জানেন? বিতর্কিত পুনম পান্ডে মোট কত টাকার মালিক? মাত্র ৩২ বছর বয়সে হয়েছেন কোটিপতি, কিভাবে জানেন?

জানেন? বিতর্কিত পুনম পান্ডে মোট কত টাকার মালিক? মাত্র ৩২ বছর বয়সে হয়েছেন কোটিপতি, কিভাবে জানেন?

জানেন?

বিতর্কিত পুনম পান্ডে মোট
কত টাকার মালিক?

রাজপ্রাসাদের মতন বাড়ি,
গ্যারেজ ভরা দামি দামি গাড়ি!
মাসে মাসে বিশ্ব ভ্রমণ!

মাত্র ৩২ বছরেই
হয়েছেন কোটিপতি!

অথচ হাতে ছিল না
তেমন কোনও কাজ!

তাহলে কিভাবে
এত টাকা কামালেন এই বি গ্রেড অভিনেত্রী?

তাহলে আর দেরি কিসের চলুন , বাংলা হান্টের আজকের প্রতিবেদন থেকে পুনম পান্ডের ধন-সম্পত্তির এ টু জেট জেনে নিন

বর্তমানে সোশ্যাল মিডিয়া জুড়ে পুনম পান্ডেকে নিয়ে শোরগোল পড়ে গেছে। তিনি বেঁচে আছেন না মারা গেছেন এই নিয়ে সকলেই দ্বিধাদ্বন্দ্বে ভুগছেন। তার এই জীবনমৃত্যুর টাল বাহানায় হিমশিম খাচ্ছেন বলিউড থেকে শুরু করে তার অনুরাগীরা। পুনম পাণ্ডেকে নিয়ে বিতর্কের শেষ নেই , এর আগেও তার কীর্তিকলাপের জেরে বহুবার লাইম লাইটে এসেছেন । আর এই বিতর্কের মধ্যে হঠাৎ করে মাথাচাড়া দিয়েছে পুনম পাণ্ডের সম্পত্তির মালিকানা।আসলে পুনম পাণ্ডের ক্যারিয়ার থেকে ব্যক্তিগত জীবন সব কিছুই রহস্যের।এই রহস্যভেদ করে সকলেই জানতে চায় তার খুঁটিনাটি। কিন্তু জানেন এই রহস্যময়ী নারী দীপিকা বা ক্যাটরিনার থেকে কম কিছু নন । কারণ তার টাকার পাহাড় দেখলে চোখ আকাশে উঠবে।

মডেল হিসেবে খ্যাতি অর্জন করলেও তার জীবনের পথচলা এতোটা সহজ ছিল না। বলিউডে তিনি নিজের শিকড় মজবুত করার জন্য প্রথম প্রথম বি গ্রেড কিংবা সি গ্রেড সিনেমায় কাজ করেন ,,, জনপ্রিয় অভিনেত্রীর শিরোপা মাথায় না উঠলেও,,, তিনি আজ একজন দক্ষ মডেল। আজ তিনি কোটি কোটি টাকা ইনকাম করছেন মডেল হিসেবে। শুধু তাই নয় তিনি বেশ কয়েকটি সিনেমাতে কাজ করেছেন , এবং ছোটো পর্দায় কাজ করে বেশ ভালো টাকা রোজগার করেছেন । প্রতিটি সিনেমা বা ধারাবাহিকে কাজ করে কতো টাকা পারিশ্রমিক নিয়েছেন জানা না গেলেও শোনা যায় বেশ মোটা অংকের টাকা কামিয়েছেন তিনি ।সম্প্রতি জানা গেছে, তিনি এখনই একাই ৫২ কোটি টাকার মালকিন। মাত্র ৩২ বছর বয়সে তিনি বিপুল টাকা কামিয়েছেন। কিন্তু এই টাকা শুধু মডেলিং বা অভিনয় করেই রোজগার করেছে তা নয় তার আয়ের বেশ কিছু উৎস রয়েছে ।

তথ্যসূত্রে জানা যায় , মডেলিংয়ের পাশাপাশি তিনি বিভিন্ন বিজ্ঞাপনের থেকেও আয় করতেন । বিজ্ঞাপনের এক একটি ছবির জন্য তিনি ১ কোটি টাকা পারিশ্রমিক হিসেবে নিতেন। বেশ বড়ো বড়ো সংস্থার ব্র্যান্ড প্রোমোশন করে তিনি মোটা অঙ্কের টাকা উপার্জন করেছেন । এমনকি কঙ্গনা রানাওয়াত পরিচালিত রিয়েলিটি শো লক আপে অংশগ্রহণ করার জন্য প্রতি সপ্তাহের মাথাপিছু আয় হিসেবে ধার্য করেন ৩ লাখ টাকা। এমনকি বিগ বসে অন্যতম প্রতিযোগী ছিলেন তিনি ,, সেখানে থেকে তার ভালো আয় হয় । তথ্যসূত্রে জানা যায়, তার আয়ের সবথেকে বড়ো উৎস হলো একটি অ্যাপ। যেটি তিনি নিজে তৈরী করছেন , এবং এই অ্যাপটিতে বহু সংখ্যক সাবস্ক্রাইবার আছে আর এখান থেকেই প্রতিমাসে ভালো অঙ্কের টাকা তার ব্যাংকে ঢোকে।

শুধু টাকার পাহাড় নয় আছে গাড়ি , বাড়ি সব কিছু । মুম্বাইয়ের বান্দ্রা শহরে তার নিজস্ব একটি আলিশান ফ্ল্যাট আছে , বাজারে যার মূল্য প্রায় কোটি টাকার কাছাকাছি । এমনকি রয়েছে বিএমডব্লিউ গাড়ি যার দামই প্রায় ৬০ লাখের কাছাকাছি, এছাড়াও গ্যারেজে রয়েছে নামিদামি গাড়ি। পুনম পান্ডের লাইফস্টাইল সত্যি চোখ ধাঁধানোর মত ।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *