সন্দেশখালির হাঙ্গামার মাঝেই, “দিদি নাম্বার 1” খেলতে যাচ্ছেন মমতা ব্যানার্জি! অসহায় মা, বোনেদের পাশে নয়, রচনা ব্যানার্জির পাশে দেখা যাবে মুখ্যমন্ত্রীকে!

সন্দেশখালির হাঙ্গামার মাঝেই, “দিদি নাম্বার 1” খেলতে যাচ্ছেন মমতা ব্যানার্জি! অসহায় মা, বোনেদের পাশে নয়,
রচনা ব্যানার্জির পাশে দেখা যাবে মুখ্যমন্ত্রীকে!

সন্দেশখালির হাঙ্গামার মাঝেই,
“দিদি নাম্বার 1” খেলতে যাচ্ছেন মমতা ব্যানার্জি!

অসহায় মা, বোনেদের পাশে নয়,
রচনা ব্যানার্জির পাশে দেখা যাবে মুখ্যমন্ত্রীকে!

মুখ্যমন্ত্রীর এহেন কাণ্ডে
ক্ষোভে ফুঁসছে আমজনতা!

সন্দেশখালিকে পাত্তা না দিয়ে,
কিভাবে রঙ্গমঞ্চে যাচ্ছেন মুখ্যমন্ত্রী?

ছিঃ ছিঃ রব
নেট পাড়ায়!

জ্বলছে সন্দেশখালি, চোখের ঘুম উড়েছে সন্দেশখালির বাসিন্দাদের। কান পাতলে শোনা যাচ্ছে সন্দেশখালির মা-বোনেদের আর্তনাদ। আর এই নিয়ে রাজ্য রাজনীতিতে উত্তাল সৃষ্টি হয়েছে। তারই মধ্যে নতুন করে চাঞ্চল্য তৈরি করেছে বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সন্দেশখালির এই রকম আবহের মধ্যে তিনি যাচ্ছেন দিদি নম্বর ওয়ানে। আজ্ঞে হ্যাঁ! পশ্চিমবঙ্গের অন্যতম জনপ্রিয় শো দিদি নাম্বার ওয়ানে এবার মমতা দিদিকে দেখা যাবে। আর এই খবর সামনে আসতেই হুলস্থূল কাণ্ড তৈরি হয়েছে। বাংলার মানুষের মনে সৃষ্টি হয়েছে দিদিকে নিয়ে কৌতুহল। কবে দেখা যাবে মুখ্যমন্ত্রীকে দিদি নম্বর ওয়ানে? তিনিও কি সাধারণ আর পাঁচটি মহিলাদের মতন কোমরে আঁচল গুঁজে খেলতে নামবেন ? এরকম নানা ধরনের প্রশ্ন উঠে আসছে।

এবার একই মঞ্চে দেখা যাবে বাংলার দুই দিদিকে। একজন বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় অন্যজন বাংলার জনপ্রিয় অভিনেত্রী রচনা বন্দোপাধ্যায়। দুই দিদিই বাংলার মহিলাদের অনুপ্রেরণা। বাংলার দুই দিদিকে একসাথে বিভিন্ন জায়গায় দেখা গেলেও দিদি নম্বর ওয়ানে দেখার সৌভাগ্য এই প্রথম। এর আগে বেশ কিছু নেতা – নেত্রীদের এই মঞ্চে দেখা গেলেও একবারে উচ্চপদস্থ রাজনীতিবিদ এই প্রথম দিদি নাম্বার ওয়ান পা রাখতে চলেছেন। দিদি নম্বর ওয়ানের সঞ্চালিকা রচনা ব্যানার্জী বাজার রাউন্ডে সকলকে গুল খাওয়ালেও এবার মমতা দিকে খাওয়াতে পারেন কী না এটাই দেখার বিষয়। তথ্যসূত্রে জানা গিয়েছে, চলতি মাসের ২১ তারিখে এই শোয়ের শ্যুটিং হতে পারে। ইতিমধ্যেই মুখ্যমন্ত্রীর কড়া নিরাপত্তা নিয়ে বৈঠক সম্পন্ন হয়েছে। দিদির যাতে নিরাপত্তা ব্যবস্থায় কোনো সমস্যা না হয় তার জন্য বিশেষ নজরদারি রাখার প্রস্তুতি চলছে । শোনা যাচ্ছে, দিদি নম্বর ওয়ানের শ্যুটিং মূলত যে স্টুডিওতে করা হয় সেখানে এই বিশেষ পর্বটি শ্যুট করা হবে না। এই বিশেষ পর্বের জন্য বেছে নেওয়া হয়েছে হাওড়ার ডুমুরজেলার স্টেডিয়াম। আর সেখানেই তৈরি করা হবে অত্যন্ত কড়া নিরাপত্তা।

*অনেকে মমতা ব্যানার্জীর এহেন কান্ড দেখে বলে বসেছেন তিনি নিজের নিরাপত্তা কথা ভাবছেন কিন্তু সন্দেশখালি মানুষদের নিরাপত্তার কথা সিঁকেতে তুলেছেন।
এমনকি অনেকে প্রশ্ন করেছেন তিনি দিদি নম্বর ওয়ানে যেতে পারছেন কিন্তু সন্দেশখালি যেতে পারছেন না ? বাংলার মুখ্যমন্ত্রীর কানে কি সন্দেশখালীর মা-বোনদের আর্তনাদ পৌঁছাচ্ছে না। গোটা এক মাস ধরে যেখানে খবরের শিরোনামে রয়েছে সন্দেশখালি। সেই সন্দেশখালিতে যাওয়ার এখনও সময় হয়ে ওঠেনি মমতা বন্দ্যোপাধ্যায়ের । যদিও মমতা ব্যানার্জির দিদি নাম্বার ওয়ানে যাওয়া নিয়ে জনগণের মধ্যে দুরকম প্রতিক্রিয়া দেখা যাচ্ছে। তাদের মধ্যে একদল অধীর আগ্রহে বসে আছেন কবে এই পর্বটি টেলিকাস্ট হবে এবং তাদের প্রিয় দুই দিদিকে একসাথে দেখতে পাবেন । আর এক দলের প্রতিক্রিয়া
সন্দেশখালির এরকম ভয়াবহ পরিস্থিতে কিভাবে তিনি দিদি নম্বর ওয়ানে যাচ্ছেন?


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *