সম্পর্ক মজবুত রাখতে ভুলেও দেবেন না এই ৫ টি উপহার !

সম্পর্ক মজবুত রাখতে ভুলেও দেবেন না এই ৫ টি উপহার !

সম্পর্ক মজবুত রাখতে ভুলেও দেবেন না এই ৫ টি উপহার !

সম্পর্ক মজবুত রাখতে ভুলেও
দেবেন না এই ৫ টি উপহার!

নাহলে সম্পর্ক ভাঙ্গা
থেকে কেউ আটকাতে পারবেনা

দীর্ঘদিনের বন্ধুত্বও
ভেঙে যাবে

আপনার সঙ্গী আপনাকে
ছেড়ে চলে যাবে ,

এমনকি বাবা মা
আপনার ওপর রুষ্ট হবেন!

কি এই পাঁচটি জিনিস?
চলুন দেখে নিই এক ঝলকে

অনেক সময় আমরা কাছের মানুষকে বা প্রিয়জনদের খুশি করার জন্য উপহার দিয়ে থাকি। কিন্তু এই উপহার দিয়েই আমরা অনেকসময় অমঙ্গল ডেকে আনি। আরো বেশি করে জীবনে সমস্যা তৈরি করে ফেলি । তার কারণ আমরা না জেনে এমন অনেক উপহার দিয়ে ফেলি যেগুলো দেওয়া উচিত নয় । বাস্তু শাস্ত্র মতে এই জিনিসগুলি উপহার স্বরূপ দিলে সম্পর্কে ভাঙ্গন সৃষ্টি হয়। বাবা, মা,ভাই, বোন, বন্ধু-বান্ধব , প্রেমিক প্রেমিকা সকলের মধ্যে জটিলতা সৃষ্টি হয়। তাই জ্যোতিষ শাস্ত্র অনুসারে , বিশেষ পাঁচটি জিনিস উপহার হিসেবে না দেওয়ার পরামর্শ দিয়েছেন। ভুল করেও যদি এই পাঁচটি জিনিস কাউকে উপহার দেন তাহলে আপনাদের সম্পর্কে ইতি ঘটবেই ঘটবে । তাই চটজলদি দেখে নিন এই পাঁচটি জিনিস কি কি —-

তালিকায় প্রথমে রয়েছে কালো জিনিস:

কখনোই কাউকে কালো জিনিস উপহার দেবেন না । সে আপনার বন্ধু হোক কিংবা প্রিয় মানুষ অথবা বাবা মা যে কারোর ক্ষেত্রে এই রঙের জিনিস দেওয়া অশুভ বলে বিবেচিত । এমনিতেই জ্যোতিষ শাস্ত্র অনুসারে , কালো রং হলো অশুভর প্রতীক । কালো হলো নেতিবাচক শক্তির বাহক। তাই কাউকে কালো রংয়ের কিছু উপহার দিলে তার সঙ্গে আপনার সম্পর্কের অবনতি ঘটে। এক সময় সেই সম্পর্কের মাধুর্য্য নষ্ট হয়ে যায়। তাই কালো রঙের কোনো জিনিস না দেওয়ার পরামর্শ দিয়েছেন জ্যোতিষবিদরা।

এরপর তালিকায় রয়েছে রুমাল :

বাস্তু শাস্ত্র অনুসারে, কাউকে রুমাল উপহার দিতে নেই । রুমালকে অশুভ বলে গণ্য করা হয়। বাস্তু শাস্ত্র অনুসারে,যে ব্যক্তিকে রুমাল উপহার করবেন একসময় তিনি আপনার শত্রু হয়ে উঠবে । তাই প্রিয়জনকে শত্রু বানাতে না চাইলে অবশ্যই রুমাল উপহার দেওয়া থেকে বিরত থাকুন ।

তালিকায় তৃতীয় স্থানে রয়েছে সুগন্ধি :

বন্ধুর জন্মদিন হোক কিংবা অ্যানিভার্সারি ,,,, উপহার হিসেবে অনেক সময় সুগন্ধি বা পারফিউম দেওয়া পছন্দ করেন। আর এই উপহারটি আপনার জীবনে বিপদ ডেকে আনে। কারণ প্রচলিত বিশ্বাস অনুসারে , পারফিউম উপহার দিলে সম্পর্কের মধ্যে ফাটল সৃষ্টি হয়। তাই বলা হচ্ছে কখনোই নিজের কাছের মানুষকে পারফিউম উপহার দেবেন না। তার বদলে অন্য কোনো উপহার দিন তাও ভালো ।

চতুর্থ জিনিসটি হলো টাকা ধার নিয়ে উপহার :

অনেক সময় এমন হয় ,, যে কাছের মানুষগুলোর বিশেষ দিনটিতে মানিব্যাগে পয়সা থাকে না। ফলত কিছু দেওয়া হয়ে ওঠে না। কিন্তু এদিকে প্রিয়জন মন খারাপ করবে বলে কিছু না কিছু দিতেই হয় । তাই অনেক সময় আপনি কারোর কাছে টাকা ধার নিয়ে তারপর তাকে উপহার দেন । জ্যোতিষ শাস্ত্র অনুসারে, এই কাজটি করা একেবারেই ঠিক নয় । কারোর কাছ থেকে ধার নিয়ে উপহার দিলে মা লক্ষী রাগ করেন । যাকে উপহার দিচ্ছেন তার ওপর এবং আপনার ওপরও। তাই প্রয়োজনে কাউকে গিফট দেবেন না তাও ভালো , কিন্তু ধার নিয়ে কাউকে উপহার দেবেন না ।

শেষ জিনিসটি হলো চামড়ার দ্রব্য:

উপহার হিসেবে কখনোই চামড়ার কোনো জিনিস দেবেন না। অনেক সময় আমরা প্রিয়জনকে খুশি করার জন্য চামড়ার ব্যাগ অথবা জুতো দিয়ে থাকি । কিন্তু বাস্তু শাস্ত্র অনুসারে, এই জিনিস গুলি সম্পর্কের ওপর খারাপ প্রভাব সৃষ্টি করে। তাই এই জিনিসগুলি উপহার হিসেবে দেওয়া থেকে বিরত থাকুন।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *