ভলক্ষ্মীর ভান্ডার পেতে হলে, তৃণমূল নেতাদের সাথে শুতে হবে! মেটাতে হবে চরম লালসা, দিতে হবে স্বর্গসুখ

ভলক্ষ্মীর ভান্ডার পেতে হলে, তৃণমূল নেতাদের সাথে শুতে হবে! মেটাতে হবে চরম লালসা, দিতে হবে স্বর্গসুখ

লক্ষ্মীর ভান্ডার পেতে হলে,
তৃণমূল নেতাদের সাথে শুতে হবে!!

মেটাতে হবে চরম লালসা,
দিতে হবে স্বর্গসুখ!

টিএমসি নেতাদের
ক্ষুধা মেটালেই একাউন্টে ঢুকবে
লক্ষ্মীর ভান্ডারের টাকা!

মান, ইজ্জত বিক্রি করলেই,
মিলবে যাবতীয় সুবিধা!

মুখ খুললেন
সুকান্ত মজুমদার!

হুলস্থুল কান্ড
রাজ্যজুড়ে!

রাজ্যের জনপ্রিয় প্রকল্প লক্ষ্মীর ভান্ডার! এই প্রকল্প মহিলাদের নয়নের মনি আর চোখের ঘুম। এ প্রকল্পের আওতায় রাজ্যের সাধারণ মহিলাদের ৫০০ টাকা করে এবং সংরক্ষিত মহিলাদের ১০০০ টাকা করে দেওয়া হয়। এই টাকা অনেক গরিব অসহায় মহিলার সহায় সম্বল। কিন্তু এখন শোনা যাচ্ছে এই টাকা পেতে গেলে নাকি শাসক দল তথা তৃণমূলের নেতা-মন্ত্রীদের সঙ্গে ঘনিষ্ঠ হতে হবে। বাংলার মা বোনেরা তৃণমূল নেতাদের কাছে মান ইজ্জত বিক্রি করলে,,, তবেই নাকি লক্ষ্মীর ভান্ডারের যাবতীয় সুবিধা পাবেন। মহিলারা নিজেদের ভোগ করতে দিলে তবেই নাকি তাদের একাউন্টে টাকা ঢুকবে! কি শুনেই ভিমড়ি খেয়ে গেলেন তাই নাহ!? এই গোটা বিষয়টি নিয়ে মুখ খুলেছেন বিজেপি নেতা সুকান্ত মজুমদার। তিনি নিজের মুখে এই সমস্ত কথা প্রকাশ্যে এনেছেন। তার এই মন্তব্য সাড়া ফেলেছে গোটা রাজনৈতিক মহলে। মূলত সন্দেশখালীর ঘটনা প্রসঙ্গে কথা বলতে গিয়েই,,,, বিজেপি নেতা সুকান্ত মজুমদার এহেন মন্তব্য করেছেন।

ঠিক কি জানিয়েছেন সুকান্ত বাবু – তিনি জানিয়েছেন লক্ষীর ভান্ডার প্রকল্পকে একটি নোংরা প্রকল্পে পরিণত করেছে রাজ্য সরকার। তিনি বলেন লক্ষীর ভান্ডারের সুবিধা পাওয়ার জন্য, এখন বাংলার মেয়েদের তৃণমূল নেতাদের সঙ্গে শুতে হচ্ছে। তৃণমূল নেতাদের সঙ্গে রাত কাটলেই বাংলার মেয়েরা লক্ষ্মীর ভান্ডার পাওয়ার যোগ্যতা পাচ্ছে। এই পরিপ্রেক্ষিতে তিনি রাজ্য সরকারের দিকে আঙ্গুল তুলে প্রশ্ন করেন লক্ষীর ভান্ডারের টাকা পেতে গেলে বাংলার মা বোনেদের পর পুরুষের সঙ্গে কেন রাত কাটাতে হবে? এই গোটা ঘটনায় তিনি তৃণমূলের উপর ক্ষোভ ঝেড়ে দেন।

সুকান্ত মজুমদারের এহেন মন্তব্যের পর রাজ্য রাজনীতিতে তর্ক-বিতর্কের ঝড় উঠেছে। সেই সাথে সুকান্ত মজুমদারের এই দাবি কতটা সত্য সেই নিয়েও একটা হালকা সংশয় থাকছে।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *