দিদি নম্বর ওয়ানে কবে দেখতে পাবেন মমতা ব্যানার্জিকে ? কবে হবে এই মহাপর্বের টেলিকাস্ট?

দিদি নম্বর ওয়ানে কবে দেখতে পাবেন মমতা ব্যানার্জিকে ? কবে হবে এই মহাপর্বের টেলিকাস্ট?

দিদি নম্বর ওয়ানে কবে
দেখতে পাবেন মমতা ব্যানার্জিকে ?

কবে হবে এই
মহাপর্বের টেলিকাস্ট?

কত তারিখ ?
কোনদিন মুখোমুখি হবেন দুই দিদি ?

ধামাকাদার পর্বে
কে জিতবে?

আর কারা
কারা থাকছেন ?

চলুন দেখে নিই!

দিদির মঞ্চে উপস্থিত হলেন আরেক দিদি । এবার দিদি বনাম দিদির খেলা। বাংলা টেলিভিশনের অন্যতম জনপ্রিয় রিয়েলিটি শো দিদি নাম্বার ওয়ান। ৮ থেকে ৮০ সকলেই এই রিয়ালিটি শোয়ের বড় ভক্ত। আর এবার দিদি নাম্বার ওয়ানের মঞ্চে আসতে চলেছে মহা ধামাকা। বেশ কিছুদিন ধরে মুখ্যমন্ত্রীর দিদি নাম্বার ওয়ানে আসা নিয়ে নানা ধরনের জল্পনা শুরু হয়। আর সেই জল্পনাই এবার সত্যি হয়ে গেলো। বাংলার দুই ব্যানার্জীদিকে একসাথে দেখা যাবে দিদি নম্বর ওয়ান মঞ্চে। এই রিয়েলিটি শো শুধু সাধারণ দিদিদের জন্য এমনটা কখনোই নয়, প্রায়সময় সেলিব্রেটি দিদিদের এই মঞ্চে দেখা যায়। কিন্তু এই প্রথমবার বাংলার মুখ্যমন্ত্রী দিদি নম্বর ওয়ান মঞ্চে পা রাখলেন । ইতিমধ্যেই এই বিশেষ পর্বের শ্যুটিং সম্পন্ন হয়েছে বলে জানা গেছে। তারই ট্রেলার ধরা পড়েছে টিভির পর্দায়। ট্রেলার সামনে আসার পর সকলের মনে উত্তেজনার পারদ আরো দ্বিগুণ বেড়ে গেছে। এখন সকলে জানতে চায় এই বিশেষ পর্বটি কবে টেলিকাস্ট হবে? কবে বাংলার মুখ্যমন্ত্রীকে টিভির পর্দায় আর পাঁচটা মহিলার মত খেলতে দেখা যাবে? এই বিষয়ে চলুন জেনে নিই বিস্তারিত।

সম্প্রতি মমতা ব্যানার্জিকে নিয়ে দিদি নাম্বার ওয়ানের শুটিং শেষ হয়েছে। আর এই বিশেষ পর্বটি দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন গোটা বাংলাবাসি। এর ছোটো ক্লিপ সামাজিক মাধ্যমে ধরা পড়লেও মূল পর্বটি এখনও কেউ দেখতে পাননি। তথ্য সূত্রে জানা গেছে, এই বিশেষ পর্বটির সঠিক তারিখ এখনও পর্যন্ত ঘোষণা করা হয়নি । ধারণা অনুসারে , চলতি মাসের যেকোনো একটি দিনে এই মহাপর্বটি টেলিকাস্ট হতে পারে । যদিও ছোটো ক্লিপে যা দেখা গেছে তাতে বোঝা যাচ্ছে নতুন কিছু হতে চলেছে এই পর্বটিতে। ক্লিপের শুরুতেই দেখা যাচ্ছে, মমতা ব্যানার্জি নিজেই দিদি নম্বর ওয়ানের উত্তরীয় রচনা ব্যানার্জীর গায়ে তুলে দিচ্ছেন। ওনার কথায় যোগ্য মানুষের হাতে তুলে দিয়েছেন যোগ্য সম্মান । এমনকি দাদার ঘরনী ডোনা গাঙ্গুলীর সাথে দুই দিদি ধামসা মাদলের সুরে নাচে গানে মেতে উঠেছেন।
আর সাধারণ পাঁচটি দিদির মতোই মাননীয় মুখ্যমন্ত্রীকে হাতে বেলনা নিয়ে রুটি বেলতে দেখা যাচ্ছে। এই পর্বটিতে শুধু মমতা ব্যানার্জি আর ডোনা গাঙ্গুলী নয় আরো হেভি ওয়েট প্রতিযোগীরা থাকছেন। এই বিশেষ পর্বটির গ্ল্যামার দ্বিগুণ বৃদ্ধি পেয়েছে মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির জন্য। আশা করা যায় খুব শীঘ্রই ছোটো পর্দায় একসাথে দেখা যাবে দুই দিদিকে।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *