এই রে! গয়নার দিক দিয়ে আম্বানির পরিবারকে হারিয়ে দিলেন কারিনা কাপুর! নবাব পত্নীর গয়না দেখে লজ্জায় শিহরিত মুকেশ আম্বানির স্ত্রী-কন্যা!

এই রে! গয়নার দিক দিয়ে আম্বানির পরিবারকে হারিয়ে
দিলেন কারিনা কাপুর! নবাব পত্নীর গয়না দেখে লজ্জায় শিহরিত মুকেশ আম্বানির স্ত্রী-কন্যা!

এই রে!

গয়নার দিক দিয়ে
আম্বানির পরিবারকে হারিয়ে
দিলেন কারিনা কাপুর!

নবাব পত্নীর গয়না দেখে
লজ্জায় শিহরিত মুকেশ আম্বানির স্ত্রী-কন্যা!

কি এমন গয়না পরেছিলেন
নায়িকা বেবো?

যা দেখে বোবা হয়েছেন
সক্কলে!

দেখুন সেই গয়না,
যা দিয়ে আস্ত আস্ত দেশ কেনা যাবে!

ছেলের বিয়েতেই মারাত্মক শরমে পড়েন আম্বানির পরিবার! নাক কাটা যায় নীতা আম্বানি ও ঈশা আম্বানির! আর এই দুজনের নাক কাটেন বলিউডের লাস্যময়ী নায়িকা ওরফে পতৌদি পরিবারের পুত্র বধূ,,,,,, কারিনা কাপুর খান। অনন্ত এবং ইশা আম্বানির প্রি ওয়েডিং অনুষ্ঠানের শেষ দিনে ঘটে এমনই দুর্ভাগ্যজনক ঘটনা। রাজকীয় ও ঝাঁক ঝমক এই প্রি ওয়েডিং অনুষ্ঠানে হাজির হন, বলিউডের স্বনামধন্য এক ঝাঁক তারকা। তারা প্রত্যেকেই আসেন চোখ ধাঁধানো গ্ল্যামার্স লুকে। তবে স্বাভাবিকভাবেই সবচেয়ে বেশি নজর কাড়ার কথা আম্বানি পরিবারের সদস্যদের। কিন্তু এখানেই জল ঢেলে দেন সইফ পত্নী করিনা কাপুর! যিনি কিনা পড়ে আসেন মোস্ট এক্সপেন্সিভ একটা নেকলেস, যা কোনো মামুলি নেকলেস নয়! এই গয়না,,,, এক কথায় অনন্ত আম্বানির গোটা প্রি ওয়েডিং অনুষ্ঠানকে নাড়িয়ে দিয়েছে!! এই গয়নার জেরেই,,, অনন্ত আম্বানির প্রি ওয়েডিং অনুষ্ঠানে উপস্থিত সকলেই নীতা এবং ঈশা আম্বানিকে ছেড়ে,, বারে বারে কারিনা কাপুরের দিকেই তাকিয়েছেন।

এই সেই নেকলেস … ( ছবি দেখাবে )
ভালো করে দেখুন। আপনাদের মনে করিয়ে দিই, কারিনা কাপুর খান যে নেকলেসটি পড়েছেন সেটি তার বিয়ের নেকলেস। এটি একটি নবাবি নেকলেস। নেকলেসটিতে আছে ৪০০ গ্রাম খাঁটি সোনা, এছাড়াও আছে বিশ্বের দামী দামী জেমস ও আরো অন্যান্য দুষ্প্রাপ্য রত্ন। এই নেকলেসটিতে ব্যবহৃত অনেক পাথর এই মুহূর্তে বিরল। নেকলেসটিতে ব্যবহৃত এক একটি পাথর আলাদা আলাদা করে বিক্রি করলে যা টাকা উঠবে না বিশ্বাসই হবে না!!! কারিনা কাপুর এই নেকলেসটি একবারই পড়েছেন সেটি তার বিয়ের সময়। সেই সময় নেকলেস এর দাম ছিল ৪০ লাখ রুপি। তবে বর্তমানে এই গয়নার দাম আরো বেশি!এই নেকলেসটি পড়ে একেবারে গোহারা হারালেন, অনন্ত আম্বানির একমাত্র কন্যা ঈশা আম্বানিকে। তবে নীতা আম্বানিকে সরাসরি গোল দিতে পারেননি, কিন্তু মেয়েকে হারিয়ে মাকেও লজ্জায় ফেলে দেন সুন্দরী কারিনা কাপুর খান।

ছোট ভাইয়ের প্রি ওয়েডিং অনুষ্ঠানের শেষ দিনে আম্বানি কন্যা ঈশার দুটি লুকস ছিল। একটিতে তাকে দেখা গিয়েছে লাল রঙের ডিজাইনার লেহেঙ্গা। যার দাম শুনলে মাথা ভন ভন করে ঘুরে যাবে!!!!!!! লেহেঙ্গাটি তৈরি করেছেন বলিউডের নামজাদা ডিজাইনার মনিশ মালহোত্রা। সোনা ও হীরের কাজ করা হয়েছে সেই লেহেঙ্গা। এই লেহেঙ্গার সাথেই ইশা আম্বানিকে একটি সবুজ রঙের গয়না পরতে দেখা গিয়েছে। যেটি ছিল গ্রিন এমারেলডের জুয়েলারী!!! যার প্রাইস ৩৯ লাখ রুপি! এই খানেই বড় লোকের লাডলিকে গুনে গুনে গোল দেন কারিনা। একটুর জন্য মাত্র এক লাখের,, উনিশ বিশ হওয়ার জন্যই,,, কারিনার কাছে হেরে যান আম্বানি কন্যা!!!!

কিন্তু আম্বানিকে হারানো কি এত সহজ? কারিনা শুধু একবারই হারাতে পেরেছে নীতা আম্বানিকে!! এরপর মা নীতা আম্বানির সঙ্গে ঈশা আম্বানি যে ফট শুট করেছে, সেখানে মা মেয়ের গলায় থাকা গয়নার দাম শুনলে , কয়েকবার মাথা চক্কর খাবে আপনাদের!! সেই সমস্ত গয়নার দাম কোটি কোটি টাকা থেকে শুরু!! কি তাহলে?
কে জিতল? কারিনা কাপুর খান নাকি ঈশা আম্বানি?

দর্শক আপনাদের উত্তর কমেন্ট করে জানান, আর আম্বানির বাড়ির আরও খুঁটিনাটি জানতে চোখ রাখুন বাংলা হান্টের পর্দায়


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *