জানেন অভিনেত্রী মিমি চক্রবর্তী কত টাকার মালিক!!

জানেন অভিনেত্রী মিমি চক্রবর্তী কত টাকার মালিক!!

জানেন অভিনেত্রী মিমি চক্রবর্তী
কত টাকার মালিক!!

অভিনয় ও রাজনীতি করে
ব্যাংকে কত টাকা ভরিয়েছেন!!

তার টাকার পাহাড় দেখলে
চোখ ঠিকড়ে বেরিয়ে আসবে !!!

সাফল্যতার পাশাপাশি
ঝুলি ভরেছে টাকায়

গাড়ী থেকে বাড়ি
কী নেই তার কাছে !!!

একাই তিনি লাখ লাখ
টাকার মালকিন

চলুন জেনে নিই
সেই বিষয়ে!!

গরু পাচার মামলায় এবার তলব দেবকে, এই ঘটনা সামনে আসার পর থেকেই উত্তাল রাজ্য রাজনীতি। তার ওপর মিমি চক্রবর্তীর চূড়ান্ত সিদ্ধান্ত যেনো জল্পনার পারদ আরো বাড়িয়েছে। হঠাৎই তিনি রাজনীতি থেকে সরে দাঁড়ানোর শপথ নিয়েছেন। সেই থেকে বাংলার মানুষের মনে প্রশ্ন জেগেছে কেনো তিনি সাংসদ পদ থেকে ইস্তফা দিচ্ছেন ?? নানা ধরনের জল্পনার মধ্যে মাথাচাড়া দিয়ে উঠেছে মিমি চক্রবর্তীর সম্পত্তির বহর । তিনি ঠিক কত টাকার মালিক ? কোন ফ্ল্যাটে থাকেন? কোন গাড়িতে যাতায়াত করেন ? এই সব কিছু জানতে চায় বাংলার মানুষ ।

বাংলা হান্টের আজকের প্রতিবেদনে তুলে ধরবো মিমি চক্রবর্তীর সম্পত্তির বহর সম্পর্কে ।

ছোটো পর্দা থেকে বড়ো পর্দায় এসে নিজের মাটি শক্ত করার যাত্রাটা খুব একটা সহজ ছিলো না। অনেক কাঠঘর পুড়িয়ে আজ তিনি সকলের প্রিয় মিমি চক্রবর্তী । সফল অভিনেত্রীর পাশাপাশি তিনি একজন সফল রাজনীতিবিদ। টেলিভিশনের পর্দায় হোক বা রাজনীতির মঞ্চে সর্বত্রই তিনি নিজের দ্বায়িত্ব সঠিকভাবে পালন করেন । জনপ্রিয়তার পাশাপাশি তিনি কামিয়েছেন বেশ ভালো অঙ্কের টাকা । সবার আগে জেনে নিই তার ব্যাংকে মোট কত টাকা আছে ?

ব্যাংক ব্যালেন্স:

তথ্য অনুসারে ,,টলিউডের প্রথম সারির অভিনেত্রী মিমি চক্রবর্তী মোট ৭৫ লক্ষ টাকার মালকিন । ২০১৯ সালে সাংসদ মিমি চক্রবর্তীর নির্বাচন কমিশনে জমা দেওয়া নিবন্ধতে তার সম্পত্তির কথা জানান। সেই তথ্য অনুসারে তিনিই ৭৫ লক্ষ টাকার মালকিন হলেও বর্তমানে তার পরিমাণ দ্বিগুণ বৃদ্ধি পেয়েছে । এখন তিনি কতো টাকার মালিক সঠিক ভাবে বলা না গেলেও ধারণা অনুসারে তিনি এখন কোটিপতি হওয়ার তালিকায় নাম লিখিয়েছেন । এতো গেলো তার ব্যাংক ব্যালান্স এবার জেনে নেওয়া যাক তার স্থাবর ও অস্থাবর সম্পত্তির পরিমাণ কতো।

স্থাবর সম্পত্তি:

অভিনেত্রী তথা রাজনীতিবিদ মিমি চক্রবর্তী কসবায় একটি বিলাসবহুল ফ্ল্যাট কেনেন । তথ্য অনুযায়ী, বছর পাঁচেক আগে এই ফ্ল্যাটটি তিনি কেনেন , তখন এই ফ্ল্যাটের মুল্য ছিলো প্রায় ১.৫ কোটির কাছাকাছি। বর্তমানে বাজারে এই ফ্ল্যাটের দাম দ্বিগুণ ।

অস্থাবর সম্পত্তি :

অভিনেত্রী নিজের গ্যারেজ সাজিয়েছেন বিলাসবহুল গাড়ীতে। গ্যারেজে নজর দিলেই দেখা যাবে একটি ত্রিশ লাখের অডি রয়েছে এবং ১২ লাখের একটি চার চাকাও আছে। এমনকী তার ঝুলিতে আছে ৬ লক্ষের সোনার গয়না।
তাহলে বুঝতেই পারছেন মিমি চক্রবর্তী ঠিক কীভাবে নিজের বিলাসবহুল জীবনযাপন করেন ।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *