আজ ২৯ ফেব্রুয়ারি, বৃহস্পতিবার মা লক্ষ্মীর কৃপায় আচমকাই আয় বাড়বে ৩ রাশির

আজ ২৯ ফেব্রুয়ারি, বৃহস্পতিবার মা লক্ষ্মীর কৃপায় আচমকাই আয় বাড়বে ৩ রাশির

আজ ২৯ ফেব্রুয়ারি, বৃহস্পতিবার
মা লক্ষ্মীর কৃপায় আচমকাই
আয় বাড়বে মেষ রাশির

ভাগ্যলক্ষ্মী তুঙ্গে উঠবে
মীন রাশির

মাটি ছুঁয়ে সোনা ফলাবে
ধনু রাশি

সন্তান সুখ বাড়বে
কর্কট রাশির!

মেষ রাশি: আপনার মধ্যে আজ ভরপুর আত্মবিশ্বাস বজায় থাকবে। তাই, এই দিনটিকে সঠিকভাবে কাজে লাগান। পাশাপাশি, আজ আপনি সমস্ত কাজ নির্ধারিত সময়ের মধ্যেই শেষ করে ফেলতে পারবেন। বাবার কাছ থেকে পাওয়া কোনো গুরুত্বপূর্ণ পরামর্শ কর্মক্ষেত্রে সঠিকভাবে ব্যবহার করে আপনি লাভবান হবেন। সন্তানদের সাথে আজকে কিছুটা সময় অতিবাহিত করুন। কর্মক্ষেত্র থেকে বাড়িতে ফিরে আজ আপনি নিজের পছন্দমতো কোনো কাজ করতে পারেন। প্রেমের জন্য আজকের দিনটি নিঃসন্দেহে ভালো।
প্রতিকার: পারিবারিক জীবনে সুখ এবং শান্তি বজায় রাখার লক্ষ্যে কলা গাছের শিকড় বাড়িতে এবং অফিসে রেখে দিন।

বৃষ রাশি: আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব একটা খারাপ না হলেও অযথা অর্থব্যয় থেকে আজ বিরত থাকুন। আপনি আজ শরীরের যত্ন নেওয়ার জন্য অনেকটা সময় পাবেন। প্রতিটি কাজ আজ আত্মবিশ্বাসের সাথে করুন। দূর সম্পর্কের আত্মীয়দের কাছ থেকে আজ আপনি একটি অপ্রত্যাশিত সুসংবাদ পেতে পারেন। এর ফলে আপনার মন ভালো হয়ে যাবে। আপনার কাছে আজ কিছুটা অবসর সময় থাকবে। যেটি আপনি বন্ধুদের সাথে অতিবাহিত করবেন।
প্রতিকার: প্রেমের জীবন সুখকর করে তুলতে পোষ্য কুকুরের যত্ন নিন।

মিথুন রাশি: আপনার মধ্যে আজ ভরপুর আত্মবিশ্বাস বজায় থাকবে। তাই, এই দিনটিকে সঠিকভাবে কাজে লাগান। অযথা অর্থব্যয় থেকে আজ বিরত থাকুন। বাবা-মায়ের সাথে আজ অবশ্যই কিছুটা সময় অতিবাহিত করুন। এর ফলে আপনার মন ভালো হয়ে যাবে। কোনো কাজে আজ আপনি বন্ধুদের কাছ থেকে সাহায্য পেতে পারেন। শ্বশুরবাড়ির পক্ষ থেকে আজ আপনি একটি খারাপ খবর পাবেন। যেটি আপনার মন খারাপ করে দেবে। বিবাহিত জীবন সুখের হবে।
প্রতিকার: আর্থিক দিক থেকে উন্নতির লক্ষ্যে দই এবং মধু খান এবং অপরকে দান করুন।
 
কর্কট রাশি: আপনি আজ কোনো খেলাধূলয় ব্যস্ত থাকতে পারেন। আপনার দীর্ঘকাল ধরে সঞ্চয় করে আসা অর্থ আজ কোনো কাজে লাগতে পারে। কোনো কাজে কাঙ্ক্ষিত সাফল্য অর্জনের জন্য সঠিকভাবে পরিশ্রম করে যান। আবেগপ্রবণ হয়ে আজ কোনো কাজ করবেন না। আপনার কাছে আজ কিছুটা অবসর সময় থাকবে। সেই সময়ে আপনি কোনো সৃজনশীল কাজের প্রতি আকৃষ্ট হবেন। জীবনসঙ্গীর সাথে দিনটি ভালোভাবে অতিবাহিত হবে।
প্রতিকার: কর্মক্ষেত্রে অগ্রগতির লক্ষ্যে বাড়িতে সূর্যমুখী গাছ লাগিয়ে সেটির যত্ন নিন।

সিংহ রাশি: শরীরের প্রতি আজ অবশ্যই যত্নশীল হন। পাশাপাশি, শারীরিক দিক থেকে সুস্থ থাকার লক্ষ্যে কিছুটা বিশ্রাম গ্রহণ করুন। কোনো পুরোনো বিনিয়োগের মাধ্যমে আজ আপনার লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। ভালোবাসার মানুষটির সাথে দিনটি দুর্দান্তভাবে অতিবাহিত হবে। সন্তানদের আজ আপনার উদারতার সুযোগ নিতে দেবেন না। যাঁরা বেশ কিছুদিন ধরে অত্যন্ত ব্যস্ততার মধ্যে কাটাচ্ছিলেন তাঁরা আজ নিজের জন্য অবসর সময় পেতে পারেন। বিবাহিত জীবন সুখের হবে।
প্রতিকার: শারীরিক দিক থেকে সুস্থ থাকার লক্ষ্যে হনুমান চালিশা পাঠ করুন।

কন্যা রাশি: কর্মক্ষেত্রে দিনটি খুব একটা খারাপ কাটবে না। প্রতিটি কাজ আজ আত্মবিশ্বাসের সাথে করার চেষ্টা করুন। কোনো কাজে আপনার সঠিক পরিশ্রম এবং ধৈর্যের মাধ্যমে আপনি লাভবান হতে পারেন। প্রেমের জীবনে আপনি একটি চমকের সম্মুখীন হবেন। আজ কিছু নতুন মানুষের সাথে আপনার যোগাযোগ বৃদ্ধি করবে। বিবাহিত জীবন নিঃসন্দেহে সুখের হবে।
প্রতিকার: পারিবারিক জীবনে সুখ এবং শান্তি বজায় রাখার লক্ষ্যে প্রতিদিন শিবলিঙ্গে জল দিন।

তুলা রাশি: আপনি আজ এমন একটি সামাজিক অনুষ্ঠানে উপস্থিত হবেন যেখানে প্রভাবশালী এবং গুরুত্বপূর্ণ ব্যক্তিদের সাথে আপনার যোগাযোগ বৃদ্ধি পাবে। প্রতিটি কাজ আজ আত্মবিশ্বাসের সাথে করার চেষ্টা করুন। আপনি কিছুটা সময় বের করে নিজের ব্যক্তিত্বকে মূল্যায়ন করার চেষ্টা করুন। প্রেমের জীবনে আজ আপনি একটি চমকের সম্মুখীন হবেন। বিবাহিত জীবনে সুখ এবং শান্তি বজায় থাকবে।
প্রতিকার: শারীরিক দিক থেকে সুস্থ থাকার লক্ষ্যে সপ্তমুখী রুদ্রাক্ষ পরিধান করুন।

বৃশ্চিক রাশি: আপনি আজ একটি দীর্ঘমেয়াদী অসুস্থতা থেকে পরিত্রাণ পেতে পারেন। আপনার ভাইবোনেরা আজ আপনার কাছ থেকে আর্থিক সাহায্য চাইতে পারেন। আপনি আজ একটি পারিবারিক জমায়েতে উপস্থিত থাকবেন। যেখানে আপনার মন ভালো হয়ে যাবে। কর্মক্ষেত্রে দিনটি সতর্কতার সাথে অতিবাহিত করুন। তাড়াহুড়ো করে আজ কোনো সিদ্ধান্ত গ্রহণ করবেন না। প্রেমের জন্য দিনটি খুব একটা খা…


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *