শুরু হচ্ছে বড়লোক হওয়ার যোগ ! সোনায় সোহাগা হবে পাঁচ রাশি ।

শুরু হচ্ছে বড়লোক হওয়ার যোগ ! সোনায় সোহাগা হবে পাঁচ রাশি ।

শুরু হচ্ছে বড়লোক
হওয়ার যোগ

সোনায় সোহাগা হবে
পাঁচ রাশি

মঙ্গল ও শুক্রের মহামিলনে টাকার
গদিতে বসবে এই রাশির জাতকেরা

উঠতে বসতে টাকায় টাকায়
ভরবে এদের বুক পকেট

এদের শুতেও টাকা
হাঁটতেও টাকা

টানা পাঁচ বছর পর্যন্ত
এরা বড়লোক থাকবে !

এদের গরীব করার
সাধ্য কারোর হবে না

এই পাঁচ রাশির তালিকায়
কি আপনি আছেন?

দেখে নিন ঝটপট !

জ্যোতিষ শাস্ত্র অনুসারে, যেকোনো রাশির জাতক জাতিকাদের ভাগ্য নির্ভর করে গ্রহের স্থান পরিবর্তনের ওপর। এর ফলে কেউ রাতারাতি কোটিপতি হয়ে যায় আবার কেউ রাতারাতি ফকির হয়ে যায় । কিন্তু এবার জ্যোতিষ শাস্ত্র জানিয়েছে, গ্রহের স্থান পরিবর্তনের কারণে পাঁচ রাশি সুখের মুখ দেখবে । মঙ্গল ও শুক্রের মহামিলনে এরা পৃথিবীতে রাজার হালে বাস করবে । প্রাচীন শাস্ত্র অনুযায়ী, মঙ্গল ও শুক্র যখন একই স্থানে অবস্থান করে তখন ধনশক্তি যোগ লাগে । আর সেই যোগই লাগতে চলেছে গুনে গুনে পাঁচ রাশির ওপর। এদের জীবনে স্বয়ং ভাগ্যদেবতা নিজের দুহাত খুলে আশীর্বাদ করবে । এরা এতোটাই বড়লোক হবে যে এদের কাছে আলিশান বাড়ি থেকে আলিশান গাড়ি সবই থাকবে হাতের মুঠোয়।

এই পাঁচ রাশির তালিকায় কারা কারা আছে দেখে নিন:

তালিকায় প্রথমেই রয়েছে বৃষ রাশি:

বৃষ রাশির জাতকদের এবার ভাগ্যের চাকা ঘুরে যেতে চলেছে। মঙ্গল ও শুক্রের মিলনে এদের জীবনে সাফল্য দরজায় এসে কড়া নাড়বে। কর্মক্ষেত্রে পদোন্নতি ঘটবে। এখনো যারা বেকার রয়েছে তাদের ভালো কিছু পাওয়ার যোগ রয়েছে । তাই এই সময়টাকে আপনারা ভালো ভাবে কাজে লাগান । কঠোর পরিশ্রমী ব্যক্তিরা অবশ্যই সুফল পাবেন ।

তালিকায় দ্বিতীয় স্থানে রয়েছে কর্কট রাশি:

বছরের প্রথম থেকে এই রাশির জাতকদের খুব একটা ভালো যাচ্ছে না। পদে পদে বাধা এসেই চলছে । তবে আর এই সমস্যার সম্মুখীন হতে হবে না। কারণ ধনশক্তির রাজযোগ লাগতে চলেছে এই রাশির জাতকদের ওপর। ফলে এদের আর্থিক লাভের বিপুল সম্ভাবনা রয়েছে। সাথে আপনার সমাজে সম্মান বৃদ্ধি ঘটবে । এই সময় আপনি নতুন করে কিছু শুরু করতে পারেন , এতে বেশ ভালো ফল পাবেন।

এরপরের রাশিটি হলো কন্যা রাশি :

কন্যা রাশির জাতকদের জীবনে সৌভাগ্য বৃদ্ধি ঘটবে। যারা ব্যবসায়িক কাজে যুক্ত তাদের আয়ের পথ খুলে যাবে। এই সময় আপনার সঙ্গীর সঙ্গে সম্পর্ক আরো মজবুত হবে। বিশেষ করে যারা ইঞ্জিনিয়ার তাদের এই সময়ে ভালো ভালো কাজের সুযোগ আসবে।

চতুর্থ স্থানে রয়েছে বৃশ্চিক রাশি:

ধনশক্তির রাজযোগ বৃশ্চিক রাশির জাতক জাতিকাদের ওপর লাগতে চলেছে । এই সময় আপনার স্বাস্থ্যে উন্নতি ঘটবে। নার্স বা সমাজসেবায় যুক্ত ব্যক্তিদের সুনাম বৃদ্ধি ঘটবে । এই সময় আপনার বিদেশ ভ্রমনের যোগ রয়েছে।

তালিকায় সর্বশেষ স্থানে রয়েছে ধনু রাশি:

এই সময় আপনার ভালো কিছুর প্রাপ্তি যোগ রয়েছে। আপনার পৈতৃক সম্পত্তি পাওয়ার যোগ রয়েছে। শুধু তাই নয় ধনু রাশির জাতকদের অমীমাংসিত কাজও সম্পন্ন হবে । চাষাবাদে নিযুক্ত ব্যক্তিদের বেশ বড় মুনাফা পাওয়ার সম্ভাবনা রয়েছে।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *