মার্চেই বিয়ের যোগ একসঙ্গে তিন তিনটি রাশির! শীঘ্রই ফুটছে এদের বিয়ের ফুল, বাজবে বিয়ের সানাই!

মার্চেই বিয়ের যোগ একসঙ্গে তিন তিনটি রাশির! শীঘ্রই ফুটছে এদের বিয়ের ফুল, বাজবে বিয়ের সানাই!

মার্চেই বিয়ের সুবর্ন সুযোগ
একসঙ্গে তিন তিনটি রাশির!

শীঘ্রই ফুটছে এদের বিয়ের ফুল,
বাজবে বিয়ের সানাই!
ঘুরবে সাত পাক!

তুঙ্গে থাকবে এদের
বিবাহ ভাগ্য!

প্রকৃত সঙ্গীর খোঁজ পাবেন
শুধুমাত্র আপনারা!

তালিকায় কারা কারা রয়েছেন?
কি বলছে জ্যোতিষ শাস্ত্র?

দেখুন

বিয়ে হল সাত জন্মের বাঁধন। হিন্দু ধর্ম অনুযায়ী, বিয়ের মতো পবিত্র বন্ধন আর একটাও হয় না।কথিত আছে জন্ম,মৃত্যু, বিয়ে তিন বিধাতা নিয়ে। কার সাথে কার বিয়ে হবে সবই আগে থেকে ওপরওয়ালা লিখে রাখেন ।তাছাড়া বিয়ে মুখে বললেই হয়ে যায় না বিয়ের জন্য প্রয়োজন স্বয়ং বিবাহ দেবতার আশীর্বাদ । নইলে বিয়ে দেওয়ার সাধ্যি কারোর নেই । কিন্তু এই মার্চ মাসেই তিন রাশির জন্য রয়েছে ফাটাফাটি সুখবর । মার্চ মাসেই এই বিশেষ তিন রাশি পেতে চলেছে বিবাহ দেবতার আশীর্বাদ। খুব শীঘ্রই এদের জীবনে বিয়ের ফুল ফুটতে চলেছে । খুব তাড়াতাড়ি এদের জীবন থেকে মুছে যাবে একাকীত্ব । মনের মতো সঙ্গী পাবেন আপনি। আপানার প্রেমিক হয়ে উঠবে আপনার জীবন সঙ্গী । আপনার সংসার করার সমস্ত ইচ্ছে একেবারে পুরন হওয়ার পথে ।
তালিকায় কারা কারা আছেন দেখুন-
প্রথমেই রয়েছে মেষ রাশি ঃ
মার্চেই মেষ রাশির জীবনে আসতে চলেছে সুখের সময়। মার্চেই এই রাশির জাতকদের গ্রহের অবস্থান বদলে গিয়ে বিয়ের যোগ তৈরি হবে । ফলে আপনার এই সময়ে নানা জায়গা থেকে বিয়ের প্রস্তাব আসার সম্ভবনা রয়েছে। এই সময়টাকে আপনি ভালোভাবে কাজে লাগান । আপনার সঙ্গীর সঙ্গে সম্পর্ক আরো দৃঢ় হবে । এই সময় আপনি আপনার সঙ্গীকে বিয়ের প্রস্তাবও দিতে পারেন ।

তালিকায় দ্বিতীয় স্থানে রয়েছে বৃষ রাশি ঃ বৃষ রাশির জাতকদের মার্চ মাসে বিয়ের যোগ অত্যন্ত কার্যকারী হয়ে উঠবে । অবিবাহিতরা যারা বিয়ের জন্য সঙ্গী খুঁজছেন তাদের জন্য এই সময়টি অত্যন্ত শুভ । আপানি মার্চ মাসেই মনের মতো লাইফ পার্টনার খুঁজে পাবেন । মিঙ্গেলদের জন্য এই সময়টি দারুন ফল দেবে । আপনার পার্টনারের আপনার প্রতি বিশ্বাস আর বৃদ্ধি পাবে।

শেষে রয়েছে তুলা রাশি ঃ তুলা রাশিদের জীবনে মার্চ মাস মরচে পরা ভাগ্যের তালা খুলে যাবে। কারন এইসময় আটকে থাকা বিয়ের শুভ পরিনয় হওয়ার সম্ভাবনা রয়েছে । আপনার পার্টনারকে নিয়ে বাড়ীতে যে সমস্যা চলছিল তাও মিটে যাবে। অবিবাহিতরা বিয়ের জন্য সুযোগ্য মনের মানুষ খুঁজে পাবেন । তবে হ্যাঁ মাথায় রাখবেন যারা মাঙ্গলিক তারা ভুলেও এই সময় বিয়ের কোন সিধান্ত নেবেন না । নইলে বিপত্তি ঘটবে ।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *