এই চার রাশির জাতকেরা ছল চাতুরীতে ওস্তাদ !

এই চার রাশির জাতকেরা ছল চাতুরীতে ওস্তাদ !

এই চার রাশির জাতকেরা
ছল চাতুরীতে ওস্তাদ !

এরা মানুষ ঠকাতে
বড় খেলোয়াড়,

এদের মতো জালিয়াত
এই দুনিয়ায় আর একটাও নেই!

এদের কথায় পা দিয়ে
অন্যকে কেঁদে ভাসাতে হয় ,

টাকা মেরে খাওয়া থেকে
ছলনায় এরা নাম্বার ওয়ান !
এই তালিকায় আপনি নেই তো ?

দেখে নিন ঝটপট

এই দুনিয়ায় মানুষ চেনা বড় দায় । এই দুনিয়ায় আজকাল কাউকে বিশ্বাস করা যায় না । কে যে কিভাবে আপনাকে ফাঁসিয়ে দেবে তা আপনি ধরতে পারবেন না । তবে জ্যোতিষশাস্ত্র মতে , খারাপ , ছলনাময়ী ব্যক্তিদের বিশেষ কিছু বৈশিষ্ট্য রয়েছে । এই বৈশিষ্ট্য গুলি দিয়েই আপনি বুঝতে পারবেন আসলে এরা ঠিক কতটা বিশ্বাসঘাতক । শাস্ত্র অনুসারে এমন বিশেষ চার রাশি রয়েছে যারা ঠকাতে একেবারে পারদর্শী। ঠকানো হচ্ছে এদের পেশা । মানুষকে বশ করে কিভাবে টাকা আদায় করতে হয় সেই বিদ্যা এদের নখদর্পণে। তালিকায় কারা কারা আছে দেখুনঃ

তালিকায় প্রথমেই রয়েছে মিথুন রাশিঃ

জ্যোতিষ শাস্ত্র অনুসারে, রাশি দেখেই ব্যক্তির চরিতার্থ নির্ণয় করা যায় । এমনকি সেই ব্যক্তির গুন, স্বভাব আচরণও এর দ্বারা ধরা পড়ে। হিন্দুশাস্ত্র অনুসারে , মিথুন রাশি জাতকেরা ক্ষণে ক্ষণে রুপ বদলায় । কখনো ভাল মানুষীর মুখোশ পড়ে আপনার সামনে ধরা দেবে তো্,,,, আবার কখন আপনার পিছনেই আপনার ওপর ছুরি চালাবে । এরা টাকার প্রতি এতোই লোভী হয় যে , টাকার জন্য মানুষের মন ভাঙ্গতে এদের দু সেকেন্ড সময় লাগে না । তাই এদের থেকে সর্বদা দুরত্ব বজায় রেখে চলাই ভাল ।

দ্বিতীয় স্থানে রয়েছে বৃশ্চিক রাশিঃ

বৃশ্চিক রাশির জাতকেরা অত্যন্ত স্বার্থপর প্রকৃতির হয়ে থাকে । এরা নিজেদের জন্য ভাবতে এতোই ব্যস্ত থাকে যে অন্যদেরকে নিয়ে ভাবার সময় নেই । এমনকি এই রাশির জাতকেরা অন্যদের অনুভুতি নিয়ে খেলতে ভালবাসে । এদের কাছে প্রেম , ভালবাসা , সম্পর্ক সবই খেলার মতো ।

তিন নম্বরে রয়েছে তুলা রাশিঃ

তুলা রাশির জাতকেরা অত্যন্ত রহস্যময়ি ধরনের হয়ে থাকে । এদের মনে , মস্তিষ্কে কি চলে তা ধরা বড় দায় । এরা আপনাকে মিথ্যে বলে প্রলোভন দেখিয়ে এমনভাবে ফাঁসাবে যে আপনি সেই জালে পা দিতে বাধ্য । এরা আপনাকে পুরো নিঃস্ব করে ছেড়ে দেবে । তাই এদের থেকে সাবধান ।

চতুর্থ স্থানে রয়েছে মীন রাশিঃ

শাস্ত্র অনুসারে মীন রাশির জাতকেরা কূটনৈতিক এবং হিংসুটে ব্যক্তিত্বের অধিকারি । এরা সবসময় অন্যের সর্বনাশ করার ফন্দি আঁটে । এরা এতোটাই হিংস্র ধরনের হয়ে থাকে যে , এরা মানুষকে কাঁদাতেও দুবার ভাবে না । তাই এই রাশির জাতকদের সাথে সম্পর্ক না রাখাই শ্রেয় ।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *