বিগবসের ঘরে গিয়েই, আগুন লাগল অঙ্কিতার সংসারে! হুলুস্তুলু কান্ড অঙ্কিতার সংসারে, ডিভোর্সের পথে ভিকি

বিগবসের ঘরে গিয়েই, আগুন লাগল অঙ্কিতার সংসারে! হুলুস্তুলু কান্ড অঙ্কিতার সংসারে, ডিভোর্সের পথে ভিকি

বিগবসের ঘরে গিয়েই,
আগুন লাগল অঙ্কিতার সংসারে

সাংঘাতিক বিপদে
সুশান্তের প্রাক্তন বান্ধবী অঙ্কিতা!

ভাঙ্গনের মুখে
অঙ্কিতার সংসার!

ডিভোর্সের পথে, মিসেস লোখান্ডের
৬ বছরের সম্পর্ক!

কিন্তু বিগ বসে এমন কি ঘটলো
যার জন্য ঝড় বইছে অঙ্কিতার ঘরে!

দেখুন

অঙ্কিতা লোখাণ্ডে আজও যাকে সকলে চেনে সুশান্ত সিং রাজপুত এর এক্স গার্লফ্রেন্ড হিসেবে। পবিত্র রিসতা খ্যাত এই দুই অভিনেতা অভিনেত্রীর জুটি একসময়ে সকলের মন কেড়ে নেয় । কিন্তু সেসব এখন অতীত। অঙ্কিতা এখন বনেদি ব্যবসায়ী ভিকি জৈনের স্ত্রী । বর্তমানে দুজনের সম্পর্কের সমীকরণ সেরা জুটির প্রশংসা কুড়চ্ছে। দুজনের দুষ্টু মিষ্টি রসায়ন দেখলে মনে হবে মেড ফর ইচ আদার। কিন্তু এই ট্যাগটি এবার মনে হয় নষ্ট হতে বসেছে। কারণ তাদেরকে ঘিরে এখন বিচ্ছেদের জল্পনা শুরু হয়েছে । বিগবসের ঘর থেকেই এই বিচ্ছেদের সূত্রপাত। স্বামী স্ত্রী থেকে হয়ে উঠেছে পরস্পরের প্রতিদ্বন্দ্বী।

বিগবসের ঘর থেকে যেমন নতুন নতুন সম্পর্ক তৈরি হতে দেখা যায় , তেমনি এই বিগবসের ঘরে সম্পর্ক ভাঙতেও দেখা যায় । এবার সম্পর্ক ভাঙ্গা গড়ার মঞ্চে দাঁড়িয়ে বিগবসের অন্যতম প্রতিযোগী অঙ্কিতা ও ভিকি। বিগবসের ঘরে দাঁড়িয়ে রীতিমত সাপে নেউলের মতো ঝগড়া করতে দেখা যায় এই দম্পতিকে। কখনো জুতো ছোড়াছুড়ি তো আবার কখনো হাতাহাতি কোনো কিছুই দেখাতে বাকি রাখেননি এই কপোত কপোতী ,,, । অনেক সময় অঙ্কিতা ভিকির ওপর বিরক্ত হয়ে গিয়ে ডিভোর্স দেওয়ার কথা বলে বসে। একবার নয় দুবার নয়,, অনেকবারই অঙ্কিতার মুখ থেকে এই কথা বলতে শোনা যায় । আর এই মন্তব্য শোনার পর অনেকের মনে কৌতুহল সৃষ্টি হয় যে , ” বিগবস থেকে বেরোনর পর সত্যি কি অঙ্কিতা নিজের কথা রাখবে ? তাহলে কি এবার এই বিচ্ছেদের পথে হাঁটবে ?এই নিয়ে হাজারও জল্পনা শুরু হলে সেই সব জল্পনা মিথ্যে প্রমাণ করে দেন দুজনেই ।

তথ্য সূত্রে জানা যায়, ভিকি অনেক আগেই এই শো থেকে বাদ পড়ে যান। আর অন্য দিকে অঙ্কিতা বিগবসে টিকে থাকার লড়াইয়ে অনেক চেষ্টা করলেও শেষ পর্যন্ত চতুর্থ স্থানেই তার লড়াই থামাতে হয় । আর তারপরই দেখা যায় ভিকিকে বউয়ের সাথে কেক কেটে তার চতুর্থ হওয়ার আনন্দ উদযাপন করতে। তাদের এই ছবি দেখে নেটিজেনদের মধ্যে যে প্রশ্নের দানা বেঁধেছিলো সেই সব কিছু নিমিষে দুর হয়ে যায় । শুধু তাই নয় তাদের সম্পর্ক নিয়ে খোদ ভিকি নিজের মুখে বলেছেন , তাদের দুজনের সম্পর্ক একদম ঠিক আছে। তার দাবি , একটি সম্পর্ক তখনই ঠিক হয় , যেখানে ভালোবাসা থেকে ঝগড়া সবকিছুই মন খুলে করা যায়। আর তাদের সম্পর্কটাও ঠিক তেমনি যেখানে ঝগড়া করতে গেলে বা কিছু বলতে গেলে দুবার ভাবতে হয় না । আসল কথা হলো নিজের সঙ্গীর কাছে যদি মনের কথা প্রকাশ করা না যায় তাহলে তার দোষ, ভুল , ত্রুটি কিছু ধরা পড়ে না, এর ফলে সম্পর্কের ভিত মজবুত থাকে না । এমনকি ডিভোর্স দেওয়ার ব্যাপারেও তিনি সাফ সাফ জবাব দিয়েছেন , যে তাদের সম্পর্কের ভীত এতোটা ঠুনকো নয় যে এত সহজে ভেঙে যাবে, এর আগেও তাদের সম্পর্ক নিয়ে অনেক চড়াই উৎরাই পার করতে হয়েছে। কিন্তু তাই বলে সম্পর্ক ভেঙে ফেলবে এমনটা কখনোই নয় ।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *