আজ সবচেয়ে বিরলতম মৌনী অমাবস্যা, আজই খুলে যাবে তিন রাশির কপাল, ভেঙ্গে যাবে এদের মরচে পড়া ভাগ্যের তালা

আজ সবচেয়ে বিরলতম মৌনী অমাবস্যা, আজই খুলে যাবে তিন রাশির কপাল, ভেঙ্গে যাবে এদের মরচে পড়া ভাগ্যের তালা

আজ সবচেয়ে বিরলতম
মৌনী অমাবস্যা!

আজই খুলে যাবে
তিন রাশির পোড়া কপাল!

ভেঙ্গে যাবে এদের
মরচে পড়া ভাগ্যের তালা!

ঘুচে যাবে এদের
অভাব অনটন!

নতুন গাড়ি, বিয়ের সম্বন্ধ, বিদেশ ভ্রমণ
এক্কেবারে মালামাল এই ৩টি রাশি!

তালিকায় আপনি আছেন কি?
ঝটপট দেখুন

আজ মাঘ মাসের প্রথম অমাবস্যা, শাস্ত্র অনুসারে এই অমাবস্যাকে বলা হয় মৌনী অমাবস্যা। এটি অন্যান্য আমাবস্যার থেকেও অনেক বেশি গুরুত্বপূর্ণ ও বিরল। এটি খুবই জাগ্রত। চলতি বছর এই অমাবস্যার জেরে তিন রাশির ভাগ্য আমূল পাল্টে যেতে চলেছে। এদের জীবনে যত দুঃখ কষ্ট ছিল, সমস্ত কিছুর অবসান ঘটতে চলেছে। আসলে মৌনি আমবস্যার জেরে এই তিনটি রাশির ভাগ্য রেখায় সর্বার্থসিদ্ধি যোগ লাগবে, যার জেদের ভাগ্য দেবতার শক্তি বাড়বে। আর এই কারণেই এরা প্রতি পদে পদে বিজয়ের কেতান ওড়াতে সক্ষম হবেন।

তালিকার প্রথমেই রয়েছে কর্কট রাশি। রাশিচক্র অনুসারে চতুর্থ স্থানে থাকে কর্কট। জ্যোতিষীবিদদের মতে, ২০২৪ সালের প্রথম থেকেই কর্কট রাশির সময় খুব একটা ভালো যাচ্ছে না। শারীরিক ও মানসিক সব রকমের সমস্যা সম্মুখীন হতে হচ্ছে। কিন্তু এবার সমস্ত সমাধান থেকে মুক্তি পেতে চলেছে কর্কট রাশির জাতক জাতিকারা । এই বিরল অমাবস্যা আপনাদের জন্য সুখ বার্তা বয়ে আনতে চলেছে । আজকে থেকেই অধিপতি গ্রহ চন্দ্রের পূর্ণ সমর্থন পেতে চলেছে এই রাশির জাতকেরা। যার ফলে শিক্ষা ক্ষেত্রে বিরাট উন্নতি ঘটবে। ব্যবসা সংক্রান্ত যাবতীয় সমস্যা দূর হবে। পারিবারিক ঝামেলা থেকেও মুক্তি পাবেন । চাকরীপ্রার্থীদের জন্য এই দিনটি খুবই উপকারী হতে চলেছে।

দ্বিতীয় রাশিটি হল কন্যা রাশি:

জ্যোতিষ শাস্ত্র অনুসারে কন্যা রাশির অধিপতি গ্রহ বুধ। বুধের কৃপায় এদের জীবনে সুখের অভাব হয় না। তবে মৌনী অমাবস্যায় এই সুখ দ্বিগুণ হতে চলেছে, কারণ এই দিন গুরগ্রহের সম্পূর্ণ আশীর্বাদ পেতে চলেছেন কন্যা রাশির জাতকরা। এই বিশেষ দিনে আপনি বাড়ি ক্রয় বা বিক্রয়ের কথা ভাবতে পারেন। যারা শারিরীক সমস্যা নিয়ে দীর্ঘদিন ভুগছিলেন তাদের এদিন স্বাস্থ্যের উন্নতি ঘটবে। কর্মক্ষেত্রে পদোন্নতি হবে। এই বিশেষ দিনে মন থেকে সব নেতিবাচক চিন্তা দুর করে দিন,,, দেখবেন আপনি যেকোনো কাজে ভালো ফল পাবেন।

শেষ রাশিটি হলো বৃশ্চিক রাশি:

মৌনী অমাবস্যা অর্থাৎ আজকের দিনটিই বৃশ্চিক রাশির জন্য অত্যন্ত ফলদায়ক হতে চলেছে ।এই বিশেষ দিনে হয়তো আপনার বহু প্রতীক্ষিত স্বপ্ন পূরণ হতে পারে। শাস্ত্র অনুসারে এই রাশির অধিপতি গ্রহ মঙ্গল, গুরু গ্রহের কৃপায় এই রাশির জাতকদের কপালে নতুন কিছু পাওয়ার যোগ রয়েছে। লটারিতে ফটকা যোগ লাগারও সম্ভাবনা রয়েছে । এই দিন শেয়ার বাজারে টাকা বিনিয়োগ করতে পারেন ভালো মুনাফা পাওয়ার যোগ রয়েছে।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *