একটা নয় দুটো নয় গুনে গুনে তিনটে বিয়ে করেছেন কাঞ্চন মল্লিক!

একটা নয় দুটো নয় গুনে গুনে তিনটে বিয়ে করেছেন কাঞ্চন মল্লিক!

একটা নয় দুটো নয় গুনে গুনে
তিনটে বিয়ে করেছেন কাঞ্চন মল্লিক!

মেজো বউ ও ছোট বউকে তো
সকলেই চেনেন

কিন্তু কাঞ্চনের
বড়ো বউ কে জানেন ?

পিঙ্কি ও শ্রীময়ীর থেকে
তিনি কম কিছু নন

রূপে গুনে তিনি
পাবেন ১০০ তে ১০০

কে এই সুন্দরী?
চলুন জেনে নিই

চলছে ভালোবাসার মাস গোটা টলিউডের দম্পতি এখন ব্যস্ত ভালোবাসা উদযাপন করতে। সেখানে বাদ পড়েননি কাঞ্চন ও শ্রীময়ীও। একবারে ভ্যালেন্টাইনস ডে তে পাকাপাকি ভাবে শ্রীময়ী তার সুগার ড্যাডি তথা প্রেমিককে নিজের আঁচলে বেঁধে নিলেন ।
আইনিভাবে বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন কাঞ্চন এবং শ্রীময়ী।। এখন শুধু ছাদনাতলায় যাওয়ার অপেক্ষা । একবার নয় দুবার নয় এই নিয়ে তৃতীয়বার ধুতি , পাঞ্জাবি পড়ে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন অভিনেতা । বিয়ের তালিকায় তিনি এবার হ্যাট্রিকের রেকর্ড গড়লেন। বিয়ে করার পাশাপাশি তিনি কিন্তু জীবনে বেশ কয়েকজন নারীর প্রেমেও পড়েছেন। তালিকায় রয়েছে অজস্র গার্লফ্রেন্ডের নাম। তারই মধ্যে একজন গার্ল ফ্রেন্ড থেকে হয়ে উঠেছিলেন কাঞ্চনের প্রথম স্ত্রী । অভিনেতা কাঞ্চনের ছোটো বউ এবং মেজো বউকে সকলে চিনলেও বড়বউকে কিন্তু অনেকেই চেনেন না । শ্রীময়ী এবং পিঙ্কি আসার আগেও কাঞ্চনের জীবনে এসেছিলেন এই সুন্দরী। যার সাথে বিয়ে করে সংসার পর্যন্ত করেছিলেন তিনি । কিন্তু শেষ পর্যন্ত সেই সম্পর্ক টেকে না। কী করেন কাঞ্চনের প্রথম স্ত্রী? কোথায় থাকেন তিনি ? এই সমস্ত বিষয়ে জানাবো আপনাদের।

কাঞ্চনের তৃতীয় বিয়ে প্রকাশ্যে আসতেই নেট দুনিয়ায় হুলুস্থূল কাণ্ড পড়ে গেছে। একের পর এক জল্পনার মাঝে জানা গেছে অভিনেতা তথা বিধায়ক কাঞ্চন মল্লিকের প্রথম স্ত্রীও অভিনয় জগতের সাথে যুক্ত। তিনি বাংলার অতি জনপ্রিয় অভিনেত্রী অনিন্দিতা দাস । যাকে এখন দেখা যায় ” তুমি আশে পাশে থাকলে ” ধারাবাহিকে নায়িকার মায়ের ভূমিকায়। চুনি পান্নায় দিব্যজ্যোতি দত্তের মায়ের ভূমিকাযতেও তাকে দেখা যায়। এছাড়াও অভিনেত্রীকে বেশ কয়েকটি জনপ্রিয় ধারাবাহিকে কাজ করতে দেখা যায় । যেমন – গৌরী এলো , গৌরীদান, দত্ত অ্যান্ড বৌমার মত সিরিয়াল গুলিতে। এই অভিনেত্রীর সাথেই প্রথম বিয়ে হয়েছিল কাঞ্চন মল্লিকের । বলা যায় একবারে প্রেম করেই বিয়ে করেন তারা । কাঞ্চন মল্লিক তখনও বাংলা ইন্ডাস্ট্রিতে জায়গা পায়নি । তবুও তিনি কাঞ্চন মল্লিকের সাথে গাঁটছড়া বাঁধার সিদ্ধান্ত নেন। দুজনেরই তখন অল্প বয়স। অভিনেত্রী তখন প্রেমে এতটাই মত্ত ছিলেন যে কারোর কথা শোনার প্রয়োজন মনে করেননি। বলা যায় একেবারে বাড়ির অমতে গিয়ে তিনি অভিনেতা কাঞ্চনকে বিয়ে করেন । বিয়ের পর তারা বেশ দিব্যি সংসার কাটাচ্ছে , এমনকি অভিনেত্রীর পরিবার মেয়েকে সুখে থাকতে দেখে কাঞ্চনকে জামাই হিসেবে মেনে নেন । হেসে খেলে বেশ ভালোই দিন যাচ্ছিল তাদের কিন্তু হঠাৎই তাদের দাম্পত্য জীবনে ঝড় ওঠে। সাড়ে সাত বছরের সম্পর্ক নিমেষে ভেঙে চুরমার হয়ে যায় । দুজন দুজনের তরফ থেকে মুখ ফিরিয়ে নেয়। ডিভোর্স দিয়ে দুজন নিজেদের আলাদা আলাদা পথ দেখে নেয় । যদিও এই সম্পর্ক ভাঙার নেপথ্যে সঠিক কোনো কারণ আজও জানা যায়নি। তবে জানা যায়, অভিনেত্রী এখন খুবই ভালো আছেন । অভিনয়ের পাশাপাশি তিনি পড়াশুনা করতে পছন্দ করেন। তাই সফল অভিনেত্রীর পাশাপাশি তিনি একজন গবেষকও। বাবা, মা এবং ক্ষুদে পোষ্যকে নিয়ে বেশ ভালই আছেন । ঘরকুনো স্বভাবের মেয়েটি অবসর সময় বাবা মায়ের সাথে সময় কাটাতে ভালোবাসেন , নাহলে পড়াশোনা করেই দিন কেটে যায় তার । একটি সাক্ষাৎকার থেকে জানা যায়, কাঞ্চন মল্লিকের তৃতীয় বিয়ে নিয়ে তার কোনো মাথাব্যথা নেই , বলা চলে কাঞ্চন মল্লিকের অস্বিত্ব এখন তার জীবনে নেই । তাই অভিনেতা কি করলো না করলো তাতে তার যায় আসে না।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *