প্রকাশ্যে এসেছে যেখানে শ্রীময়ীর রাত জাগার বিষয়টি খোলসা হয়েছে।এই ভিডিও প্রকাশ্যে আসতেই রীতিমত শোরগোল পড়ে গিয়েছে নেট পাড়ায়। নেটিজেনদের মধ্যে জানার আগ্রহ জেগেছে দুজনে রাত জেগে কি করছেন? কেনো ঘুমোতে দিচ্ছেন না অভিনেতা ? চলছে আরো নানা ধরনের জল্পনা। চলুন জেনে নিই সেই বিষয়ে ।

সদ্য বিয়ে সেরেছেন কাঞ্চন এবং শ্রীময়ী,,,,,, চুটিয়ে উপভোগ করছেন দাম্পত্য জীবন। আর তারই প্রমাণ পাওয়া যাচ্ছে সোশ্যাল মিডিয়ায়। তবে সম্প্রতি আরো একটি ভিডিও পোস্ট হয়েছে যা নিয়ে রীতিমত শুরু হয়ে গিয়েছে নানা জল্পনা কল্পনা । ভিডিওটি হচ্ছে শিবরাত্রির ভিডিও। বিয়ের পর শ্রীময়ীর প্রথম শিবরাত্রি,,,, তাও আবার বরের সাথে । আর পাঁচটা সাধারণ আয়স্থী স্ত্রীদের মতোই তিনিও পালন করেছেন শিবরাত্রি । বউ হওয়ার সাথে সাথে সংসার সামলানোর জন্য একবারে আটঘাট নেমে বেঁধে পড়েছেন অভিনেত্রী । রান্নাঘর থেকে শুরু করে ঠাকুরঘর সবই এখন তার ইয়ত্বে । অন্যান্য স্ত্রীদের মত তিনিও হয়ে উঠেছেন স্বামী সোহাগী । স্বামীর দীর্ঘায়ু কামনার জন্য উপোস রেখেছেন শ্রীময়ী। শুধু তাই নয় , শোনা যাচ্ছে কাঞ্চনও শিবের উপাসক। তাই শিবরাত্রির দিন উনিও নিয়ম নিষ্ঠা মেনে শিবের পূজো করেছেন। নিয়ম অনুসারে, শিবরাত্রির দিন সকলকে রাত জেগে থাকতে হয়,,,, তাহলে নাকি ভালো বর পাওয়া যায়। এই ভিডিওতেও ধরা পড়েছে এমনই এক দৃশ্য। ভিডিওটিতে দেখা যাচ্ছে বিছানায় শুয়ে ফোন দেখছেন কাঞ্চন মল্লিক,,,,,,,,,, তখনই শ্রীময়ী তার স্বামীকে জিজ্ঞেস করছেন , আমি তো শিবের মত বর পেয়ে গেছি………তাহলে কি আর আমাকে রাত জেগে থাকতে হবে ? তার প্রতিউত্তুরে অভিনেতা বলেন –

তাহলে আবার কি ? ঘুমিয়ে পড়ো ।

তবে শ্রীময়ী নিজের জীবনে শিব বলতে কাকে বুঝিয়েছেন তা নিশ্চয়ই বুঝতে পারছেন ,,,,,,অবশ্যই কাঞ্চনকে । তবে শিবরাত্রির এই ভিডিও প্রকাশ্যে আসতে নেট জনতা হামলে পড়েছে । সুন্দর সুন্দর মিষ্টি কথায় ভরিয়ে তুলেছে তার কমেন্ট বক্স। নেটিজেনদের প্রতিক্রিয়া দেখে মনে হচ্ছে ,,,,, যেনো ঠিক এই শুভ মুহূর্তের জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছিলেন তারা । হাতে ভিডিও আসা মাত্রই একবারে কোমরে গামছা বেঁধে নেমে পড়েছেন। বিষয়টিকে নিয়ে মিশ্র প্রতিক্রিয়া তৈরি হয়েছে নেটজনতাদের মধ্যে । কেউ কেউ বিষয়টিকে স্বাভাবিক নিলেও , আবার কেউ কেউ বিষয়টির অন্য রূপ তুলে ধরেছে । যদিও তাদের এখন ব্যক্তিগত বলতে কিছুই নেই। সবই খুল্লাম খুল্লা। দুজনের কোনো খবর প্রকাশ্যে এলেই মজা লুটতে বেশ পছন্দ করেন নেট জনতারা। এমনকি ঝাঁঝালো মন্তব্য করতেও পিছু পা হননা তারা । কাঞ্চন শ্রীময়ীর অসমবয়সী প্রেমের রসায়ন এখন সকলের কাছে বিনোদনের খোরাক ।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *