অভিজিৎ গাঙ্গুলীকে নিয়ে বিজেপির মারাত্মক পরিকল্পনা! কোন এলাকা থেকে প্রার্থী হবেন বিচারপতি মশাই? কোন অঞ্চলে দেখা যাবে জাস্টিস গাঙ্গুলীর মুখ?

অভিজিৎ গাঙ্গুলীকে নিয়ে বিজেপির মারাত্মক পরিকল্পনা! কোন এলাকা থেকে প্রার্থী হবেন বিচারপতি মশাই? কোন অঞ্চলে দেখা যাবে জাস্টিস গাঙ্গুলীর মুখ?

অভিজিৎ গাঙ্গুলীকে নিয়ে
বিজেপির মারাত্মক পরিকল্পনা!

ফাঁস
সেই মাস্টার প্ল্যান!

কোন এলাকা থেকে প্রার্থী হবেন
বিচারপতি মশাই?

কোন অঞ্চলে দেখা যাবে
জাস্টিস গাঙ্গুলীর মুখ?
কার বিরুদ্ধে দাঁড়াবেন?

এক্কেবারে জলের মতন স্পষ্ট

দেখুন বিজেপির দুর্দান্ত
রোড ম্যাপ

রাজ্য থেকে রাজনৈতিক মহলে জোরদার চর্চা চলছে বিচারপতি থুড়ি প্রাক্তন বিচারপতি অভিজিৎ গাঙ্গুলিকে নিয়ে । খবরের শিরোনাম জুড়ে এখন শুধু তারই আধিপত্য। হেভিওয়েট বিচারপতি এখন বিরোধী দলের নেতা। আর তাকে নিয়েই বিরোধী দলের মধ্যে উত্তেজনার পারদ তুঙ্গে। আদালতে দাড়িয়ে তার এক একটি রায় যেভাবে শাসক দলের নেতাদের তটস্থ করেছে ,,,,,, এবার তিনি রাজনীতিবিদ হিসেবে কিভাবে শাসকদলের নেতাদের শিক্ষা দিতে পারেন তা দেখার বিষয় । সামনেই লোকসভা ভোট হাজার হাজার মানুষ এখন মুখিয়ে রয়েছে তার দিকে। তিনি কি আদৌ ভোটে দাঁড়াবেন? নাকি দাঁড়াবেন না এই নিয়ে আম জনতাদের মধ্যে দ্বিধাদ্বন্দ্ব শুরু হয়েছে। তবে এই দ্বিধাদ্বন্দ্বের মাঝে সাড়া ফেলেছে মিস্টার গাঙ্গুলিকে নিয়ে দেওয়াল লিখন । বিজেপিতে যোগদান করতে না করতেই এহেন কাণ্ড ঘটিয়ে বসেছেন বিজেপি কর্মীরা। এই কাণ্ড দেখে জোরদার গুঞ্জন শুরু হয়েছে রাজনৈতিক মহলে।

গেরুয়া পতাকা উড়িয়ে সুকান্ত এবং শুভেন্দুর হাত ধরে সদ্য বিজেপিতে যোগদান করেছেন অভিজিৎ গাঙ্গুলী। তবে বিজেপির কর্মীরা তাকে নিয়ে এতোটাই উতলা যে ,,,,, তারা নিজেরাই ঠিক করে নিয়েছেন যে তিনি কোন বিধানসভায় দাঁড়াবেন। আর তার জন্যই তাকে নিয়ে রীতিমতো দেওয়াল লিখন শুরু হয়ে গিয়েছে। পদ্মফুলের পাশে গোটা গোটা অক্ষরে জ্বল জ্বল করছে তার নাম । নীল, হলুদ, গোলাপী একদম রামধনু রংয়ে দেওয়াল সাজানো হয়েছে । আর এই কাণ্ড ঘটিয়েছেন, তমলুকের বিরোধী দলের কর্মীরা। তথ্যসুত্রে জানা গিয়েছে, তমলুক, নন্দকুমার কেন্দ্রের মত বিভিন্ন জায়গায় এই কাজ শুরু হয়ে গিয়েছে । এমনকি শুভেন্দু অধিকারীর বিধানসভা কেন্দ্র নন্দীগ্রামেও অভিজিৎ গঙ্গোপাধ্যায় কে নিয়ে দেওয়াল লিখনের কাজ শুরু হয়ে গিয়েছে । তবে সবথেকে বড় বিষয় হচ্ছে এখনও পর্যন্ত লোকসভা ভোটের নির্ঘণ্ট ঘোষণা করা হয়নি । আর তারই আগে দেয়াল লিখনের কাজ শুরু । যে বিষয়টি একবারেই গ্রহণযোগ্য নয়। তথ্যসূত্র আরো জানা গিয়েছে, এখনো পর্যন্ত বিজেপি কেনো!!!!!!! কোনো পার্টিরই পূর্ন প্রার্থী তালিকা প্রকাশিত হয়নি । সবেমাত্র বিজেপিদের ২০ জনের নাম প্রকাশ করা হয়েছে,,,,,,,,, তারই মধ্যে অভিজিৎ গাঙ্গুলীকে নিয়ে দেওয়াল লিখন,,,,,,, এ যেন বঙ্গ রাজনীতির বিরূদ্ধে। এই খবর প্রকাশ্যে আসতেই শাসক দলের নেতারা অভিজিৎ গাঙ্গুলীকে ধুয়ে দিয়েছেন। অনেকে তো বলে বসেছেন যে এগুলো সবই তার পূর্ব পরিকল্পিত কাজ। অভিজিৎ গাঙ্গুলী আগে থেকেই সমস্ত কিছু ঠিক করে রেখেছিলেন । শুধুমাত্র সকলকে বোকা বানিয়ে সব ধামাচাপা রাখেন। বিজেপি কর্মীদের এহেন কাজের পর খোঁচা মারতে রীতিমত উদ্যত হয়েছেন উচ্চপদস্থ নেতারা। কেউ কেউ মন্তব্য করেছেন তিনি বঙ্গ রাজনীতির নিয়ম ভেঙ্গে এসব কাজ করছেন। যদিও এই নিয়ে টু শব্দ করতে দেখা যায়নি বিরোধী দলের কোনো নেতাদের। এমনকী মুখে কুলুপ অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের। তবে যেমনটা জানা যাচ্ছে বিচারপতি অভিজিৎ গানগুলিকে কেন্দ্র করে বিজেপির বিশাল বড় মাস্টার প্ল্যান রয়েছে। সময় হলেই বিজেপির ঝুলি থেকে একে একে সেই সমস্ত প্ল্যানের বিস্তারিত তথ্য বেরিয়ে আসবে।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *