শোয়েবের গার্লফ্রেন্ড সংখ্যাও কম নয়, সেই তালিকায় এক সময় ছিলেন সানিয়াও

শোয়েবের গার্লফ্রেন্ড সংখ্যাও কম নয়, সেই তালিকায় এক সময় ছিলেন সানিয়াও

কখনও আয়েশা তো
কখনো সানা

মাঝে ছিলেন সানিয়া

বিয়ে তিনটে হলেও
গার্লফ্রেন্ডের তালিকা বেশ বড়ো

পাঁচ নয় পাঁচশো নারী পছন্দ!!!!

একসময় গ্ল্যামার ওয়ার্ল্ডের সবথেকে জনপ্রিয় দম্পতি ছিল খেলার জগতের দুই তারকা সানিয়া মির্জা এবং সোয়েব মালিক । তাদের এই সম্পর্ক নিয়ে সেই সময় দুই তারকাকে কম কটাক্ষের সম্মুখীন হতে হয়নি । কিন্তু সেই সব কিছু ভুলে গিয়ে , ১৪ বছরের দাম্পত্য শেষ করে নতুন করে বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন পাকিস্তানি ক্রিকেটার শোয়েব মালিক। সানিয়াকে ভুলে এখন পাক অভিনেত্রী সানাতে মজেছেন তিনি । কিন্তু সেটা কত দিন তা নিজে জানেন । কেননা জানা যায় , এই পাকিস্তানী ক্রিকেটারের গার্লফ্রেন্ডের তালিকা নাকি বেশ বড়ো । একাধিক মহিলার সঙ্গে সম্পর্ক আছে তার , একসময় সেই তালিকাতেও ছিলেন টেনিস সুন্দরী সানিয়া মির্জা।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলেই একটি খবর বার বার ভেসে আসছে । খবরটি হলো সানিয়াকে ভুলে নতুন বিয়ে করেছেন শোয়েব মালিক । শোয়েব মালিকের বিয়ে নিয়ে ক্ষুব্ধ নেটিজেনরা । পাক ক্রিকেটার শোয়েবের তৃতীয় বিয়ের ঘটনা সামনে আসার পর, একের পর চাঞ্চল্যকর তথ্য উঠে আসে। এরই মধ্যে একটি ভিডিও ভাইরাল হয় তাতে একটি শো তে দেখা যায় , শোয়েবকে পাঁচজন পছন্দের মহিলার নাম জিজ্ঞেস করা হয় । আর তার এই উত্তর সকলকে অবাক করে দেয় । যেখানে তিনি নিজের মুখে বলেছেন , পাঁচজন নয় তার পাঁচশো মহিলাকে পছন্দ। বলিউড থেকে হলিউডের প্রায় অনেক মহিলার সাথে তার ভালো সম্পর্ক। যদিওবা এই ৫০০ জনের মধ্যে বিশেষ কিছু মহিলার নাম তিনি অবশ্য নিয়েছিলেন ,,,,,,,, তারা হলেন মাহিরা খান, হানিয়া আমির প্রমুখ। যদিওবা এদের সম্পর্কের সমীকরণটা ঠিক কেমন তা বোঝা বড়ই মুশকিল । এই ভিডিওটি দেখার পর অনেকেই তাকে প্লেবয় বলা শুরু করেছে।

যদিওবা এই নামকরণ একেবারেই ভুল দেওয়া চলে না । শুধুই কি গার্লফ্রেন্ডে আটকে আছেন বিয়েতেও ভালোই ছক্কা মেরেছেন । মালিকের ব্যক্তিগত জীবন নিয়ে একটু নাড়াচাড়া করলেই উঠে আসে, তিনি একবার নয় দুবার নয় এই নিয়ে তিন তিনবার বিয়ে করলেন । জানা গেছে প্রথম তিনি বিয়ে করেছিলেন ২০০২ সালে আয়েশা সিদ্দিকীর সাথে । একসময় আয়েশার প্রেমে হাবুডুবু খাচ্ছিলেন এই পাকিস্তানি ক্রিকেটার। কিন্তু সানিয়াকে দেখার পর আয়েশার প্রতি প্রেম উঠে যায় । সানিয়াকে এতটাই পছন্দ করতেন যে তিনি বিয়ে করার জন্য প্রথম স্ত্রীকে ডিভোর্স পর্যন্ত দিয়ে দেন। এরপর দুজন ২০১০ সালে গ্র্যান্ড ভাবে আয়োজন করে বিবাহবন্ধনে আবদ্ধ হয়। সকলের কাছে তারা তারকা দম্পতি বলেই খ্যাত ছিলেন তারা ।২০১৭ সালে পুত্র সন্তানের জন্ম দেন সানিয়া । কিন্তু হঠাতই শোয়েবের মনবদল ঘটে,,,,,,, আবার নতুন করে প্রেমে পড়েন পাক অভিনেত্রী সানা জাভেদের ওপর । শোয়েবের এমন বদল দেখে অনেকেই ভিরমি খাচ্ছেন, এই রকম হুটহাট প্রেমে পড়া কি ভাবে সম্ভব । যে সানিয়াকে পাওয়ার জন্য মরিয়া হয়ে উঠেছিলেন সেই টেনিস সুন্দরীকে ফেলে কি ভাবে আবার অন্য কাউকে বিয়ে করতে পারেন বলে অনেকেই মন্তব্য করেছেন ।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *