আজ ৪ ফেব্রুয়ারি, রবিবার, রবি ঠাকুরের কৃপায় ভাগ্য উজ্জ্বল হবে ৩ রাশির!

আজ ৪ ফেব্রুয়ারি, রবিবার, রবি ঠাকুরের কৃপায় ভাগ্য উজ্জ্বল হবে ৩ রাশির!

আজ ৪ ফেব্রুয়ারি, রবিবার
রবি ঠাকুরের কৃপায় ভাগ্য উজ্জ্বল হবে
মীন রাশির!

ব্যবসা বাণিজ্যে সাফল্য পাবে
ধনু রাশি!

সংসারে সুখ বাড়বে
মেষ রাশির!

বাকি রশির ভাগ্যেও আছে নতুন নতুন চমক
দেখুন আপনারা আজকের রাশিফল তার প্রতিকার

মেষ রাশি: আপনার দয়ালু মনোভাব আজ একাধিক খুশির মুহূর্ত বয়ে আনবে। আর্থিক দিক থেকে আজ আপনাকে সতর্ক থাকতে হবে। শিশুদের সাথে আজ ঠান্ডা মাথায় কথা বলুন। আজ নিজে থেকে কোনো তর্কে জড়িয়ে পড়বেন না। একজন আধ্যাত্মিক ব্যাক্তি আজ আপনার পথপ্রদর্শক হয়ে উঠবেন। পরিবারের সদস্য এবং বন্ধুদের সাথে দিনটি খুব একটা খারাপ কাটবে না। কোনো বিষয়ের পরিপ্রেক্ষিতে জীবনসঙ্গীর সাথে মনোমালিন্যের সম্ভাবনা থাকলেও পরে তা ঠিক হয়ে যাবে।
প্রতিকার: আর্থিক দিক থেকে উন্নতির জন্য পুজোর জায়গায় সাদা শাঁখ স্থাপন করুন।

বৃষ রাশি: কোথাও অর্থ বিনিয়োগের মাধ্যমে আজ আপনার লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। আপনি আজ একটি সৃজনশীল কাজ করতে পারেন। যেটি আপনাকে মানসিকভাবে চাপমুক্ত করে রাখবে। বন্ধুদের সাথে আজ আপনি কোথাও বাইরে বেড়াতে যেতে পারেন। প্রিয়জনের সাথে দিনটি খুব একটা খারাপ কাটবে না। এই রাশির বয়স্ক ব্যক্তিরা আজ তাঁদের পুরোনো বন্ধুদের সাথে দেখা করতে পারেন। যাঁরা মিডিয়ার সাথে যুক্ত রয়েছেন তাঁদের জন্য আজকের দিনটি ভালো।
প্রতিকার: পারিবারিক জীবনে সুখ এবং শান্তি বজায় রাখার জন্য পুরনো ও ছেঁড়া বই বাড়ি থেকে সরিয়ে দিন।

মিথুন রাশি: আপনার মধ্যে আজ ভরপুর আত্মবিশ্বাস বজায় থাকবে। তাই, এই দিনটিকে সঠিকভাবে কাজে লাগান। পরিবারের কোনো সদস্য অসুস্থ হয়ে পড়ার কারণে আজ আপনার অর্থব্যয়ের সম্ভাবনা রয়েছে। ফেলে রাখা বাড়ির কাজকর্মগুলিকে শেষ করার ক্ষেত্রে আজকের দিনটি ভালো। মনে রাখবেন, আমাদের জীবনে সময় হল অত্যন্ত মূল্যবান। তাই, অযথা সময় নষ্ট করা থেকে বিরত থাকুন। জীবনসঙ্গীর সাথে দিনটি ভালোভাবে অতিবাহিত হবে।
প্রতিকার: আর্থিক দিক থেকে উন্নতির জন্য মদ্যপান এবং ধূমপান থেকে বিরত থাকুন।

কর্কট রাশি: আপনি আজ একটি দীর্ঘমেয়াদী অসুস্থ থেকে পরিত্রাণ পেতে পারেন। কোনো পুরোনো বিনিয়োগের মাধ্যমে আজ আপনার লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। পরিবারের সদস্যদের সাথে ঠান্ডা মাথায় কথা বলুন। আজ আপনার কোনো ভালো কাজের পরিপ্রেক্ষিতে অনেকেই আপনার প্রশংসা করবেন। যেটি আপনার আত্মবিশ্বাস বাড়িয়ে দেবে। প্রেমের জন্য দিনটি খুব একটা খারাপ নয়। বিবাহিত জীবন সুখের হবে।
প্রতিকার: প্রেমের জীবন সুখকর করে তুলতে ভগবান ভৈরবের পুজো করুন।

সিংহ রাশি: মন থেকে আজ সমস্ত নেতিবাচক চিন্তাকে দূরে সরিয়ে রাখুন। আর্থিক দিক থেকে আজ আপনাকে সতর্ক থাকতে হবে। আপনি আজ কর্মক্ষেত্রের কোনো কাজে অত্যন্ত ব্যস্ত থাকতে পারেন। যার ফলে আপনি অবসর সময় পাবেন না। প্রতিটি কাজ আত্মবিশ্বাসের সাথে করলে আপনার লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। মন ভালো রাখতে আজ কিছুক্ষণ ধ্যান করুন। বিবাহিত জীবনে কোনো সমস্যার সম্মুখীন হলে নিজেরাই তা মিটিয়ে ফেলার চেষ্টা করুন।
প্রতিকার: পারিবারিক জীবনে সুখ এবং শান্তি বজায় রাখার লক্ষ্যে সবুজ রঙের কাঁচের বোতলে জল ভরে তার সূর্যের আলোয় রেখে দিন।

কন্যা রাশি: শরীর নিয়ে আজ অযথা কোনো চিন্তা করবেন না। কারণ, আপনি শারীরিক দিক থেকে সম্পূর্ণ সুস্থ থাকবেন। তরুণরা অন্তর্ভুক্ত থাকতে পারে এমন কোনো কাজকর্মে যুক্ত থাকার পক্ষে আজকের দিনটি ভালো। আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব একটা খারাপ না হলেও আপনার বিপুল অর্থব্যয়ের সম্ভাবনা রয়েছে। আপনার কাছে আজ কিছুটা অবসর সময় থাকবে। সেই সময়টি আপনি টিভি দেখে অতিবাহিত করতে পারেন। আজ আপনি আপনার কোনো অনুভূতি বন্ধু অথবা আত্মীয়দের কাছে ভাগ করে নেবেন। বিবাহিত জীবন সুখের হবে।
প্রতিকার: আপনার সৃজনশীল ভাবনা-চিন্তাকে বৃদ্ধি করার জন্য গরুকে খাবার প্রদান করুন।

তুলা রাশি: শরীরের প্রতি আজ অবশ্যই যত্নশীল হন এবং মাদক দ্রব্য থেকে দূরে থাকুন। আবেগপ্রবণ হয়ে আজ কোনো কাজ করবেন না। আপনি আজ আর্থিক লেনদেন এবং অর্থ সঞ্চয় সম্পর্কে কিছু দক্ষতা অর্জন করবেন। এটি আপনাকে আর্থিক দিক থেকে লাভবান করে তুলবে। আপনার রসিক মনোভাব আজ খুব সহজেই সবাইকে আকৃষ্ট করবে। আপনি আজ বাড়িতে মা-বাবার পছন্দের কোনো খাবার আনতে পারেন। যার ফলে তাঁরা অত্যন্ত খুশি হবেন। বিবাহিত জীবনে সুখ এবং শান্তি বজায় থাকবে।
প্রতিকার: শারীরিক দিক থেকে সুস্থ থাকার জন্য পায়েস সেবন করুন।

বৃশ্চিক রাশি: ভবিষ্যতের কথা মাথায় রেখে অযথা অর্থব্যয়ের বদভ্যাস পরিত্যাগ করে আজ থেকেই সঠিকভাবে অর্থ সঞ্চয়ের প্রতি মনোযোগী হন। অন্যদের সাথে খুশি ভাগ করে নেওয়ার মাধ্যমে আজ আপনার স্বাস্থ্যের বিকাশ ঘটবে। আপনি যদি একটি পার্টির পরিকল্পনা করে থাকেন সেক্ষেত্রে সেখানে আপনার সবথেকে ভালো বন্ধুদের আমন্ত্রণ জানান। কারণ, তাঁরা কোনো কাজে আপনাকে উৎসাহ প্রদান করবেন। ভালোবাসার মানুষটির সাথে দিনটি দুর্দান্তভাবে অতিবাহিত হবে। আপনি আজ কোনো ধর্মীয় কাজে ব্যস্ত থাকবেন। আপনার কাছে আজ কিছুটা অবসর সময় থাকলে সেই সময়ে বই পড়ুন।
প্রতিকার: আর্থিক দিক থেকে উন্নতির জন্য দুধ বা জলে জাফরান যুক্ত করে তা পান করুন।

ধনু রাশি: আপনি আজ অর্ধাঙ্গিনীর সাথে বাড়ির কোনো গুরুত্বপূর্ণ জিনিস কিনতে গিয়ে অনেকটা অর্থব্যয় করতে পারেন। যার ফলে আপনার আর্থিক পরিস্থিতিকে প্রভাবিত করবে। কর্মক্ষেত্রে অতিরিক্ত চাপ এবং বাড়িতে চলা কোনো কারণে আজ আপনার মেজাজ খিটখিটে হয়ে উঠতে পারে। একজন আধ্যাত্মিক ব্যাক্তি আজ আপনার পথপ্রদর্শক হয়ে উঠবেন। প্রেমের জীবনে আজ আপনাকে সতর্ক থাকতে হবে। শারীরিক দিক থেকে সুস্থ থাকার জন্য ঠান্ডা জল পান করবেন না। বিবাহিত জীবনে কোনো সমস্যার সম্মুখীন হলে নিজেরাই তা মিটিয়ে ফেলার চেষ্টা করুন।
প্রতিকার: আর্থিক দিক থেকে উন্নতির জন্য লকারে অল্প বাসমতি চাল এবং রুপো দেখে দিন।

মকর রাশি: কোথাও বিনিয়োগের মাধ্যমে আজ আপনার লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। গর্ভবতী মহিলাদের আজ অত্যন্ত সতর্কভাবে হাঁটাচলা করতে হবে। পরিবারের সদস্যদের সাথে আজ ঠান্ডা মাথায় কথা বলুন। তবে, কোনো কাজে আজ আপনি তাঁদের কাছ থেকে সমর্থন পাবেন। অর্ধাঙ্গিনীর কোনো গুরুত্বপূর্ণ কাজের জন্য আজ আপনার দৈনিক পরিকল্পনা বিঘ্নিত হতে পারে। আপনার কাছে আজ কিছুটা অবসর সময় থাকবে। যেটি আপনি বই পড়ে অতিবাহিত করতে পারেন।
প্রতিকার: প্রতিটি ক্ষেত্রে অগ্রগতির জন্য “ওম সূর্য নারায়ণায় নমৌ নমঃ”-এই এই মন্ত্রটি জপ করুন।

কুম্ভ রাশি: আপনি আজ কোনো খেলাধূলায় অত্যন্ত ব্যস্ত থাকতে পারেন। অতিরিক্ত অর্থব্যয় থেকে বিরত থাকুন এবং ভবিষ্যতের কথা মাথায় রেখে সঠিকভাবে অর্থ সঞ্চয়ের প্রতি মনোযোগী হন। আবেগপ্রবণ হয়ে আজ কোনো কাজ করবেন না। আপনার আজ সমাজের বিশিষ্ট ব্যক্তিদের সাথে যোগাযোগ বৃদ্ধি পেতে পারে। পারিবারিক কোনো সমস্যার কারণে আজ আপনি চিন্তিত থাকতে পারেন। কোনো সঠিক কারণ ছাড়াই আজ অর্ধাঙ্গিনীর সাথে আপনার মনোমালিন্য হতে পারে।
প্রতিকার: প্রেমের জীবন সুখকর করে তুলতে “ওম ভৌমায় নমঃ”-এই মন্ত্রটি ১১ বার জপ করুন।

মীন রাশি: আপনার মধ্যে আজ ভরপুর আত্মবিশ্বাস বজায় থাকবে। তাই, এই দিনটিকে সঠিকভাবে কাজে লাগান। অতিরিক্ত অর্থ উপার্জনের জন্য আজ আপনার উদ্ভাবনী মনোভাবকে ব্যবহার করুন। শরীরকে সুস্থ রাখতে আজ ঠান্ডা জল পান করবেন না। পরিবারের সদস্য এবং বন্ধুদের সাথে দিনটি দুর্দান্তভাবে অতিবাহিত হবে। প্রেমের জন্য দিনটি অবশ্যই ভালো। অর্ধাঙ্গিনীর সাথে দিনটি ভালোভাবে কাটবে।
প্রতিকার: শারীরিক দিক থেকে সুস্থ থাকার জন্য সর্বদা একটি তামার কয়েন বা এক টুকরো তামা পকেটে রাখুন।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *