বাংলা সিনেমার এই ৩ তারকা বিয়ে করতে ওস্তাদ! ১ বার ২ বার নয়, এরা গুনে গুনে একাধিকবার বিয়ে করছেন

বাংলা সিনেমার এই ৩ তারকা বিয়ে করতে ওস্তাদ! ১ বার ২ বার নয়, এরা গুনে গুনে একাধিকবার বিয়ে করছেন

বাংলা সিনেমার এই ৩ তারকা
বিয়ে করতে ওস্তাদ!

১ বার ২ বার নয়, এরা
গুনে গুনে একাধিকবার বিয়ে করছেন!

লাজ শরমের মাথা খেয়ে
ঘুরেছেন সাত পাক!

ঘন ঘন পার্টনার চেঞ্জ করাটা
এদের কাছে জল ভাত!

৩ নম্বরে রয়েছেন ইনি!
নাম শুনলে চমকে যাবেন

টলিউড মানেই কেচ্ছা কাহিনীর আতুর ঘর। আর এই কেচ্ছা কাহিনী রটায় কারা বড় বড় অভিনেতা – অভিনেত্রীরা। খবরের শিরোনামে কোনো না কোনো কারণে তারা থাকবেই। তবে সব থেকে নজরকাড়ে তারকাদের বিয়ে এবং প্রেম কাহিনী। টলিউডে এমনই তিন তারকা রয়েছে যারা জীবনে একটা বিয়ে করে সন্তুষ্ট নন। তাদের জীবন জুড়ে রয়েছে একাধিক বিয়ের কাহিনী । বিয়ে তাদের কাছে ছেলে খেলা। জামা পালটানোর মতোই এই তারকারা নিজেদের জীবনসঙ্গী পালটেছেন । তালিকায় কারা কারা আছেন দেখুন-

এক, প্রসেনজিৎ:

বাংলা ইন্ডাস্ট্রির অতি পরিচিত মুখ প্রসেনজিৎ চট্টোপাধ্যায় । বাংলা সিনেমার মহানায়ক ইনি । বর্তমানে তিনি স্ত্রী অর্পিতা এবং ছেলে ত্রিসাঞ্জিতকে নিয়ে সুখে সংসার করছেন,,,,,, তবে অর্পিতা তার প্রথম স্ত্রী নয় । তিনি জীবনে একবার নয় দুবার নয় তিন তিনবার বিয়ে করেছেন । প্রতি পাঁচবছর অন্তর অন্তর তিনি বউ বদলেছেন । অভিনেতা সর্বপ্রথম বিয়ে করেন স্বনামধন্য অভিনেত্রী দেবশ্রী রায়কে। সিনেমা করতে গিয়ে অভিনেতা দেবশ্রীর প্রেমে পড়ে যান । এরপর সেই প্রেম পরিনতি পায় বিয়েতে। তবে দাম্পত্য জীবন তাদের সুখের হয় ওঠে না । তাই বিয়ের পাঁচবছর মাথায় মাথায় এই বিয়ে ভেঙ্গে যায় । বিচ্ছেদের কিছুদিনের মাথায় তিনি আবার দ্বিতীয় বিয়ে করেন । তবে এরপর যাকে বিয়ে করেন তিনি অভিনয় জগতের সাথে যুক্ত ছিলেন না । ১৯৯৭ সালে ব্যবসায়ীক পরিবারের মেয়ে অপর্ণা ঠাকুরতাকে বিয়ে করেন । সুখে সংসার করছিলেন দুজনেই , এমনকি তাদের ঘর আলো করে আসে ফুটফুটে এক কন্যা । সব ভাল চললেও শেষ পর্যন্ত এই বিয়ে টেকে না । ২০০২ সালে অভিনেতা তার দ্বিতীয় স্ত্রীকে ডিভোর্স দেন । তবে তিনি একা থাকতে রাজি নন তাই সেই বছরই তিনি বিয়ে করেন জনপ্রিয় অভিনেত্রী অর্পিতা চ্যাটার্জিকে । এখন তিনি তৃতীয় স্ত্রীকে নিয়ে বেশ সুখে সংসার করছেন ।

দুই, শ্রাবন্তী চট্টোপাধ্যায়ঃ

বিয়ে করার দৌড়ে অভিনেত্রী শ্রাবন্তীও কম যান না । বিয়েতে তিনি একেবারে হ্যাট্রিক রেকর্ড গড়েছেন তিনি । বিয়ে করতে তিনি এতোই ভালোবাসেন যে মাত্র ১৬ বছর বয়েসেই বিয়ে সেরে ফেলেন । পরিবারের বিরুদ্ধে গিয়ে পরিচালক রাজীব কুমারের সাথে পালিয়ে বিয়ে করেন। প্রথম স্বামীর সাথে চুটিয়ে উপভোগ করেছেন দাম্পত্য জীবন । বিয়ের পর এক পুত্র সন্তানেরও জন্ম দিয়েছিলেন শ্রাবন্তী । কিন্তু ঠিক তারপরই ভেঙ্গে যায় সম্পর্ক । তেরো বছরের সম্পর্ক এক নিমেষে ভেঙ্গে যায় । এরপরও তিনি আবারো দ্বিতীয় বিয়ে করেন মডেল কৃষাণ বিরাজের সঙ্গে । তবে সেই বিয়ে টেকে মাত্র একবছর। দ্বিতীয় বিয়ে করে স্বাদ মেটে না্ তার ,,,, তাই আবারো রোহণের সাথে বিয়ের পিঁড়িতে বসেন । শেষমেশ এই তৃতীয় বিয়েও টেকে না । এখন ছেলেকে নিয়ে শ্রাবন্তী একা একাই দিন কাটাচ্ছেন ।

তিন, নুসরতঃ
গোটা টলিপাড়া জানে নুসরতের কেচ্ছা কাহিনীর গল্প । নুসরতকে নিয়ে জল্পনার শেষ নেই । তথ্যসুত্রে এমন অনেক কাহিনী উঠে আসে যেখান থেকে জানা যায় , ঘরে বর রেখে তিনি পরকীয়া করতেন । অভিনেত্রীর জীবনে প্রথম স্বামী নিখিল জৈন । প্রথম প্রথম স্বামীর সাথে সংসার করলেও বিয়ের দু তিন বছরের মাথায় নাম জড়ায় যশ দাসগুপ্তের সাথে । এই পরকীয়ার জেরে নিখিলের সাথে সম্পর্ক ভেঙ্গে যায় । তবে আদৌতেও তাদের ডিভোর্স হয়েছে কি না এই নিয়ে যথেষ্ট ধোঁয়াশা রয়েছে । নিখিলের পর তিনি এখন সংসার পেতেছেন অভিনেতা যশ দাসগুপ্তের সাথে । তাদের মাখো মাখো প্রেমের ছবি প্রায় সময় ধরা পড়ে দুজনের সোশ্যাল মিডিয়ায় ।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *