মহাশিবরাত্রির আগে, এই ৫টি জিনিস স্বপ্নে দেখেছেন? তাহলে একটু নড়েচড়ে বসুন, কাউকে বলবেন না এই ৫টি স্বপ্নের কথা!

মহাশিবরাত্রির আগে, এই ৫টি জিনিস স্বপ্নে দেখেছেন?
তাহলে একটু নড়েচড়ে বসুন, কাউকে বলবেন না এই ৫টি স্বপ্নের কথা!

মহাশিবরাত্রির আগে,
এই ৫টি জিনিস স্বপ্নে দেখেছেন?

তাহলে একটু নড়েচড়ে বসুন!

কাউকে বলবেন না
এই ৫টি স্বপ্নের কথা!

এই ৫টি স্বপ্নের সাথে
জড়িয়ে আছে আপনার ভাগ্য লক্ষ্মী!

দেখলেই বুঝে নিন
আপনার কোটিপতি যোগ শুরু!

শীঘ্রই দেখে নিন
এই ৫টি জিনিস কি কি,
এবং এগুলো দেখলে কি কি হবে

প্রথমেই আছে, কালো শিবলিঙ্গ –

ধর্মীয় বিশ্বাস অনুসারে , কালো শিবলিঙ্গতে দেবাদিদেব মহাদেবের বাস। তাই সকল হিন্দুদের বাড়ীতে ভগবান শিবকে লিঙ্গ হিসেবেই পুজো করা হয় । তবে শিবরাত্রির আগে আপনি যদি স্বপ্নে কালো শিবলিঙ্গ দেখেন তাহলে এটি অত্যন্ত শুভ লক্ষন । জ্যোতিষ শাস্ত্র অনুসারে , স্বপ্নে শিবলিঙ্গ দেখা মানেই সাক্ষাৎ মহাদেবকে দর্শন করা । এই স্বপ্নের অর্থই হচ্ছে আপনার জীবনে ভালো কিছু আসতে চলেছে এবং আপনার জীবনে বহু প্রতীক্ষিত মন বাসনাও পূর্ণ হতে চলেছে । শুধু শিবরাত্রিই নয় আপনি যদি শিববার অর্থাৎ কোন সোমবারে যদি স্বপ্নে শিবলিঙ্গের দর্শন পান তাহলেও আপনার জীবনে বিপুল পরিবর্তন ঘটতে পারে ।

এরপরেই আছে শিবমন্দিরঃ

আপনি যদি স্বপ্নে শিবমন্দির দেখেন তাহলে তা অত্যন্ত শুভ বলে বিবেচিত । কারণ শিবরাত্রির আগে এমন স্বপ্ন আসা বিরল ব্যাপার । এই স্বপ্ন আসা মানে আপনার জীবনে যাবতীয় বিপদ কেটে যাওয়া । এমনকি আর্থিক সমস্যা থেকেও মুক্তি পাওয়া । শুধু তাই নয় মহাদেব এর মাধ্যমে বুঝিয়ে দেন যে তিনি সর্বদা আপনার সাথে সাথে আছেন । আর এমন স্বপ্ন দেখলে অবশ্যই শিবরাত্রির দিন শিবমন্দিরে গিয়ে ভোলে বাবার নামে দুধ, গঙ্গাজল নিবেদন করুন ।

৩ নম্বরে আছে রুদ্রাক্ষঃ

শিবের অত্যন্ত প্রিয় জিনিস হচ্ছে রুদ্রাক্ষ । এমন সময় আপনার স্বপ্নে রুদ্রাক্ষ আসা মানেই আপনার জীবনে মঙ্গলময় কিছু ঘটতে চলেছে । এই স্বপ্নের অর্থই হচ্ছে আপনার জীবনে থাকা যত রকমের দোষ রয়েছে সেসব থেকে মুক্তি পাওয়া । এবং আপনার সংসারে যত জরা , ব্যাধি , দুঃখ, দুর্দশা রয়েছে সব কেটে যাওয়া ।

৪ নম্বরে আছে , বেলপাতাঃ

শিবের অন্য আরেক অঙ্গ হচ্ছে বেলপাতা। এই বেলপাতার স্বপ্ন যারা দেখেন তাদের উন্নতি করা থেকে কেউ আটকাতে পারে না । এই শুভ স্বপ্নের মাধ্যমে বোঝা যায় , আপনার কর্মক্ষেত্রে শীঘ্রই পদোন্নতি ঘটতে চলেছে এবং শিব দুর্গার জোড়া আশীর্বাদ আপনার মাথার অপরে রয়েছে । কট্টর শিব ভক্তদেরও এত সহজে বেলপাতার স্বপ্ন আসে না ।তাই যারা এই স্বপ্ন দেখেন তারা অত্যন্ত ভাগ্যবান ।

পাঁচে আছে, সাপঃ

যদিও স্বপ্নে সাপ দেখা অশুভ বলে গন্য করা হয় । তবে শিবরাত্রির আগে সাপ দেখা খুব ভাল । কারণ মহাদেবের সাথে সাপের নিবিড় সম্পর্ক রয়েছে। তাই স্বপ্নে সাপ দেখা মানে আপনার জীবনে নেতিবাচক শক্তির অবসান ঘটা । এবং আর্থিক দিক থেকে আপনার লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *