কাঞ্চন শ্রীময়ীর বৌভাতে, একি চরম অমানবিক কান্ড!সাংবাদিক, সিকিউরিটি ও ড্রাইভার Not allowed! – ছিঃ ছিঃ রব নেটপাড়ায়

কাঞ্চন শ্রীময়ীর বৌভাতে, একি চরম অমানবিক কান্ড!সাংবাদিক, সিকিউরিটি ও ড্রাইভার Not allowed! – ছিঃ ছিঃ রব নেটপাড়ায়

কাঞ্চন শ্রীময়ীর বৌভাতে,
একি চরম অমানবিক কান্ড!

*সাংবাদিক, সিকিউরিটি ও ড্রাইভার
Not allowed!*

বড় বড় হরফে লেখা
রিসিপশন হলের বাইরে!

ধুর ধুর করে তাড়ানো হল,
এই ৩ শ্রেণীর মানুষকে!

এ যেন মধ্যযুগীয় বর্বরতার
প্রতিচ্ছবি!

কাঞ্চন শ্রীময়ীর আচরণে
ছিঃ ছিঃ রব নেটপাড়া!

দেখুন ঠিক কি ঘটেছে

সদ্য কাঞ্চন শ্রীময়ীর রিসেপশন সম্পন্ন হল! আর তারপরে তুলকালাম কান্ড সোশ্যাল মিডিয়ায়! আচমকা কাঞ্চন শ্রীময়ীর বিরুদ্ধে গর্জে উঠেছে গোটা নেট মাধ্যম। ঘটনার সূত্রপাত কাঞ্চন এবং শ্রীময়ীর রিসেপশনে থাকা একটি ওয়েলকাম বোর্ডকে ঘিরে! যেখানে বড় বড় হরফে লেখা ছিল, ‘Press and Personal securities and drivers are not allowed’, বাংলায় যার অর্থ দাঁড়ায় সাংবাদিক, ব্যক্তিগত সিকিউরিটি এবং ড্রাইভারদের রিসেপশন হলের ভেতরে প্রবেশ নিষিদ্ধ। এই লেখাটি সামনে আসতেই গর্জে উঠেছে বাংলার সাংবাদিক মহল থেকে শুরু করে সাধারণ মানুষেরা। এমনকি টলিউডের সনামধন্য অভিনেতা অভিনেত্রী যাও এই বিষয়টি নিয়ে মুখ খুলেছেন। অনেকেই বলছেন কাঞ্চন শ্রীময়ীর এমন ঔদ্ধত্যপূর্ণ সিদ্ধান্তের সঙ্গে ইংরেজ আমলের ঔদ্ধত্যপূর্ণ আচরনের মিল পাওয়া যাচ্ছে। অভিনেতা জিতু কামাল মনে করিয়ে দিচ্ছেন ইংরেজ আমলে, dogs and Indians are not allowed – এই লেখাটির সঙ্গে কাঞ্চন শ্রীময়ীর রিসেপশন হল এর বাইরের লেখাটির সঙ্গে একটি মিল রয়েছে।

অভিনেতা জিতু কামাল তার সামাজিক মাধ্যমে সকাল-সকাল একটি পোস্ট করে লিখেছেন –

*আনন্দও করা সাথে বাজারও করা।
মাঝে মাঝে খুব কষ্ট হয় মিথ্যে দেখতে, আপনারা গণতন্ত্রের স্তম্ভ!

আর আজ??

সম্মানের বদলে সম্মান আশা করি*

শুধু অভিনেতা জিতু কামালই নন সেই সঙ্গে স্বনামধন্য গণমাধ্যমের এক কর্মী কাঞ্চন মল্লিক এবং শ্রীময়ী চট্টরাজকে উদ্দেশ্যে করে একটি খোলা চিঠিতে
লিখেছেন –

*শ্রী কাঞ্চন মল্লিক ও শ্রীমতী শ্রীময়ী চট্টরাজ,

অবশেষে আপনাদের বহুচর্চিত বিবাহ অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। আশাকরি এবার একটু অবকাশ পাবেন পিছন ফিরে তাকানোর।

বিগত বেশ কয়েকদিন ধরেই আপনাদের নানাবিধ মন্তব্য সমাজের বিভিন্ন স্তরের মানুষকে ক্রমাগত আঘাত করেছে। কেউ কেউ তাতে নিজেদের মতো করে প্রতিক্রিয়া জানিয়েছেন, অধিকাংশই করেছেন উপেক্ষা। কিন্তু গতকাল, অর্থাৎ ৬ মার্চ, ২০২৪ আপনাদের রিসেপশনের সন্ধ্যায় সভ্যতা-ভব্যতার যাবতীয় সীমা আপনারা যেভাবে লঙ্ঘন করেছেন, তাতে আমরা স্তম্ভিত! এটিকে সত্যিই আর উপেক্ষা করা গেল না।

আমন্ত্রণ পত্র এবং বিয়ের ভেনুতে যত্রতত্র দেখা গিয়েছে আপনাদের ঔদ্ধত্যের নির্লজ্জ প্রদর্শন। কোন ক্ষমতার বলে বলীয়ান হয়ে বা কোন ভাবনা থেকে সর্বত্র লিখে রাখলেন ‘Press and Personal securities and drivers are not allowed’ তা আমরা জানি না! তবে এটুকু জানি, কোনও সুস্থ ও স্বাভাবিক বুদ্ধিসম্পন্ন মানুষ এমন কাজ করতে পারেন না।

বিবাহ বা যে-কোনও পারিবারিক অনুষ্ঠানে আপনারা কাকে আমন্ত্রণ জানাবেন বা কাকে জানাবেন না, তা একান্তই আপনাদের ব্যক্তিগত বিষয়। কিন্তু বিবাহ স্থলে বা আমন্ত্রণপত্রে সমাজের কোনও-কোনও শ্রেণীকে এভাবে অপমান করা যায় কি?

কাঞ্চন, আপনি একজন বিধায়ক, অর্থাৎ জনপ্রতিনিধি। আপনার এহেন আচরণ তাই আরও গর্হিত। এই অসংবেদনশীল আচরণের কোনও ক্ষমা নেই। সত্যিই, আপনাদের কাছ থেকে কোনওরকম ক্ষমাপ্রার্থনা আমরা আশা করছিও না।

এই খোলা চিঠির মাধ্যমে আপনাদের কাছে আমাদের ধিক্কারটুকুই শুধু পাঠিয়ে দিতে চাই।

আপনাদের বিবাহিত জীবন সুখের হোক। এই প্রার্থনা করি। ভাল থাকবেন। আর শুধু এটুকু প্রার্থনা করুন, সংবাদমাধ্যমের কাছে কোনও প্রয়োজনে কখনও যেন কোনও আমন্ত্রণপত্র পাঠাতে না হয়।

শুভেচ্ছাসহ,
সংবাদ মাধ্যমের সকল প্রতিনিধি*

এছাড়াও সাংবাদিক ময়ুক রঞ্জন ঘোষও,,,,, কাঞ্চন মল্লিক এবং শ্রীময়ীর এমন অমানবিক সিদ্ধান্তকে তীব্র ধিক্কার জানিয়েছেন। তিনি কাঞ্চন এবং শ্রীময়ীকে কটাক্ষ করে, চার আনার অওকাত ষোল আনার ফুটানি বলে মন্তব্য করেছেন। এই দেখুন ময়ুখ রঞ্জন এর সেই পোস্ট ( সাউন্ড ইফেক্ট )

প্রিয় দর্শক,
আপনাদের কি মনে হয়?

কাঞ্চন এবং শ্রীময়ী সাংবাদিক, সিকিউরিটি এবং ড্রাইভারদের প্রতি যে পদক্ষেপ গ্রহণ করেছেন সেটি কতটা সদর্থক? আপনার মূল্যবান মন্তব্যটি অবশ্যই কমেন্ট করে জানান


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *