শিবরাত্রির দিন অবশ্যই ঘরে আনুন এই তিনটি জিনিস! এগুলো ঘরে থাকলে শাঁখা সিঁদুর হবে অক্ষত

শিবরাত্রির দিন অবশ্যই ঘরে আনুন এই তিনটি জিনিস! এগুলো ঘরে থাকলে শাঁখা সিঁদুর হবে অক্ষত

শিবরাত্রির দিন অবশ্যই
ঘরে আনুন এই তিনটি জিনিস!

এগুলো ঘরে থাকলে
শাঁখা সিঁদুর হবে অক্ষত

গোটা বছর জুড়ে পাবেন
দেবাদি মহাদেবের আশীর্বাদ

টাকায় টাকায় ভরবে
ব্যাঙ্ক অ্যাকাউন্ট

ধন, দৌলত, অট্টালিকায়
সমৃদ্ধ হবেন আপনি

ভাগ্য দেবতার কৃপায়
ফুলে ফেঁপে ওঠবে সৌভাগ্য

সামনেই শিবরাত্রি, আর এই দিন জেগে উঠবে স্বয়ং দেবাদি মহাদেব । মহাদেবের উপাসনায় মেতে উঠবে হাজার হাজার ভক্ত। মহাদেবকে তুষ্ট করতে কঠোর থেকে কঠোরতর নিয়ম পালন করা হয়। কিন্তু তারপরও মহাদেবের আশীর্বাদ পাওয়া যায় না । মহাদেবকে সন্তুষ্ট করা এত সহজ নয় । মহাদেবকে প্রসন্ন করতে স্বয়ং দেবী পার্বতীরও কাল ঘাম ছুটে যায়।তাই এই শিবরাত্রিতে মহাদেবকে তুষ্ট করতে ঘরে আনুন তিনটি জিনিস । জ্যোতিষ শাস্ত্র অনুযায়ী, এই তিনটি জিনিস ঘরে আনলে ভোলা মহেশ্বর অত্যন্ত প্রসন্ন হন । এমনকি এই জিনিসগুলি ঘরে থাকলে ঘরের শ্রীবৃদ্ধি ঘটে। হুড়মুড়িয়ে বাড়ে আয় উন্নতি। দুঃখ আপনার ধারে কাছে ঘেঁষতে পারে না। সাফল্য হয়ে উঠবে আপনার নিত্যদিনের সঙ্গী । এই তিনটি জিনিস কি কি চলুন দেখে নিই ——

সবার প্রথমেই রয়েছে শিবলিঙ্গ :

শিবরাত্রির দিন শিবলিঙ্গ পূজো করার সাথে গুরু যোগ রয়েছে। এদিন শিবলিঙ্গ পূজো ছাড়া শিবের পূজো সম্পূর্ন হয়না। শিবের মাথায় দুধ ও জল নিবেদন করেই শিবরাত্রির পূজো সম্পন্ন হয়। জ্যোতিষ শাস্ত্র অনুসারে, এই বিশেষ দিনে নিজের জীবনে বাধা বিপত্তি দুর করতে শিবলিঙ্গ ঘরে আনুন । এই কাজটি করতে পারলে আপনার জীবনে কালসর্প দোষ , পূর্ব জন্মের দোষ সব কেটে যায় ।

এরপরে রয়েছে একমুখী রুদ্রাক্ষ:

রুদ্রাক্ষ শিবের অত্যন্ত প্রিয় একটি জিনিস। শিব পুজোয় রুদ্রাক্ষের বিশাল গুরুত্ব রয়েছে। রুদ্রাক্ষের অনেক ধরন রয়েছে । তারমধ্যে একমুখী রুদ্রাক্ষ অত্যন্ত কার্যকর। মহা শিবরাত্রিতে একমুখী রুদ্রাক্ষ ধারণ করলে মহাদেব দুহাত খুলে আশীর্বাদ দেবেন। তার সাথে আপনার জীবন হয়ে উঠবে বিপদ মুক্ত। আপনার শত্রুরা আপনার কোনো ক্ষতি করতে পারবে না । আর্থিক লাভের মুখ দেখতে পাবেন । এই রুদ্রাক্ষ ধারণের কয়েকদিন পরই দেখতে পাবেন এর সুফল ।

তৃতীয় জিনিসটি হলো মহামৃত্যুঞ্জয় যন্ত্র:

মহামৃত্যুঞ্জয় যন্ত্রকে অত্যন্ত শক্তিশালী এবং জাগ্রত বলে মনে করা হয়। এই যন্ত্র যাদের ঘরে থাকে তাদের সমস্ত রোগ ব্যাধি, আর্থিক অনটন , দুর্দশা সব দুর হয়ে যায়। শিবরাত্রির মত পবিত্র দিনে যদি এই যন্ত্রটি ঘরে স্থাপন করা যায় , তাহলে বাড়ীর পরিবেশে সুখের জোয়ার আসে। সাথে ঘর ভরে যায় কাঁড়ি কাঁড়ি টাকায়।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *