সন্দেশখালির ঘটনায় হৃদয় কাঁপেনি সাংসদ নুসরাত জাহানের!

সন্দেশখালির ঘটনায় হৃদয় কাঁপেনি সাংসদ নুসরাত জাহানের!

সন্দেশখালির ঘটনায় হৃদয় কাঁপেনি
সাংসদ নুসরাত জাহানের!

সন্দেশখালির মা, বোনেদের কাতর আর্তনাদ,
সম্মান বাঁচানোর হাহাকার আর্জি,
বিন্দুমাত্র পৌঁছায়নি নায়িকার কানে!

সন্দেশখালিতে যখন আগুন জ্বলছে
নুসরাত তখন চরম ব্যস্ত প্রেম দিবস পালনে!

নায়িকার কীর্তি দেখে
ক্ষেপে লাল নেটপাড়া

দেখুন ঠিক কি ঘটিয়েছেন
নায়িকা নুসরাত

বসিরহাটের অন্তর্গত সন্দেশখালি এখন জ্বলন্ত আগ্নেয়গিরি। বিনিদ্রায় দিন কাটাচ্ছে সন্দেশখালির মা বোনেরা। সন্দেশখালির এহেন অবস্থা দেখে রীতিমত ক্ষোভে ফুঁসছে বাংলার মা মাটি মানুষ । গোটা বাংলা জেগে উঠলেও এখনো দেখা মিলছে না অভিনেত্রী তথা সাংসদ নুসরাত জাহানের। মিলবে কি করে ? তিনি তো নিখোঁজ ,, কোথাও খুঁজে পাওয়া যাচ্ছে না অভিনেত্রীকে। বলা যায় তিনি এখন মিস্টার ইন্ডিয়ার ভূমিকা পালন করছেন । সন্দেশখালি জুড়ে শোনা যাচ্ছে মা – বোনদের আর্তনাদ, মান – ইজ্জত ধুলোয় মিশে যাওয়ার হাহাকার, আর ঠিক এইসময় তাদের পাশে দরকার সন্দেশখালিরই জনপ্রতিনিধি নুসরতের,,, কিন্তু এই বিপদের সময় তিনি নিজেই নিরুদ্দেশ। স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন এই সময় নুসরতের দেখা পাওয়া যাবে না । কারণ তার কানে এখনো পর্যন্ত পৌঁছায়নি অবহেলিত, অসহায় মানুষ গুলির কাতর চিৎকার । তিনি এখন স্বামীর সাথে রাসলীলায় ব্যস্ত। বাংলার মানুষ জানতে চায় কি এমন ব্যস্ততা যে তিনি এখনো সন্দেশখালি পৌঁছাতে পারেননি? ওই রাজ্যের রানী হয়েও প্রজাদের চোখের জল তার চোখে পড়ছে না ? কিন্তু এদিকে দিব্যি নেচে খেলে বেড়াচ্ছেন, কি ভাবে পারছেন তিনি একাজ করতে ? জবাব চায় বাংলার জনগণ ।

সাংসদ নুসরত জাহান সন্দেশখালিতে নিখোঁজ হলেও , তার খোঁজ মিলেছে তার দ্বিতীয় পরম পূজনীয় স্বামীর বাহুলগ্নে। তিনি ব্যস্ত প্রেম দিবসে স্বামীর সাথে প্রেম দিবস উদযাপন করতে । গঙ্গার কোলে লাল পরী হয়ে স্বামী ইয়াসের সাথে একান্তে সময় কাটাতে ব্যস্ত তিনি । আর এই ছবি ধরা পড়েছে নুসরতের সোস্যাল মিডিয়া পোস্টে। সম্প্রতি তিনি ইন্সটাগ্রামে কয়েকটি ছবি পোস্ট করেছেন । আর তার এই পোস্টকে ঘিরে ক্ষিপ্ত লাল নেট জনতা। পোষ্ট শেয়ার করা মাত্রই তার কমেন্ট বক্স ভরে উঠেছে নেটিজেনদের কটুক্তিপূর্ণ মন্তব্যে । তার এহেন কাণ্ড দেখে ক্ষিপ্ত বিরোধী শিবির থেকে শুরু করে নেট জনতা। বসিরহাটের অন্তর্গত গ্রাম সন্দেশখালি , আর এই বসিরহাটের সাংসদ হলেন নুসরত জাহান। কিন্তু অবাক করার বিষয়টি হলো সাংসদ হয়েও তার এবিষয়ে কোনো দায় দায়িত্ব নেই । বরং উল্টে দিব্যি গায়ে হাওয়া লাগিয়ে বেড়াচ্ছেন। নুসরতের এমন কাণ্ড দেখে বিরোধী দল বিজেপির একাংশ মন্তব্য করেছেন,, যেখানে সন্দেশখালির বাসিন্দারা নিজেদের সম্মানের জন্য প্রতিবাদ করে চলেছেন , সেখানে বসিরহাটের সাংসদ হয়ে তিনি কিভাবে ভ্যালেন্টাইনস ডে পালন করছেন ,, সত্যিই নুসরতের এমন আচরণ অত্যন্ত নিন্দনীয় এবং দৃষ্টিকটু। নেটিজেনরাও নুসরতকে কটাক্ষ করতে ছাড়েনি। তারা ধিক্কার জানাচ্ছে অভিনেত্রীকে , তাদের মন্তব্য নিজে একজন নারী হয়েও কি করে তিনি হাজার হাজার নারীদের আর্তনাদ অগ্রাহ্য করছেন । এককথায় বলা যায় নুসরতের এই ছবি প্রকাশ্যে আসতে অগ্নিগর্ভ হয়ে উঠেছে তার কমেন্ট বক্স। নুসরতের এধরনের আচরণ সকলের মনে জাগিয়েছে ঘেন্না , অসম্মান ও অভক্তি।

এতো কিছুর পরেও নুসরতের তরফ থেকে কোনো প্রতিক্রিয়া পাওয়া যায়নি, সেই এলাকার সাংসদ হয়ে এমন আচরণ কি সত্যিই সন্দেশখালির মানুষদের পাওনা,, প্রশ্ন রেখে গেলাম আপনার কাছে ,,,,, আপনার কি মনে হয় কমেন্ট করে জানান এক্ষুনি।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *