আজ ২৮ ফেব্রুয়ারি, বুধবার, শ্রী শ্রী গণেশের কৃপায় টাকার জোয়ারে ভাসবে ৩ রাশি!

আজ ২৮ ফেব্রুয়ারি, বুধবার, শ্রী শ্রী গণেশের কৃপায় টাকার জোয়ারে ভাসবে ৩ রাশি!

আজ ২৮ ফেব্রুয়ারি, বুধবার
শ্রী শ্রী গণেশের কৃপায় টাকার জোয়ারে ভাসবে
মেষ রাশি!

চাকরিতে পদোন্নতির সাথে সাথে
বেতন বৃদ্ধি ধনু রাশির!

ধন শক্তি যোগে বড়লোক হবে
মকর রাশি!

সোনার সময়ের বিচরণ করবে
বৃশ্চিক রাশি!

বাকি রাশির ভাগ্যেও আছে
নতুন নতুন চমক!

দেখুন আপনার আজকের রাশিফল
ও তার প্রতিকার !

মেষ রাশি: এই রাশির কিছু ব্যবসায়ী তাঁদের পুরোনো বন্ধুদের মাধ্যমে ব্যবসায়িক ক্ষেত্রে কিভাবে বেশি লাভবান হওয়া যায় সেই বিষয়ে গুরুত্বপূর্ণ পরামর্শ পেতে পারেন। যার ফলে তাঁরা লাভবান হবেন। শরীরের প্রতি যত্ন নেওয়ার জন্য আজ আপনি অনেকটা সময় পাবেন। প্রেমের জন্য আজকের দিনটি অবশ্যই ভালো। আজ আপনার কোথাও আনন্দদায়ক সফরের সম্ভাবনা রয়েছে। বিবাহিত জীবনে আজ আপনি একটি চমকের সম্মুখীন হবেন।
প্রতিকার: পারিবারিক জীবনে সুখ এবং শান্তি বজায় রাখার লক্ষ্যে ভগবান শিব, ভৈরব এবং হনুমানজির আরাধনা করুন।

বৃষ রাশি: শরীর নিয়ে আজ অযথা কোনো চিন্তা করবেন না। কারণ, আপনি আজ শারীরিক দিক থেকে সম্পূর্ণ সুস্থ থাকবেন। আজ আপনি কোনো ধর্মীয় স্থানে বেড়াতে যেতে পারেন এবং একজন আধ্যাত্মিক ব্যক্তির আশীর্বাদ লাভ করতে পারেন। প্রেমের জীবনে আপনি আজ একটি চমকের সম্মুখীন হবেন। পরিবারের সদস্যদের সাথে দিনটি ভালোভাবে অতিবাহিত হবে। বিবাহিত জীবন নিঃসন্দেহে সুখের হবে।
প্রতিকার: পারিবারিক জীবনে সুখ এবং শান্তি বজায় রাখার লক্ষ্যে কেশর বা হলুদের মূল একটি হলুদ কাপড়ের মধ্যে বেঁধে নিজের কাছে রাখুন।

মিথুন রাশি: আপনি আজ একজন দুর্দশাগ্রস্থ ব্যক্তিকে সাহায্য করতে পারেন। কাউকে ঋণ দেওয়া থেকে আজ বিরত থাকুন। পাশাপাশি, যদি ঋণ দিতেই হয় সেক্ষেত্রে লিখিত প্রমাণ রাখুন। কর্মক্ষেত্রে আজকের দিনটি অত্যন্ত ব্যস্ততার মধ্যে অতিবাহিত হবে। যার ফলে আপনি নিজের জন্য অবসর সময় পাবেন না। প্রেমের জন্য এই দিনটি খুব একটা খারাপ নয়। এই রাশির ব্যবসায়ীদের আজ সতর্ক থাকতে হবে। আপনি আজ কোনো ধর্মীয় স্থান পরিদর্শন করতে পারেন। যার ফলে আপনার মন ভালো হয়ে যাবে। জীবনসঙ্গীর সাথে দিনটি ভালোভাবে অতিবাহিত হবে।
প্রতিকার: পারিবারিক জীবনে সুখ এবং শান্তি বজায় রাখার লক্ষ্যে কাঁচা হলুদ এবং পাঁচটি অশ্বত্থ গাছের পাতা রাতে ঘুমোনোর সময়ে আপনার বালিশের তলায় রেখে দিন।

কর্কট রাশি: একজন বন্ধু আছে আপনার কাছ থেকে ঋণ চাইতে পারেন। আবেগপ্রবণ হয়ে আজ কোনো কাজ করবেন না। প্রত্যেকের সাথে আজ ঠান্ডা মাথায় কথা বলুন। আপনি আজ এমন একটি সেমিনার অথবা প্রদর্শনীতে উপস্থিত থাকতে পারেন যেখান থেকে কিছু নতুন জ্ঞান অর্জন করতে সক্ষম হবেন। কর্মক্ষেত্রে প্রতিটি কাজ সতর্কতার সাথে করুন। প্রেমের জীবনে আজ আপনি একটি চমকের সম্মুখীন হবেন। অর্ধাঙ্গিনীর সাথে দিনটি ভালোভাবে অতিবাহিত হবে।
প্রতিকার: আর্থিক দিক থেকে উন্নতির লক্ষ্যে বাড়ির দরজাগুলি সাজিয়ে দিন।

সিংহ রাশি: আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব একটা খারাপ নয়। শিশুদের সাথে আজ কিছুটা সময় কাটান। আপনি কোনো শারীরিক অসুস্থতার সম্মুখীন হলে মন ভালো রাখুন এবং আত্মবিশ্বাস বজায় রাখুন। কর্মক্ষেত্রে আজ আপনি কোনো বিষয়ের পরিপ্রেক্ষিতে সাহসী পদক্ষেপ গ্রহণ করতে পারেন। তবে, সেখানে দিনটি খুব একটা খারাপ কাটবে না। আপনি আজ খুব সহজেই সবাইকে আকৃষ্ট করতে পারবেন।
প্রতিকার: শারীরিক দিক থেকে সুস্থ থাকার জন্য বাড়িতে লাল রঙের গাছ রাখুন।

কন্যা রাশি: প্রতিটি কাজ আজ আত্মবিশ্বাসের সাথে করলে আপনার লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব একটা ভালো নয়। আপনার কোনো নতুন প্রকল্প এবং পরিকল্পনা সম্পর্কে বাবা-মায়ের বিশ্বাস অর্জনের জন্য এই দিনটি ভালো। কর্মক্ষেত্রে আজ আপনি সাফল্যের সম্মুখীন হতে পারেন। ভালোবাসার মানুষটির সাথে মাথা ঠান্ডা রেখে কথা বলুন। বিবাহিত জীবনে কোনো অসুবিধের সম্মুখীন হলে নিজেরাই তা মিটিয়ে ফেলার চেষ্টা করুন।
প্রতিকার: আর্থিক দিক থেকে উন্নতির লক্ষ্যে পাখিদের জন্য জলের ব্যবস্থা করুন।

তুলা রাশি: আপনার মনোমুগ্ধকর ব্যক্তিত্ব খুব সহজেই সবাইকে আকৃষ্ট করবে। আর্থিক দিক থেকে আজকের দিনটি নিঃসন্দেহে ভালো। প্রেমের জীবনে আজ আপনাকে সতর্ক থাকতে হবে। অতিরিক্ত অর্থ উপার্জনের জন্য আজ আপনার উদ্ভাবনী মনোভাবকে কাজে লাগান। সামগ্রিকভাবে দিনটি খুব একটা খারাপ কাটবে না। আজ আপনার অর্ধাঙ্গিনী আপনার কৈশোরের কিছু স্মৃতির রোমন্থন করতে পারেন।
প্রতিকার: পারিবারিক জীবনে সুখ এবং শান্তি বজায় রাখার লক্ষ্যে মদ্যপান করবেন না।

বৃশ্চিক রাশি: কোথাও কোনো সমস্যার সম্মুখীন হলে ঘাবড়ে না গিয়ে আ…


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *