বিগ বস বিজেতা মুনাওয়ার ফারুকী মোট কত টাকার মালিক জানেন? মুনওয়ারের সম্পত্তির কাছে পাত্তাও পাবে না শাহরুখ – সালমান!

বিগ বস বিজেতা মুনাওয়ার ফারুকী মোট কত টাকার মালিক জানেন? মুনওয়ারের সম্পত্তির কাছে পাত্তাও পাবে না শাহরুখ – সালমান!

বিগ বস বিজেতা মুনাওয়ার ফারুকী
মোট কত টাকার মালিক জানেন?

বিলাসবহুল বাড়ি,
গ্যারেজ ভর্তি দামী দামী গাড়ি!
সঙ্গে একগুচ্ছ সুন্দরী নারী!

মুনওয়ারের সম্পত্তির কাছে
পাত্তাও পাবে না শাহরুখ – সালমান!

কিভাবে এত সম্পত্তির মালিক হলেন
বিতর্কিত মুনওয়ার?

শুনলে ভিমড়ি খাবেন

এই মুহূর্তে ভারতের অন্যতম সেরা স্ট্যান্ড আপ কমেডিয়ানদের মধ্যে একজন হলেন মুনওয়ার ফারুকী! বর্তমানে মেয়েদের কাছে হট টপিক হয়ে উঠেছেন এই তরুণ কমেডিয়ান। ইতমধ্যেই বিগ বস জিতে গোটা দেশে হৈচৈ কান্ড বাঁধিয়ে ফেলেছেন!! আর হৈচৈ কান্ড হবে নাই বা কেন বলুন তো, মুনাওয়ার ফারুকী তো কোনো সাধারণ তারকা নয়! এই হার্টথ্রব কমেডি কিং এর কাছে সালমান , শাহরুখও চুনোপুঁটি! তাকে নিয়ে ভক্র কৌতহলের কমতি নেই!! বিশেষ করে তার সম্পত্তির বহর নিয়ে সকলের মধ্যেই উন্মাদনা রয়েছে। আজকের প্রতিবেদনে আপনাদের মুনওয়ারের সম্পত্তি সম্পর্কে জানাব।

মুনওয়ার ফারুকীর চলার পথটা খুব একটা সহজ ছিল না! মানুষ হাসানোকে পেশা হিসেবে বেছে নিলেও নিজে কখনো সেভাবে হাসতে পারেননি বরং চোখের জলে পাড় করেছেন কত বিনিদ্র রজনী!! আজকের জনপ্রিয় মুনওয়ার একসময় ছিলেন সিঙ্গারা বিক্রেতা!! পেট চালাতে সিঙ্গারা বেঁচে বিক্রি করেছিলেন!! সেখান থেকেই তিনি আজ হাসির বাদশা!! মানুষকে হাসিয়ে আজ তিনি দুহাতে কোটি কোটি টাকা কামাচ্ছেন!! তথ্যসূত্রে জানা গিয়েছে, প্রতিটি শোয়ের জন্য তিনি আড়াই থেকে তিন লাখ টাকা নিয়ে থাকেন । সঠিকভাবে কটি শো করেছেন বলা না গেলেও বেশ অনেকগুলি কমেডি শোয়ের মুখ হিসেবে দেখা গেছে মুনাওয়ারকে। ২০২৩ সালের তথ্য অনুযায়ী তার বার্ষিক আয় ৮ কোটি টাকা। যা শুধু কমেডি শো করেই আসে না,,,, সোশ্যাল মিডিয়াও তার আয়ের অন্যতম উৎস । সোশ্যাল মিডিয়ার মাধ্যমে বিভিন্ন বড় বড় ব্র্যান্ডের সাথে তিনি কাজ করে থাকেন এবং এক একটি ব্র্যান্ড প্রোমোশান করে তিনি ১৫ লাখ টাকা ইনকাম করেন । শুধু এখানেই থেমে নেই তার রোজগারের পথ। ভারতের জনপ্রিয় রিয়েলিটি শো গুলি থেকেও তিনি বেশ মোটা
টাকা রোজগার করেন। কঙ্গনা রানাওয়াত পরিচালিত লক আপ শো থেকে উপহার স্বরূপ পেয়েছিলেন ২০ লাখ টাকা। সাথে তো রয়েছে এই শোতে অংশগ্রহণ করার জন্য প্রতি সপ্তাহের মাথাপিছু আয়। এছাড়াও গোটা ভারতে সবথেকে জনপ্রিয় শো বিগবস সিজন ১৭ – এ অংশগ্রহণ করেছিলেন এই তারকা। যেখানে বিজয়ীর শিলমোহরে খোদাই করা হয় তার নাম । শুধু শিলমোহরই নয় উপহার স্বরূপ পেয়েছেন ৫০ লক্ষ টাকা সঙ্গে একটি বিলাসবহুল গাড়ি। এমনকি এই শো তে অংশগ্রহণ করার জন্য প্রতি সপ্তাহে তার ইনকাম ছিলো প্রায় ৬ থেকে ৭ লাখ টাকা। খেলার শেষ পর্যন্ত তিনি টিকে ছিলেন,,,,,, সেই হিসেবে দেখতে গেলে বিগবস থেকে তিন মাসে তিনি প্রায় ১.৫ কোটিরও বেশি টাকা রোজগার করেছেন । এতো গেলো তার টাকার পরিমানের কথা। এখন জেনে নেওয়া যাক তার সম্পত্তির তালিকায় কি কি রয়েছে।

গুজরাটের ছেলে হলেও তিনি এখন মুম্বাইয়ের বাসিন্দা। আর এই মুম্বাই শহরের বিলাসবহুল বাড়ীতে থাকেন তিনি। তার বাড়ির আনাচে কানাচে ধরা পড়ে আভিজাত্যের ছোঁয়া। এমনকি রয়েছে গ্যারেজ ভর্তি গাড়ি,,, থরে থরে সাজানো রয়েছে বিভিন্ন নামীদামী গাড়ি। তার মধ্যে থেকে দুটো জিতেছেন রিয়েলিটি শো থেকে। সব মিলিয়ে তিনি এখন মুম্বাইয়ে বিলাসবহুল জীবনযাপন করছেন।

কেমন লাগলো আমাদের আজকের এই প্রতিবেদন? ভালো লাগলে অবশ্যই লাইক, কমেন্ট এবং শেয়ার করুন। সেই সাথে অন্যান্য আরও সেলিব্রেটিদের গোপন খবর জানতে আমাদের পেইজে চোখ রাখুন।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *