জাস্টিস অভিজিৎ গাঙ্গুলির বৌকে চেনেন? কেন তিনি মিস্টার গাঙ্গুলিকে ছেড়ে চলে গিয়েছেন? এখন কোথায় আছেন তিনি? কিভাবে চালাচ্ছেন সংসার?

জাস্টিস অভিজিৎ গাঙ্গুলির বৌকে চেনেন? কেন তিনি মিস্টার গাঙ্গুলিকে ছেড়ে চলে গিয়েছেন? এখন কোথায় আছেন তিনি? কিভাবে চালাচ্ছেন সংসার?

জাস্টিস অভিজিৎ গাঙ্গুলির
বৌকে চেনেন?

কেন তিনি মিস্টার গাঙ্গুলিকে
ছেড়ে চলে গিয়েছেন?

কি কারণে স্বামীর সঙ্গে
থাকেন না?

নাম করা বিচারপতির
স্ত্রী হয়েও কেন আড়ালে থাকেন?

দুজনের মধ্যে ঠিক কি
ঘটেছে?

এখন কোথায় আছেন তিনি?
কিভাবে চালাচ্ছেন সংসার?

অভিজিৎ গাঙ্গুলী…. এই একটি নাম এই মুহূর্তে গোটা রাজ্য কাঁপিয়ে দিয়েছে। কিছুদিন আগে পর্যন্ত তিনি ছিলেন কলকাতা হাইকোর্টের স্বনামধন্য একজন বিচারপতি জনগণের কাছে ছিলেন ভগবান, কিন্তু এখন তিনি প্রাক্তন বিচারপতি। বিচারপতি পদ থেকে ইস্তফা দিয়ে এখন তিনি রাজনীতি ময়দানে পা রেখেছেন! এই মানুষটির এখন নতুন পরিচিতি, তিনি একজন রাজনীতিবিদ! নাম লিখিয়েছেন বিজেপিতে! তার এই রাজনীতিতে যোগদান অজস্র বিতর্কের জন্ম দিয়েছে। বিচারপতি পদ থেকে ইস্তফা দিয়ে আচমকা বিজেপিতে তার এই যোগদান, তার বিচারকার্যের নিরপেক্ষতা নিয়ে একাধিক প্রশ্ন তুলছে! তবে আমরা আজ বিতর্কে যাব না।আজকে আমরা কথা বলব বিচারপতি অভিজিৎ গাঙ্গুলীর স্ত্রীকে নিয়ে।

আপনার ইতিমধ্যেই জানেন বিচারপতি অভিজিৎ গাঙ্গুলির সাথে সাথে আলোচনায় উঠে এসেছেন বিচারপতি অভিজিৎ গাঙ্গুলীর স্ত্রীও। ঘটনার সূত্রপাত টিএমসি নেতা কল্যাণ গাঙ্গুলীর প্রেস কনফারেন্স। যেখানে কল্যাণ গাঙ্গুলী…. জাস্টিস অভিজিৎ গাঙ্গুলীর স্ত্রীকে নিয়ে বেশ কিছু বিস্ফোরক তথ্য প্রকাশ্যে আনেন। সেখানে তিনি বলেন, অভিজিৎ গাঙ্গুলির গৃহপত্নী নাকি অভিজিৎ গাঙ্গুলীর সঙ্গে থাকেন না। কল্যাণ গাঙ্গুলীই সর্ব প্রথম গন মাধ্যমের সামনে বলেন, অভিজিৎ গাঙ্গুলী তার স্ত্রীর থেকে আলাদা থাকেন। তিনি আরো বলেন, অভিজিৎ গাঙ্গুলী নাকি এমন একজন মানুষ যার থেকে আত্মীয়-স্বজনরাও মুখ ফিরিয়ে রেখেছেন। তার সঙ্গে কারও কোনও যোগাযোগ নেই।

যেহেতু এই মুহূর্তে বিচারপতি অভিজিৎ গাঙ্গুলী একটি হট টপিক, সেই সূত্রেই সাধারণ মানুষের মনে অভিজিৎ গাঙ্গুলীর স্ত্রী কে নিয়ে কৌতুহল দেখা যাচ্ছে। তথ্যসূত্রে বিচারপতি অভিজিৎ গাঙ্গুলির স্ত্রী সম্পর্কে সেই রকম কোন তথ্য হাতে আসেনি। জাস্টিস গাঙ্গুলীর সহধর্মিনীর নাম ধাম ঠিকানা কিছুই জানা যায়নি! বিভিন্ন সূত্রে জাস্টিস গাঙ্গুলীকে অবিবাহিতও বলা হচ্ছে। তবে কল্যাণ গাঙ্গুলীর বক্তব্যের পর এই নিয়ে যথেষ্ট ধোঁয়াশা রয়েছে। তবে সাধারণ মানুষের প্রাথমিক অনুমান অনুযায়ী জাস্টিস গাঙ্গুলী একজন বিবাহিত পুরুষ। বৈদিক মন্ত্র উচ্চারণ করেই সিঁথিতে সিঁদুর পরিয়ে তিনি বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন। তবে নানা কারণে স্ত্রীর সঙ্গে বনিবনা না হওয়ায় দরুন, তিনি স্ত্রীর কাছ থেকে আলাদা রয়েছেন বলে তথ্য মারফত খবর। আবার একাংশের অনুমান জাস্টিস গাঙ্গুলির গুরুগাম্ভীর ব্যক্তিত্ব এবং স্বল্পবাসী মনোভাবের কারণেও, স্ত্রী সঙ্গে দূরত্ব বাড়তে পারে। আবার কেউ কেউ এমনটাও মনে করছেন যেহেতু জাস্টিস গাঙ্গুলীর কঠোর ব্যক্তিত্ব ও এক রোখা স্বভাবের কারণে বাড়ির পরিচারক ও আত্মীয় স্বজনদের সাথেও মানুষটার ভালো বনিবনা নেই।

কিন্তু পরিশেষে আপনাদের জানাবো জাস্টিস গাঙ্গুলীর স্ত্রীকে নিয়ে যথেষ্ট রহস্য থেকে যাচ্ছে। আসলেই কেন কোন প্রকৃত কারণে জাতির গাঙ্গুলী এবং তার স্ত্রীর মধ্যে দূরত্ব বাড়লো সে তথ্য এখনো রহস্য ঘনীভূত। এখনও পর্যন্ত কোনও সংবাদমাধ্যমে জাস্টিস গাঙ্গুলীর স্ত্রীর কোনও ছবি প্রকাশে আসেনি। এছাড়াও তিনি কোথায় আছেন কি করছেন কিভাবে সংসার চালাচ্ছেন সেই দিকেই নজর রাখছে মিডিয়া।

আজকের এই প্রতিবেদনটি আপনাদের কেমন লাগলো অবশ্যই কমেন্ট করে জানাবেন এবং জাস্টিস গাঙ্গুলীর স্ত্রী সম্পর্কে আপনাদের কি মতামত …. এবং কেন জাস্টিস গাঙ্গুলির স্ত্রী ও জাস্টিস গাঙ্গুলির মধ্যে সম্পর্ক বজায় নেই, নেই নিয়ে কি ভাবছেন আপনারা অবশ্যই জানাবেন

উল্লেখিত সমস্ত তথ্য সূত্র মারফত নেওয়া হয়েছে।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *