বাবা ছেলে দুজনের সঙ্গেই প্রেম করেছেন বলিউডের এই নায়িকা! চুটিয়ে করেছেন রোমান্স, লজ্জা শরমের মাথা খেয়েছিলেন এই নায়িকা

বাবা ছেলে দুজনের সঙ্গেই প্রেম করেছেন বলিউডের এই নায়িকা! চুটিয়ে করেছেন রোমান্স, লজ্জা শরমের মাথা খেয়েছিলেন এই নায়িকা

বাবা ছেলে দুজনের সঙ্গেই
প্রেম করেছেন বলিউডের এই নায়িকা!

চুটিয়ে করেছেন
রোমান্স!

রাতে ছেলের সঙ্গে,
বিকেলে বাবার সঙ্গে!

লজ্জা শরমের মাথা খেয়েই
পিতা পুত্রের সঙ্গে করেছেন যা তা কান্ড!

যা শুনলে
কান গরম হয়ে যাবে!

তা কে এই গুণধর নায়িকা?
চেনেন?

চলুন দেরী না করে শুরু করা যাক… বাংলা হান্টের আজকের প্রতিবেদনে জানাব এই নায়িকার আদ্যোপান্ত কাহিনী। বলিউড মানেই গসিপ, বলিউড মানেই কন্ট্রভারসি! বলিউডের পাতা ওল্টালেই, কত শত কাহিনী যে,,, বেরিয়ে আসে তার কোনও হিসেব নেই! বলিপাড়ায় এমন অনেক নায়িকারা আছেন, যাদের বলিউডকে কলঙ্কিত করার জন্য দায়ী করা হয়। তাদের মধ্যে একজন নায়িকা রয়েছেন, যাকে বলি পাড়ায় ডাইনি বলে ডাকা হয়। এই নায়িকার বিরুদ্ধে বাবা এবং ছেলের সাথে, একসঙ্গে প্রেম করার অভিযোগ রয়েছে। শুধু তাই নয় বাবা ছেলের সঙ্গে তো প্রেম করেছেন, সেই সঙ্গে এই নায়িকার বিরুদ্ধে বলিউডের জনপ্রিয় আরেক নায়িকার সংসার ভাঙ্গার মতনও মারাত্মক অভিযোগ রয়েছে। এই বিতর্কিত নায়িকা আর কেউ নন, তিনি হলেন বলিউডের সর্বকালের চর্চিত নায়িকা রেখা। রেখাকে নিয়ে যতগুলো তর্ক-বিতর্ক রয়েছে, তার মধ্যে সবথেকে উল্লেখযোগ্য হল, বাপ ছেলেকে একসঙ্গে ডেট করার ঘটনাটি।

আর নায়িকার রেখা এই কান্ডটি ঘটিয়েছিলেন অভিনেতা সঞ্জয় দত্ত এবং তার বাবা সুনীল দত্তের সঙ্গে। বলিউড সুত্রে খবর , রেখা তার ক্যারিয়ারের প্রথম দিকে,,, সুনীল দত্ত এবং সঞ্জয় দত্ত, এই বাবা-ছেলে জুটির সাথে একসঙ্গে প্রেম করেছিলেন। দুজনের সঙ্গেই রসিয়ে কষিয়ে সম্পর্ক করেছিলেন। শোনা যায় রেখা, সুনীল দত্তের সঙ্গে অহিংসা নামক একটি সিনেমায় কাজ করেছিলেন। সেখান থেকেই দুজনের মধ্যে ভাব বিনিময় ঘটে। সেই সময় ইন্ডাস্ট্রিতে কান পাতলেই,,, সুনীল দত্ত এবং রেখার ঘনিষ্টতার কথা শোনা যেত। তবে রেখা ও সুনীল দত্তের প্রেম কাহিনীতে জল ঢেলে দেন,,, সুনীল দত্তের ছেলে সুপারস্টার সঞ্জয় দত্ত। বাবা সুনীল দত্তের সম্ভাব্য প্রেমিকা রেখার সঙ্গে তিনি সম্পর্কে জড়িয়ে পড়েন। সেই সময়ই ইন্ডাস্ট্রিতে রটে যায়,, জমিন আর আসমান নামক একটি সিনেমায় কাজ করতে করতেই নাকি,, সঞ্জয় দত্ত এবং রেখার মধ্যে গভীর মেলামেশা শুরু হয়। আর তারপর থেকেই সুনীল দত্তকে ছেড়ে, অভিনেত্রী রেখা সঞ্জয় দত্তকে ডেট করতে শুরু করে। রেখার এমন কান্ড কীর্তি সেই সময় খবরের পাতায় ছাপানো হয়েছিল।

রেখার এই বিষয়টি একেবারেই মেনে নিতে পারেননি, সুনীল দত্তের স্ত্রী এবং সঞ্জয় দত্তের মা, নার্গিস দত্ত। তিনি সেই সময়ে রেখাকে নিয়ে বিস্তর কটু মন্তব্য করেছিলেন। তিনি রেখাকে ডাইনি অপবাদও দিয়েছিলেন এমনকি রেখার মানসিক সমস্যা রয়েছে বলেও মন্তব্য করেছিলেন। তবে এই সমস্ত অভিযোগের বিরুদ্ধে , রেখাকে কখনো মুখ খুলতে দেখা যায়নি! এখনো রেখার অনুরাগীরা প্রশ্ন তোলেন,,, সেই সময় কেন রেখা মুখ খোলেননি?? তাহলে কি রেখার এই কাণ্ড কীর্তিগুলো সবই সত্যি ছিল?

সুপ্রিয় দর্শক এই বিষয়ে আপনাদের কি মনে হয় ? অভিনেত্রী রেখা কি সত্যিই বাবা এবং ছেলে দুজনের সঙ্গে একই সাথে ডেট করেছিলেন ? আপনাদের কি মনে হয়? অবশ্যই কমেন্ট করে জানান


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *