আজই বেডরুমে লাগান এই ৫টি পাখির ছবি ! হুড়মুড়িয়ে বাড়বে আয় উন্নতি, লাফিয়ে লাফিয়ে বাড়বে ব্যাঙ্ক ব্যালেন্স

আজই বেডরুমে লাগান এই ৫টি পাখির ছবি ! হুড়মুড়িয়ে বাড়বে আয় উন্নতি, লাফিয়ে লাফিয়ে বাড়বে ব্যাঙ্ক ব্যালেন্স

আজই বেডরুমে লাগান
এই ৫টি পাখির ছবি!!

হুড়মুড়িয়ে বাড়বে
আয় উন্নতি!!

লাফিয়ে লাফিয়ে বাড়বে
ব্যাঙ্ক ব্যালেন্স!!

অটুট থাকবে
স্বামী-স্ত্রীর বন্ধন!!

এই ৫টি পাখি
লক্ষ্মী, নারায়ণের অত্যন্ত প্রিয়!

দেখুন কোন ৫টি পাখির
কথা বলা হচ্ছে

আজকাল ঘরে ঘরে সম্পর্ক ভাঙ্গনের দৃশ্য। বিয়ের এক বছর যেতে না যেতেই ডিভোর্স। সমীক্ষায় দেখা যাচ্ছে ইদানিং ডিভোর্সের সংখ্যা বেড়েই চলেছে। সম্পর্কের এই অধঃপতন রুখতে কেউ দিশা খুঁজে পাচ্ছে না। তবে জ্যোতিষ শাস্ত্র এই সমস্যার সমাধান করে দিয়েছে। জ্যোতিষ শাস্ত্রে বলা হচ্ছে ঘরে এই পাঁচটি পাখির ছবি রাখলে সম্পর্ক ভাঙনের মতো বড়ো সমস্যা থেকে বাঁচা যায়। শুধু তাই নয় ভাগ্যর পরিবর্তন ঘটায় এই পাখিগুলি তার সাথে সাথে বাড়ীতে থাকা সমস্ত নেতিবাচক শক্তি দূর হয়। এমনই বিস্ফোরক যুক্তি দিয়েছে জ্যোতিষ শাস্ত্র। বাংলা হান্টের আজকের প্রতিবেদনে জানাবো,,,,,,,, এই পাঁচটি পাখীর ছবির গুরুত্ব ———

তালিকায় সবার প্রথমেই রয়েছে সারস পাখি :

ঘরের যেকোনো কোণে সারস পাখীর ছবি লাগানো অত্যন্ত শুভ। জ্যোতিষ শাস্ত্র অনুসারে, বিশেষ করে নিজের বেডরুম এই ছবি লাগালে বাড়ি থেকে সমস্ত কুনজর বাপ বাপ করে পালায় । স্বামী স্ত্রীর মধ্যে তৈরি হওয়া দীর্ঘদিনের মনোমালিন্য দূর হয়। এমনকি এই পাখির ছবি ঘরে রাখলে দীর্ঘায়ু লাভ করা যায়।

এরপরের পাখিটি হলো ফিনিক্স পাখি:

পৌরাণিক কাহিনী অনুসারে, ফিনিক্স পাখি হলো পবিত্র ও অমরত্বের প্রতীক। বাড়িতে দক্ষিণ দিকে এই পাখির ছবি লাগালে সাংসারিক জীবনে সুফল পাওয়া যায়। এমনকি এই ছবি থেকে ইতিবাচক শক্তির আবির্ভাব ঘটে ফলে সংসারে আয় উন্নতি বৃদ্ধি পায় । সাথে আপনার বহু প্রতীক্ষিত স্বপ্নও পূরণ হয়।

তৃতীয় স্থানে রয়েছে ম্যান্ডেরিন পাখির ছবি :

দাম্পত্য জীবনের সুখ আনতে চাইলে ঘরে লাগান ম্যান্ডেরিন পাখির ছবি। এই পাখীর ছবি লাগানোর সঙ্গে সঙ্গে বাড়িতে আসে খুশির আমেজ । সেই সঙ্গে স্বামী স্ত্রীর মধ্যে দেখা যায় অফুরন্ত ভালোবাসা।দুজনের সম্পর্কের ভীত আরো মজবুত হয়। এসবের পাশাপাশি আপনার সৌভাগ্যের দ্বারও খুলে যায় ।

এরপরের ছবিটি হলো ময়ূরের ছবি :

ময়ূরের ছবি দিয়ে অনেকেই ঘর সাজিয়ে থাকেন। কিন্তু কেউই জানেন না এই ময়ূরের ছবি ঠিক কতোটা তাৎপর্যপূর্ণ। আসলে ময়ূর হলো সৌন্দর্য ও সুখের প্রতীক। এই পাখির ছবি ঘরে লাগালে বৈবাহিক জীবনে যেমন সুখের অভাব হয় না, তেমনি জীবনে অর্থের অভাব আসে না। এমনকী বাড়ীর সমস্ত বাস্তু দোষ পর্যন্ত কেটে যায়। জ্যোতিষশাস্ত্র অনুসারে বাড়িতে ময়ূরের ছবি থাকলে পড়াশোনার একাগ্রতা ও মনোযোগও বৃদ্ধি পায়

তালিকার শেষে রয়েছে লাভ বার্ডস:

লাভ বার্ডস সমন্ধে জানে না এমন কেউই নেই । এই পাখি যুগলকে ভালবাসার প্রতীক হিসেবে গণ্য করা হয়। ঘরে লাভ বার্ডস রাখলে শুধু স্বামী-স্ত্রী নয় সকলের সাথে সুসম্পর্ক বজায় থাকে । এমনকী স্বামী স্ত্রীর মধ্যে সম্পর্ক আরো দৃঢ় হয় । বিশেষ করে নব দম্পতিরা লাভ বার্ডসের ছবি ঘরে লাগাতে পারেন, এতে করে প্রথম থেকেই সম্পর্ক অনেক গাঢ় হয়।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *