হাঁটুর বয়সী শ্রীময়ীকে বিয়ে করতে চলেছেন কাঞ্চন মল্লিক ! কাঞ্চন শ্রীময়ী বয়সের মধ্যে আকাশ পাতাল ফারাক!

হাঁটুর বয়সী শ্রীময়ীকে বিয়ে করতে চলেছেন কাঞ্চন মল্লিক ! কাঞ্চন শ্রীময়ী বয়সের মধ্যে আকাশ পাতাল ফারাক!

হাঁটুর বয়সী শ্রীময়ীকে
বিয়ে করতে চলেছেন কাঞ্চন মল্লিক

কাঞ্চন শ্রীময়ী বয়সের মধ্যে
আকাশ পাতাল ফারাক!

বয়সে শ্রীময়ীর বাবাকেও
টেক্কা দেবে কমেডি কিং কাঞ্চন!

জানেন কাঞ্চন শ্রীময়ী
বয়সের ফারাক কত?;

মোটা খোরপোষ দিয়ে পিঙ্কির চ্যাপ্টার ক্লোজ করলেন অভিনেতা কাঞ্চন মল্লিক। এবার নতুন অধ্যায়ের সুচনা শ্রীময়ীর হাত ধরে। জানুয়ারী মাসেই পিঙ্কিকে ডিভোর্স দেন তিনি । নতুন বউয়ের সাথে সংসার করার আর ত্বর সইছে না। তাই পথের কাঁটা দূর করেই তড়িঘড়ি আইনিভাবে বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন শ্রীময়ী ও কাঞ্চন। আর এই খবর প্রকাশ্যে আসতেই বিনোদন জগত থেকে শুরু করে রাজনৈতিক জগতে জোরকদমে চর্চা চলছে । আর সেখানে বাদ পড়েনি নেটিজেনরাও। তাদের এই বিয়ে নিয়ে হাজার রকমের জল্পনা শুরু হয়েছে। তার মধ্যে সব থেকে বেশী প্রশ্ন উঠেছে কাঞ্চন ও শ্রীময়ীর বয়স নিয়ে। দুজনের বয়সের পার্থক্য আকাশ পাতাল। একজন বুড়ো ভাম তো আর একজন কচি খুকি,, কীভাবে সম্ভব তাদের মধ্যে প্রেম? এই নিয়েই চলছে জোর কদমে চর্চা।

প্রেম যে বয়স দেখে হয় না তা আবারো একবার প্রমাণ করে দিলেন টলিউডের নব দম্পতি কাঞ্চন ও শ্রীময়ী। দাদা বোনের সম্পর্ক এখন খাতায় কলমে পরিণতি পেয়েছে স্বামী স্ত্রীতে। অভিনেতা তথা বিধায়ক কাঞ্চন মল্লিকের বয়স ৫৩ অর্থাৎ পঞ্চান্ন ছুঁই ছুঁই। আর সেখানে অভিনেত্রীর বয়স ২৭, এখনও ত্রিশের গণ্ডি পার করেননি। দুজনের মধ্যে বয়সের পার্থক্য ২৮ বছরের। খুব অল্প বয়স থেকে অভিনেত্রী টেলিভিশন জগতে পা রাখেন। বাবুসোনা ধারাবাহিকের হাত ধরেই দুজনের আলাপ । সেই থেকে আজ ১২ বছর ধরে তাদের বন্ধুত্বের সম্পর্ক। তবে শ্রীময়ী যখন টেলিভিশন জগতে পা রাখেন তখন কাঞ্চন একজন প্রতিষ্ঠিত অভিনেতা। তাই শ্রীময়ী এর অভিনয় শেখার পিছনে কাঞ্চনের বিরাট বড়ো অবদান রয়েছে । একসময় শ্রীময়ীকে বলতে শোনা যায়, তিনি আজ যতটুকু করতে পারেন তা একমাত্র কাঞ্চন মল্লিকের জন্য । উনিই অভিনেত্রীকে হাতে ধরিয়ে অভিনয় শিখিয়েছেন। তাই তিনি অভিনেত্রীর কাছে প্রথম গুরু। এমনকি তাকে বলতে শোনা যায় , কাঞ্চনকে তিনি দাদার চোখে দেখেন , কারণ তার সমস্ত ছোট ছোট আবদার একমাত্র অভিনেতাই পূরণ করে দেন । কিন্ত এই বোন যে কখন দাদার বউ হয়ে গেলো তা বোঝাই গেলো না । প্রায় কয়েক বছর ধরেই তাদের দুজনের সম্পর্ক নিয়ে বেশ জমকালো খবর শোনা যায়। তলে তলে তারা পরকীয়ায় লিপ্ত ছিল সেই বিস্ফোরক তথ্য ফাঁস করেন খোদ পিঙ্কি। সেই থেকেই শুরু হয় ত্রিকোণ প্রেম কাহিনী । যদিও এখন আর ত্রিকোণ নেই। কারণ কাঞ্চন মল্লিক এখন পুরোটাই শ্রীময়ীর, এমনটাই ধরা পড়েছে অভিনেত্রীর ইনস্টাগ্রামে। অভিনেত্রীর যে বয়স্ক পুরুষ পছন্দ সে কথা রিয়েলিটি শোতে এসে তিনি আগেই জানান, কিন্তু সত্যিই সত্যি যে তিনি তার চেয়ে দ্বিগুণ বয়সের পুরুষকে বিয়ে করবেন এটা ভাবা যায়নি ।

সম্প্রতি অভিনেত্রী নিজের ইনস্টাগ্রামে তাদের আইনি বিয়ের কিছু মুহূর্ত শেয়ার করেছেন। আর এই পোস্ট শেয়ার করা মাত্রই লাল নেট জনতা একের পর এক চাঁচাছোলা মন্তব্য করে কমেন্ট বক্স ভরে দিয়েছেন। অনেকে তো ইতিমধ্যে ক্ষিপ্ত হয়ে বলেছেন , বুড়ো বয়সে রস কম নয়। আবার অনেকে বলেছেন , এতো বুড়ো হয়েও কি ভাবে এরকম যুবতী মেয়েকে পটালেন। এতো বাবার কোলে মেয়ে। এরকমই কুটুক্তি পূর্ণ মন্তব্য শোনা যাচ্ছে শ্রীময়ী এবং কাঞ্চনের বিরুদ্ধে। যদিও এই মন্তব্যের ধার ধারেননি দুজনেই ,,,,,,,, দিব্যি সংসার করছেন তারা ।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *