আজ ৩১ জানুয়ারি, বুধবার, হনুমানজির কৃপায় টাকার পাহাড় চড়বে ৩ রাশি!

আজ ৩১ জানুয়ারি, বুধবার, হনুমানজির কৃপায় টাকার পাহাড় চড়বে ৩ রাশি!

আজ ৩১ জানুয়ারি, বুধবার
হনুমানজির কৃপায় টাকার পাহাড় চড়বে
মীন রাশি!

সোনা দানায় লাল হবে
মেষ রাশি!

ব্যবসা-বাণিজ্যে লাভের মুখ দেখবে
ধনু রাশি!

বাকি রাশির ভাগ্যেও আছে নতুন নতুন চমক
দেখুন আপনার আজকের রাশিফল ও তার প্রতিকার

মেষ রাশি: শরীরের প্রতি আজ অবশ্যই যত্নশীল হন এবং খাওয়াদাওয়ার বিষয়ে আজ আপনাকে সতর্ক থাকতে হবে। আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব একটা খারাপ না হলেও আজ আপনার বিপুল অর্থব্যয়ের সম্ভাবনা রয়েছে। পরিবারের সদস্যদের সাথে আজ ঠান্ডা মাথায় কথা বলুন। দীর্ঘদিন ধরে স্থগিত থাকা কোনো গুরুত্বপূর্ণ পরিকল্পনা আজ সঠিকভাবে সম্পন্ন হতে পারে। প্রেমের জীবনে আজ আপনি একটি চমকের সম্মুখীন হবেন। বিবাহিত জীবনে সুখ এবং শান্তি বজায় থাকবে।
প্রতিকার: শারীরিক দিক থেকে সুস্থ থাকার জন্য পাখিকে সাত রকমের শস্য খেতে দিন।

বৃষ রাশি: তাড়াহুড়ো করে আজ কোনো সিদ্ধান্ত গ্রহণ করবেন না। বিশেষ করে আর্থিক লেনদেনের ক্ষেত্রে মাথা ঠান্ডা রাখুন। আপনি আজ কোনো মানসিক চাপের সম্মুখীন হতে পারেন। তবে, সেই চাপ সামলানোর জন্য আপনি একটি আকর্ষণীয় বই পড়বেন। বাড়ির চারপাশে আজ আপনি কিছু গুরুত্বপূর্ণ পরিবর্তন করতে পারেন। সতর্ক থাকুন, কারণ কেউ কেউ আপনার ভাবমূর্তিকে কলঙ্কিত করতে পারে। কর্মক্ষেত্রে দিনটি খুব একটা খারাপ কাটবে না। অর্ধাঙ্গিনীর কোনো আচরণ আজ আপনার খারাপ লাগতে পারে।
প্রতিকার: প্রেমের জীবন সুখকর করে তুলতে অভাবী ব্যক্তিদের খাবার দান করুন।

মিথুন রাশি: এই রাশির ব্যবসায়ীদের জন্য আজকের দিনটি নিঃসন্দেহে ভালো। কারণ, তাঁরা বাণিজ্যিক উদ্দেশ্য সম্পন্ন হওয়া কোনো আকস্মিক সফরের মাধ্যমে ইতিবাচক ফল পাবেন। কোনো বিনোদনমূলক কাজ অথবা রূপচর্চার জন্য আজ অত্যধিক খরচ করবেন না। আপনার কাছে আজ কিছুটা অবসর সময় থাকবে। সেই সময়ে আপনি আপনার পুরোনো বন্ধুদের সাথে দেখা করতে পারেন। ভালোবাসার মানুষটির সাথে আজ আপনি কোথাও পিকনিকে যেতে পারেন। বিবাহিত জীবন নিঃসন্দেহে সুখের হবে।
প্রতিকার: শারীরিক দিক থেকে সুস্থ থাকার জন্য সন্ধ্যেবেলা জলে কয়লা নিক্ষেপ করুন।

কর্কট রাশি: আপনার চারপাশে আজ কি কি ঘটছে সেদিকে আপনাকে নজর রাখতে হবে। নাহলে আপনার করা কোনো কাজের কৃতিত্ব আজ অন্য কেউ নিয়ে নিতে পারেন। পরিবারের কোনো গোপন খবর জানতে পেরে আজ আপনি অবাক হয়ে যাবেন। সন্তানদের সাথে আজ কিছুটা সময় অতিবাহিত করুন। এর ফলে আপনার মন ভালো হয়ে যাবে। আজ আপনি অর্ধাঙ্গিনীর সাথে বাড়ির কিছু গুরুত্বপূর্ণ জিনিসপত্র কিন্তু যেতে পারেন। সেখানে আপনার বিপুল অর্থব্যয়ের সম্ভাবনা রয়েছে। বিবাহিত জীবন সুখের হবে।
প্রতিকার: আর্থিক দিক থেকে উন্নতির জন্য পাখিদের আটার তৈরি রুটি খাওয়ান।

সিংহ রাশি: কোথাও কোনো সমস্যার সম্মুখীন হলে আজ দ্রুত সেটিকে সমাধানের চেষ্টা করুন। জমিজমার ক্ষেত্রে বিনিয়োগ করলে আজ আপনি লাভবান হবেন। আপনি আজ সম্পত্তির উত্তরাধিকার থেকে বঞ্চিত হতে পারেন। তবে, ভেঙে পড়বেন না। সন্তানদের সাথে কিছুটা সময় অতিবাহিত করুন। সামগ্রিকভাবে আজকের দিনটি অত্যন্ত ব্যস্ততার মধ্যে কাটবে। অর্ধাঙ্গিনীর কোনো আচরণ আজ আপনার খারাপ লাগতে পারে।
প্রতিকার: শারীরিক দিক থেকে সুস্থ থাকার লক্ষ্যে একজন দরিদ্র ব্যক্তিকে সেদ্ধ করা শস্য দান করুন।

কন্যা রাশি: কোনো কাজে বাড়ির বাইরে যাওয়ার আগে আজ পরিবারের প্রবীণ সদস্যদের আশীর্বাদ লাভ করুন। এর ফলে আপনি লাভবান হবেন। প্রতিটি কাজে সফলতা অর্জনের জন্য সবকিছু ভালোভাবে পরিকল্পনা করুন। কর্মক্ষেত্রে কোনো সমস্যা দূর করতে গিয়ে আজ আপনি মানসিক চাপের সম্মুখীন হতে পারেন। আপনার কাছে আজ কিছুটা অবসর সময় থাকবে। সেটি আপনি কোনো ধর্মীয় স্থানে গিয়ে অতিবাহিত করতে পারেন। আজ আপনি একটি গুরুত্বপূর্ণ বিষয়ে অর্ধাঙ্গিনীর কাছ থেকে সাহায্য পেতে পারেন।
প্রতিকার: কর্মজীবনে সাফল্য অর্জনের জন্য শিবলিঙ্গে কাঁচা দুধ অর্পণ করুন।

তুলা রাশি: শরীরের প্রতি আজ অবশ্যই যত্নশীল হন। আপনার মধ্যে আজ ভরপুর আত্মবিশ্বাস বজায় থাকবে। তাই, এই দিনটিকে সঠিকভাবে কাজে লাগান। এই রাশির ব্যবসায়ীদের আজ অত্যন্ত সতর্ক থাকতে হবে। পাশাপাশি, তাঁদের বিপুল অর্থব্যয়ের সম্ভাবনা রয়েছে। পরিবারের সদস্যদের সাথে আজকের দিনটি ভালোভাবে অতিবাহিত হবেন। আজ নিজে থেকে কোনো সমস্যায় জড়িয়ে পড়বেন না। বিবাহিত জীবনে সুখ এবং শান্তি বজায় থাকবে।
প্রতিকার: আর্থিক দিক থেকে উন্নতির লক্ষ্যে সবরকম মাদক দ্রব্য থেকে দূরে থাকুন।

বৃশ্চিক রাশি: আপনি আজ কোনো খেলাধূলায় অনেকটা সময় অতিবাহিত করবেন। অতিরিক্ত অর্থ আজ জমি বা বাড়ি কেনার কাজে ব্যবহার করুন। কর্মক্ষেত্রে প্রতিটি কাজ সর্তকতার সাথে করুন। নাহলে আপনি কোনো সমস্যার সম্মুখীন হতে পারেন। এই রাশির ব্যবসায়ীদের জন্য আজকের দিনটি খুব একটা খারাপ নয়। আপনার কাছে আজ কিছুটা অবসর সময় থাকবে। সেটি আপনি একাকী অতিবাহিত করতে পছন্দ করবেন। অর্ধাঙ্গিনীর সাথে আজ আপনি কোথাও কেনাকাটা করতে যেতে পারেন।
প্রতিকার: কর্মজীবনে ও ব্যবসায়িক ক্ষেত্রে উন্নতির জন্য সাপ এবং সাপুড়েদের প্রতি দয়াশীল হন।

ধনু রাশি: অযথা অর্থব্যয় থেকে আজ বিরত থাকুন। আপনি আজ বাড়ির কোনো কাজ করতে গিয়ে অনেকটা সময় অতিবাহিত করবেন। আপনার ঈর্ষাপরায়ণ ব্যবহার আজ আপনাকে দুঃখিত এবং অবসাদগ্রস্থ করে তুলবে। প্রেমের জন্য আজকের দিনটি অবশ্যই ভালো। কর্মক্ষেত্রে দিনটি দুর্দান্তভাবে অতিবাহিত হবে। পাশাপাশি, আজ আপনি কোনো কাজে সহকর্মীদের কাছ থেকে সাহায্য পাবেন। আজকে আপনি পরিবারের সবথেকে ছোট সদস্যকে নিয়ে কোন পার্কে বা শপিং মলে বেড়াতে যেতে পারেন। বিবাহিত জীবনে আজ আপনি একটি চমকের সম্মুখীন হবেন।
প্রতিকার: আর্থিক দিক থেকে উন্নতির জন্য নিজের বড় দাদার সিদ্ধান্তকে সম্মান করুন এবং তাঁর পরামর্শ মেনে চলুন।

মকর রাশি: কোনো কাজে কাঙ্ক্ষিত সাফল্য অর্জনের জন্য সঠিকভাবে পরিশ্রম করে যান। কোথাও বিনিয়োগ করার আগে আজ অবশ্যই সতর্ক হন এবং সেই বিষয়ে সমস্ত তথ্য ভালোভাবে জেনে নেওয়ার চেষ্টা করুন। আপনার রসিক মনোভাব আজ খুব সহজেই সবাইকে আকৃষ্ট করবে। কর্মক্ষেত্রে দিনটি দুর্দান্তভাবে অতিবাহিত হবে। তাড়াহুড়ো করে আজ কোনো সিদ্ধান্ত গ্রহণ করবেন না। ভালোবাসার মানুষটির সাথে কোনো পুরোনো বিষয়ের পরিপ্রেক্ষিতে আজ আপনার তর্ক হতে পারে।
প্রতিকার: আর্থিক দিক থেকে উন্নতির জন্য গরুকে গুড় খাওয়ান।

কুম্ভ রাশি: আর্থিক দিক থেকে আজকের দিনটি অবশ্যই ভালো। পাশাপাশি, পূর্বে আপনার কাছ থেকে অর্থ ধার নিয়েছিলেন এমন একজন ব্যক্তি আজ সেই অর্থ আপনাকে ফেরত দিতে পারেন। কোনো গুরুত্বপূর্ণ বিষয়ে সিদ্ধান্ত নেওয়ার আগে পরিবারের সদস্যদের মতামত গ্রহণ করুন। গর্ভবতী মহিলাদের আজ অত্যন্ত সতর্ক থাকতে হবে। এই রাশির পড়ুয়ারা আজ অযথা সময় নষ্ট করতে পারে। বিবাহিত জীবন নিঃসন্দেহে সুখের হবে।
প্রতিকার: পেশাগত জীবনে উন্নতির লক্ষ্যে চাল, দুধ এবং জল মিশিয়ে চাঁদকে অর্পণ করুন।

মীন রাশি: মন থেকে আজ সমস্ত নেতিবাচক চিন্তাকে দূরে সরিয়ে রাখুন। শরীরকে সুস্থ রাখতে ধূমপান ও মদ্যপান থেকে বিরত থাকুন। অতিথিদের সাথে আজ খারাপ আচরণ করবেন না। নাহলে আপনাদের সম্পর্কে ভাঙন দেখা দিতে পারে। আপনার কিছু বন্ধু আজ বাড়িতে আসতে পারেন। তাঁদের সাথে দুর্দান্ত সময় অতিবাহিত হবে। বিবাহিত জীবনে সুখ এবং শান্তি বজায় থাকবে।
প্রতিকার: আর্থিক দিক থেকে উন্নতির জন্য ভগবান ভৈরবের পুজো এবং আরাধনা করুন।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *