আম্বানির ছেলের বিয়েতে শাহরুখকে চরম অপমান! নেমন্তন্ন করে ডেকে এনে সবার সামনে কিং খানকে অপদস্থ, কষ্ট চেপে হাসলেন বাদশা

আম্বানির ছেলের বিয়েতে শাহরুখকে চরম অপমান!
নেমন্তন্ন করে ডেকে এনে সবার সামনে কিং খানকে অপদস্থ, কষ্ট চেপে হাসলেন বাদশা

আম্বানির ছেলের বিয়েতে
শাহরুখকে চরম অপমান!

নেমন্তন্ন করে ডেকে
সবার সামনে কিং খানকে অপদস্থ!

ভরা মঞ্চেই, বলিউড বাদশার
সঙ্গে যা তা নোংরামো!

আম্বানি পুত্রের আচরণে,
মুখ ভার শাহরুখের!

ক্ষেপে লাল নেট পাড়া!

কথাই বলে পয়সা থাকলে কি না করা যায়! টাকা থাকলে বাঘের দুধও কেনা যায়! কিন্তু টাকা পয়সা থাকলে যে কোন স্বনামধন্য ব্যক্তিকে অপমানও করা যায়,,, তা হয়তো আম্বানি পরিবারের বিয়ের ভিডিও প্রকাশ্যে না এলে বোঝাই যেত না। সম্প্রতি সামাজিক মাধ্যমে, আম্বানি পরিবারের বিয়ের একটি ভিডিও ক্লিপিংস ঘুরে বেড়াচ্ছে। এই ভিডিওটি দেখে নেটিজেনদের মন্তব্য ভিডিওটিতে শাহরুখ খানকে অপমান করা হয়েছে। যা নিয়ে সামাজিক মাধ্যমে মিশ্র প্রতিক্রিয়া দেখা দিয়েছে। ভিডিওটিতে ঠিক কি দেখা গিয়েছে?

ছোট্ট এই ভিডিও ক্লিপিংসে দেখা গিয়েছে, এশিয়ার অন্যতম ধনকুবের আম্বানি পুত্রের বিয়েতে বরযাত্রী হয়ে বের হচ্ছেন বলিউড বাদশা শাহরুখ খান! আর সেই সময় আম্বানি পরিবারের বাকি সদস্যদের সঙ্গে নাচের ছন্দে কোমর মেলাতে থাকেন কিং খান। সে সময় কিং খানের সঙ্গে ছিলেন,,, নীতা আম্বানি,,, রণবীর কাপুর এবং গোলাপি স্যুটে আকাশ আম্বানি। নাচতে নাচতে আচমকা দেখা যায় আকাশ আম্বানি শাহরুখ খানকে নাচের তালের মধ্যে থেকে অনেকটা জোর করে বের করে দেয়। শাহরুখকে সরিয়ে আকাশ আম্বানি নিজে সেখানে নাচতে থাকেন। ভিডিওটি একটু স্পষ্ট করে লক্ষ্য করলেই দেখা যাচ্ছে,,, আকাশ আম্বানির এ হেন কাণ্ডে শাহরুখ খান বেশ ভালো মতোই অপমান বোধ করেছেন। তবে আম্বানি পুত্রের এই হলো কাণ্ডে শাহরুখ খান কোনও প্রকার প্রতিক্রিয়া দেখাননি। বরং চাপা কষ্ট বুকে রেখেই তিনি সাইডে সরে আসেন। তবে আপনাদের যে ভিডিও ক্লিপিং সেটা কথা বলছি সেটা অনন্ত আম্বানির বিয়ের ঘটনা নয়।। শাহরুখের সঙ্গে এমন কাণ্ডটি ঘটেছে মুকেশ আম্বানির বড় পুত্র আকাশ আম্বানির বিয়েতে। সম্প্রতি অনন্ত আম্বানির বিয়ের পরপর এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় নতুন করে ভাইরাল হয়েছে। ভিডিওটি নিয়ে নেটিজেনদের মধ্যে মিশ্র প্রতিক্রিয়া দেখা যাচ্ছে।

যেমন অনেকেই বলেছেন, শাহরুখের সঙ্গে যা হয়েছে ভালই হয়েছে, অনেকেই আবার শাহরুখকে আম্বানির টাকা দিয়ে কেনা গোলাম বলে উল্লেখ করেছেন! তবে নেতিবাচক প্রতিক্রিয়ার পাশাপাশি অনেক ইতিবাচক প্রতিক্রিয়া দেখা গিয়েছে, যেমন, বলিউড বাদশার অনুরাগীরা এই বিষয়টি নিয়ে সরব হয়েছেন। এদের মধ্যে অনেকেই আবার অনন্ত আম্বানির বিয়েতে হলিউড পপ তারকা রিহানার সঙ্গে ঘটে যাওয়া বিভিন্ন বিষয়কে সামনে তুলে এনেছেন। আম্বানি পুত্রের মেহেন্দি অনুষ্ঠানে রিহানার জামা ছিঁড়ে যাওয়াকেও, অনেকে রিহানার অপমান বলে কটাক্ষ করেছেন। তবে ভারতীয় নেটিজেনরা রিহানাকে নিয়ে যতটা না উদ্বিগ্ন, তার থেকেও বেশি উদ্বিগ্ন শাহরুখকে নিয়ে! প্রিয় দর্শক আপনাদের কি মনে হয় আকাশ আম্বানির বিয়েতে কি কিং খানকে সত্যিই অপমান করা হয়েছে? উত্তর, অবশ্যই কমেন্ট করে জানাবেন


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *