বলিউডের এই ৩ অভিনেতা বিয়ের আগেই ফাটিয়ে করেছেন লিভ ইন! ভোগ করেছেন বিয়ের চরম সুখ, বিছানায় ঝড়িয়েছেন আগুন

বলিউডের এই ৩ অভিনেতা বিয়ের আগেই ফাটিয়ে করেছেন লিভ ইন! ভোগ করেছেন বিয়ের চরম সুখ, বিছানায় ঝড়িয়েছেন আগুন

বলিউডের এই ৩ অভিনেতা
বিয়ের আগেই ফাটিয়ে করেছেন লিভ ইন!
ভোগ করেছেন বিয়ের চরম সুখ,
বিছানায় ঝড়িয়েছেন আগুন,
চুটিয়ে করেছেন রোম্যান্স!

এদের হর্স পাওয়ারে,
পাগল হয়েছেন শয্যা সঙ্গীরা!

তালিকায় রয়েছেন
তাবড় তাবড় ৩ সুপারস্টারের নাম!

সবার শেষে রয়েছে
এই নামটিও

বলিউড মানেই ঝা চকচকে জগত ।আবার এই বলিউডের আড়ালেই লুকিয়ে রয়েছে অন্ধকার । যেখান হয় চরম থেকে চরমতর নোংরামি । আর এই নোংরামিতে জড়িয়ে থাকে বলিউডের বড় বড় অভিনেতা অভিনেত্রীরাই। এই নোংরামির কথা বলতে গেলে সবার আগে উঠে আসে লিভ ইন । লিভ ইন আর মানেই হচ্ছে বিয়ের না করেই স্বামী স্ত্রীর মতো সময় কাটানো । আর এই লিভ ইনের দিক থেকে জবরদোস্ত খেলোয়াড় বলিউডের অতীব জনপ্রিয় তিন অভিনেতা। এই তিন অভিনেতা আমার আপনার সকলের পরিচিত । এরা বিয়ের আগেই চুটিয়েই ভোগ করেছেন বিয়ের স্বাদ । প্রতিরাতেই এদের বিছানায় দরকার পড়ত শয্যা সঙ্গি । এই তিন অভিনেতা শয্যা সঙ্গীদের বিছানায় পাগল করে তুলতে ওস্তাদ । এই তালিকায় কারা আছেন দেখুন-

সবার প্রথমেই রয়েছে রনবীর কাপুর ঃ বর্তমানে রনবীর কাপুর আলিয়ার সাথে সুখে সংসার করলেও, লিভ ইনে নাম্বার ওয়ান খিলাড়ী তিনি ।বলিউডের মোস্ট ওয়ান্টেড চকলেট বয় হলেও , প্লে বয়ের তকমাতেও তার নাম সবার আগে । এই হার্টথ্রব অভিনেতাকে বলিউডের প্রত্যেক অভিনেত্রী তাদের বিছানায় চাইত। তথ্য সুত্রে জানা যায় , রনবীর ছোটো থেকেই এতোটাই অ্যাডভেন্স লেভেলের জীবন জাপন করত যে তার কাছে মেয়েদের সাথে রাত কাটানো খুবই সামান্য ব্যাপার । ছোটো থেকেই রনবীর চুটিয়ে মেয়েদের সঙ্গে রাত কাটিয়েছে । আর এখান থেকে পার পায়নি দীপিকা , ক্যাটরিনা কাইফের মতো অভিনেত্রিরা ।

দুই রনবীর ঃ রনবীর কাপুর প্লেবয় নম্বর ওয়ান হলে রনবীর সিং হলেন প্লেবয় মাস্টার । প্রায় সময় তার আজগুবি কর্মকাণ্ডের জন্য নেটিজেনদের কাছে ট্রোলের শিকার হতে হয় । এই অভিনেতা যে নোংরামি করতে কত বড় ওস্তাদ্ তা আপনার ধারনার বাইরে। একেবারে বারো বছর বয়স থেকে তিনিই মেয়েদের কাছ থেকে চরম সুখ নেওয়া শুরু করেন ,আর একথা গর্বের সাথে নিজের মুখেই স্বীকার করেন তিনি। তার বন্ধু মহলে মেয়েদের সংখ্যা কম নয় ।

সবার শেষে রয়েছেন সালমান খান ঃ
সালমান বলিউড কিং হলেও, ধোঁয়া তুলসী পাতা নন । এখনও তিনি ব্যাচেলর ট্যাগ নিয়ে ঘুরে বেড়ালেও, বিয়ের স্বাদ তিনিই কবেই মিটিয়ে নিয়েছেন । তার কুকীর্তি শুনলে ছিঃছিঃ করবেন । সঙ্গিতা বিজলানি থেকে শুরু করে ক্যাটরিনা, ঐশ্বর্য রায়ের সাথে প্রেমের খেলা খেলেন। জানা যায় তিনি মেয়েদের প্রতি এতোই আকৃষ্ট ছিলেন যে অভিনেত্রীরা ছাড়াও তিনি অন্য মেয়েদের সাথে রাত কাটাতেন। আর তা হাতে নাতে ধরেন তারই প্রাক্তন প্রেমিকা সঙ্গিতা।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *